বুধবার ৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৮ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

জার্মানির হানাউয়ে দুটি সিসাবারে গুলিবর্ষণ, নিহত ৮

জার্মানির হানাউয়ে দুটি সিসাবারে গুলিবর্ষণ, নিহত ৮

অনলাইন ডেস্ক ॥ জার্মানির পশ্চিমাঞ্চলীয় হানাউ শহরে বন্দুকধারীর হামলায় অন্তত আটজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও পাঁচজন।

স্থানীয় সংবাদ মাধ্যমের খবরে বলা হয়, শহরের কেন্দ্রস্থলের একটি ও শহরের বাইরের আরকেটি সিসাবারে এক বন্দুকধারী গুলিবর্ষণ করলে প্রথমটিতে তিনজন এবং দ্বিতীয়টিতে পাঁচজন মারা যান।

শহরের পুলিশ কর্মকর্তারা বলছেন, সন্দেহভাজন ঘটনাস্থল থেকে পালিয়ে গেছে। প্রথম ঘটনাটি শহরের কেন্দ্রের একটি বারে, দ্বিতীয়টি হানাউয়ের পার্শ্ববর্তী ক্যাসেলস্টাডটে ঘটে।

স্থানীয় পুলিশ এবং হেলিকপ্টার দুই জায়গাতেই টহল দিচ্ছে। এ ঘটনার কারণ জানাতে পারেনি কর্তৃপক্ষ।

হেসেন রাজ্যের হানাউ শহরটি ফ্রাঙ্কফুর্টের প্রায় ২৫ কিলোমিটার পূর্বে অবস্থিত।

শীর্ষ সংবাদ:
লুটপাটে নিঃস্ব গ্রাহক ॥ পি কে হালদারের থাবা         অর্থ ব্যয়ে সাশ্রয়ী হোন অপচয় করা যাবে না         তামিমের সেঞ্চুরি- বাংলাদেশের দাপট         প্রকল্প কমিয়ে অর্থায়ন বাড়িয়ে উন্নয়ন বাজেট অনুমোদন         জাতীয় সরকারের নামে অস্থিতিশীলতা সৃষ্টি করতে দেয়া হবে না         চুরি, ছিনতাই করতে কক্সবাজার থেকে ঢাকা আসত ওরা         পণ্যের দাম নিয়ন্ত্রণের উপায় খুঁজছে সরকার         অর্থপাচারকারীরা কোন দেশে গিয়েই শান্তি পাবে না         সিলেটে কয়েক লাখ মানুষ পানিবন্দী         সড়ক যেন ধান শুকানোর চাতাল, প্রাণ গেল বাইক আরোহীর         অবশেষে তথ্য অধিকার আইনে তথ্য দিল পুলিশ         ভোলায় বেইলি ব্রিজ ভেঙ্গে ট্রাক অটোরিক্সা খালে         ১১ ডিজিটের নতুন নম্বরে বিপাকে গ্রাহক         কিউআর কোড দিয়ে ভুয়া নিয়োগপত্র দিত ওরা         জিআই সনদ পেলো বাগদা চিংড়ি         জনগণের অর্থ ব্যয়ে সাশ্রয়ী হতে হবে ॥ প্রধানমন্ত্রী         বাস্তব শিক্ষার সঙ্গে শিক্ষার্থীদের সম্পৃক্ত করার আহ্বান শিক্ষা উপমন্ত্রীর         ডলারের দাম ১০২ টাকার বেশি         সিলেটে বন্যার আরও অবনতির আশঙ্কা         কানের ভেন্যুতে ‘মুজিব’-এর পোস্টার