রবিবার ২৮ আষাঢ় ১৪২৭, ১২ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মুন্সীগঞ্জে সড়ক দুর্ঘটনায় টাকশালের সাবেক জিএম নিহত

মুন্সীগঞ্জে সড়ক দুর্ঘটনায় টাকশালের সাবেক জিএম নিহত

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ মুন্সীগঞ্জের সিপাহিপাড়ায় সড়ক দুর্ঘটনায় টকাশালের সাবেক জিএম খান আব্দুস সোবহান (৮০) নিহত হয়েছেন। বুধবার তিনি ব্যাটারী চালিত অটোর ধাক্কায় জখম হন। তাৎক্ষনিক মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে আসলে ঢাকায় রেফার্ডের প্রস্তুতির সময় তিনি মৃত্যুও কোলে ঢলে পড়েন।

বাংলাদেশ বাংকের সিকিউরিটি প্রিন্টিং কর্পোরেশেনের (টাকশাল) সাবেক এই জিএম মুন্সীগঞ্জের ধামারন গ্রামের মৃত সুলতান খানের পুত্র। তিনি ঢাকার বাসাবোতে বসবাস করতেন। গ্রামের বাড়ি এসে এই দুর্ঘটনায় পতিত হন। দুর্ঘটনার সময় তার সাথে কোন স্বজন ছিলেন না। তিনি চার পুত্রের জনক। দুই পুত্র কানাডায় রয়েছেন। তার স্ত্রী অন্য পুত্রদ্বয় ঢাকা রয়েছেন। খবর পেয়ে স্থানীয় স্বজনরা হাসপাতালে এসেছেন। তার পুত্র ঢাকা থেকে মুন্সীগঞ্জের পথে রয়েছেন।

ট্রাফিক পুলিশের সহকারী টাউন সাব ইন্সপেক্টর নুরে আলম জানান, তিনি রাস্তা পার হওয়ার সময় ব্যাটারীচালিত একটি অটো ধাক্কা দিয়ে পালিয়ে যায়। তার সাথে কাগজপত্র থেকে পরিচয় নিশ্চিত হয়েছেন। তার পকেটে মাত্র ২৫ টাকা ছিল।

তিনি সিকিউরিটি প্রিন্টিং প্রেসের সাবেক জেনারেল ম্যানেজার (প্রশাসন) ছিলেন। তিনি ৭০ দশকে কাপাসিয়া ডিগ্রী কলেজের অধ্যক্ষ ছিলেন। এ ছাড়া সরকারী তিতুমীর (সাবেক জিন্নাহ কলেজ) কলেজে শিক্ষকতা করেছেন। তিনি ১৯৭০ সালে আইসিএমএবিতে যোগদান করেন। ১৯৯১ সালে তিনি বাংলাদেশ ব্যাংকের সিকিউরিটি প্রিন্টিং প্রেসের জেনারেল ম্যানেজার(প্রশাসন) পদে সেখান থেকেই তিনি অবসরে যান। অবসরের পর তিনি ২০০২ সালে ক্রেডিট রেটিং ইনফরমেশন এন্ড সার্ভিস লিমিটেডে নির্বাহী পরিচালক পদে ১০ বছর কাজ করেছেন।

তিনি গ্রামের বাড়ি ধামরন থেকে মুক্তারপুর আসছিলেন নির্মাণ সামগ্রী ক্রয়ের জন্য। তিনি সিপাহিপাড়া রাস্তা পার হওয়ার সময় অটো রিকশা কাকে ধাক্কা দেয়। পারিবারিক সূত্রে জানা গেঝে গ্রামের বাড়িতেই তাকে দাফন করা হবে।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
১২৮৫৬৩৬৪
আক্রান্ত
১৮৩৭৯৫
সুস্থ
৭৪৮৮১৯৪
সুস্থ
৯৩৬১৪
শীর্ষ সংবাদ:
জেকেজি প্রতারণার হোতা সাবরিনা গ্রেফতার         প্রধানমন্ত্রী ১ কোটি গাছের চারা রোপণ কার্যক্রম উদ্বোধন করবেন বৃহস্পতিবার         অনিয়ম, দুর্নীতির বিরুদ্ধে কঠোর অবস্থানে সরকার ॥ কাদের         আপীল বিভাগের বিচারিক কার্যক্রম হবে ভার্চুয়াল         সভরেন ওয়েলথ ফান্ড ॥ বৈদেশিক রিজার্ভ থেকে ঋণ নেয়ার একমাত্র পথ         পালাতে পারবে না সাহেদ ধরা পড়তেই হবে ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         করোনার প্রকোপ বাড়লে ভার্চুয়াল কোর্টের সাহায্য নিতেই হবে ॥ আইনমন্ত্রী         করোনায় ভেদাভেদ ভুলে সবাইকে একসঙ্গে কাজ করতে হবে ॥ শামীম ওসমান         ঈদ-উল-আজহার প্রধান জামাত হবে বায়তুল মোকাররমে         তিস্তার রুদ্রমূর্তি, দুই পাড়েই রেড এ্যালার্ট         করোনা কি বায়ুবাহিত?         নারী পাচার চক্রের হোতা আজম খান দুই সহযোগীসহ গ্রেফতার         বগুড়া-১ আসনে উপনির্বাচন কাল         নিম্নমানের স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী ক্রয়ে দুর্নীতি তদন্তে ৬ কর্মকর্তাকে তলব দুদকের         রাজধানীতে ৮ অস্থায়ী পশুর হাটের চূড়ান্ত ইজারা সম্পন্ন         রাজধানীতে কোরবানির পশুর হাট বসতে দেয়া হবে না: স্বরাষ্ট্র মন্ত্রণালয়         সিএমএসডির ৬ কর্মকর্তাকে তলব করেছে দুদক         বিদেশ যেতে করোনা নেগেটিভ সার্টিফিকেট লাগবে : পররাষ্ট্রমন্ত্রী         করোনা : মসজিদেই হবে ঈদুল আজহার জামাত         ডা. সাবরিনা বরখাস্ত        
//--BID Records