বৃহস্পতিবার ২৯ শ্রাবণ ১৪২৭, ১৩ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ফ্যাশন সংবাদ

জেন্টল পার্ক

বসন্তের মৃদুমন্দ বাতাসে চারদিকে গ্রীষ্মের আগমনী বার্তা। ফ্যাশনপ্রেমীরা নিজেদের স্টাইল স্টেটমেন্ট পাল্টে ফেলছেন গ্রীষ্মকালীন আয়োজনে। সময়ের সঙ্গে মিলিয়ে তারুণ্যের ফ্যাশন ব্র্যান্ড জেন্টল পার্ক এনেছে বসন্ত- গ্রীষ্মের ( স্প্রি সামার কালেকশন) সব পোশাক। মার্চ মাসজুড়ে যে কোন ক্যাজুয়াল ফুলহাতা শার্টে মিলবে একটি কিনলে একটি ফ্রি। সঙ্গে অর্ধেক দামে মিলবে পলো শার্টও। পাশাপাশি নারী দিবসকে কেন্দ্র করে প্রতিটি নারীর জন্য ওমেন কালেকশনে থাকবে ৫০% মূল্যছাড় সুবিধা। জেন্টল পার্কের চীফ ডিজাইনার ও চেয়ারম্যান শাহাদৎ চৌধুরী বাবু জানান, দক্ষতার সঙ্গে নির্বাচিত রঙের শেড, প্যাটার্ন এবং ফ্যাব্রিকের টেক্সচারে বৈচিত্র্য আনা হয়েছে এবার। www.gentlepark.com

উল্লেখ্য, গরমে আরামের রঙিন পোশাকের আপডেটের খোঁজ মিলবে জেন্টল পার্কের ফেসবুক পেজেও।

নকশা বুটিক

সুতি কাপড়ের ওপর ট্রাউজার্স। তার ওপর লাইন টাইডাই করা হয়েছে। টপসে পিকু ও বোতামের কারুকাজ কাজ। জগিংয়ের জন্য হয়ে গেল আকর্ষণীয় একটি পোশাক। পোশাকটি অবশ্যই আরামদায়ক এবং স্বাস্থ্যসম্মত। টুপিসের এই সেটটির দাম : ১ হাজার ৫৫০ টাকা।

নকশা বুটিক হাউজে ক্রেতার মাপ মতো বানিয়ে নেয়ার সুযোগ রয়েছে। মাপ দেয়ার জন্য আউটলেটে আসার প্রয়োজন নেই। যে কোন স্থান থেকে নকশার ফেসবুক পেজে যোগাযোগ করা হলে নকশা কর্তৃপক্ষ সকল ব্যবস্থা নেবে।

টি-শার্ট উৎসব

ঢাকার শাহবাগের আজিজ সুপার মার্কেটে ৪ মার্চ থেকে চলছে অষ্টম বাংলাদেশ টি-শার্ট উৎসব। চলবে ৭ মার্চ পর্যন্ত। চার দিনব্যাপী এ উৎসবে অংশ নিচ্ছে আড়াই শতাধিত দেশীয় ফ্যাশন ব্র্যান্ড। উৎসবের সহযোগিতায় রয়েছে ইজি ও মুয়াদ। উৎসব উপলক্ষে ফ্যাশন ব্র্যান্ডগুলো একাধিক নতুন ডিজাইনের টি-শার্ট ও দেশীয় পোশাক এনেছে। এছাড়া উৎসবে টি-শার্ট ও দেশীয় পোশাক কেনা যাবে ২০ থেকে ৪০ শতাংশ পর্যন্ত ছাড়ে। প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ১০টা পর্যন্ত এ উৎসব চলবে।

আর্ট

আর্ট বসন্ত ঋতু উপলক্ষে ফ্যাশন সচেতনদের জন্য এক্সক্লুসিভ ডিজাইনের পোশাক এনেছে। তারুণ্যের চাহিদা বিবেচনায় শতভাগ সুতি কাপড়ে এবং হালকা কালারের ভেতর পোশাকের ডিজাইনে আনা হয়েছে বৈচিত্র্য।

আর্ট’র বসন্ত ঋতুর পোশাকগুলোর অন্যতম বৈশিষ্ট্য মার্জিত কালার কম্বিনেশন। পোশাকের কাপড়ের ক্ষেত্রে প্রাধান্য দেয়া হয়েছে সম্পূর্ণ কটন কাপড়। তারুণ্যের চাহিদা বিবেচনায় শতভাগ সুতি কাপড়ে এবং হালকা কালারের ভিতর পোশাকের ডিজাইনে আনা হয়েছে বৈচিত্র্য।আর্ট’র নিত্যনতুন ডিজাইন ও নতুন কালেকশনে রয়েছে শার্ট, টি-শার্ট, পলো শার্ট, জিন্স প্যান্ট, গ্যাবার্ডিন প্যান্ট, পানজাবি। এছাড়াও রয়েছে মেয়েদের আধুনিক ও রুচিসম্মত পোশাক। যোগাযোগ : মোহাম্মদপুর, জাপান গার্ডেন সিটির বিপরীতে। বিস্তারিত জানতে হট লাইন : ০১৭৯২ ০০০০০০।

শীর্ষ সংবাদ:
শোধরানো হবে প্রকল্পের অস্বাভাবিক খরচ         ঢাকায় ডি-এইট সম্মেলন জানুয়ারিতে         মালিকরাও প্রত্যাহার চান বাসের বর্ধিত ভাড়া         ‘ট্রেনের টিকিট হস্তান্তর করলে তিন মাসের জেল’         এবার টেলিভিশনের পর্দায় ‘হাসিনা: আ ডটার’স টেল’         জাতীয় শোক দিবস উপলক্ষে ডিএমপির নির্দেশনা         রিজেন্ট-জেকেজি সম্পর্কে যা জানি বলেছি : সাবেক স্বাস্থ্য মহাপরিচালক         করোনা আক্রান্ত কানিজ আলমাস আইসিইউতে         মীরজাদি সেব্রিনা ফ্লোরাকে স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক নিয়োগ         দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় ৪৪ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৬১৭         ১৯৭৫ সালে বঙ্গবন্ধুকে হত্যার মাধ্যমে যুদ্ধবিধ্বস্ত দেশকে ধ্বংস করা হয়েছে ॥ তথ্যমন্ত্রী         দেশের ৮ বিভাগে হচ্ছে ক্যানসার-কিডনি-হৃদরোগের চিকিৎসার বিশেষ হাসপাতাল         এসকে সিনহার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা         বাংলাদেশের সঙ্গে ভারতের সম্পর্ক সুস্থ ও সবল আছে ॥ খালিদ মাহমুদ         কুড়িগ্রামে বাসচাপায় এক পরিবারের তিনজনসহ নিহত ৪         স্বাস্থ্য অধিদফতরের সাবেক ডিজিকে দুদকে জিজ্ঞাসাবাদ         শিগগিরই ভারতের ভিসা চালুর চেষ্টা হচ্ছে জানালেন রীভা গাঙ্গুলি         সাবরিনা-আরিফুলদের বিরুদ্ধে অভিযোগ গঠন পেছালো         করোনা রোগীর সংখ্যায় এখনও শীর্ষ আটে বাংলাদেশ         এক দশকে তিন হাজার মানুষ বিচারবহির্ভূত হত্যাকান্ডের শিকার ॥ ফখরুল        
//--BID Records