রবিবার ১০ মাঘ ১৪২৮, ২৩ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

গাজীপুরে চালককে হত্যা করে ইজিবাইক ছিনতাই

স্টাফ রিপোর্টার, গাজীপুর ॥ সোমবার হাত-পা বেঁধে ও শ^াসরোধে চালককে হত্যা করে ইজিবাইক ছিনতাই করেছে দুর্বৃত্তরা। নিহতের নাম রাসেল (২৫)। সে গাজীপুর সিটি কর্পোরেশনের হায়দ্রাবাদ এলাকার রতন চৌকিদারের ছেলে। জিএমপি’র সদর থানার ওসি আলমগীর ভুইয়া জানান, যাত্রী পরিবহনের জন্য সোমবার সকালে বাড়ি থেকে বের হন রাসেল। এর আধা ঘণ্টা পর কলের বাজারের পশ্চিমে মেঘডুবি এলাকায় রাস্তার পাশে তার লাশ দেখতে পায় এলাকাবাসী। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করে।

বান্দরবানে স্বামীর হাতে স্ত্রী

নিজস্ব সংবাদদাতা, বান্দরবান থেকে জানান, লামা উপজেলায় শাহিনা আক্তার (২৭) নামের এক গৃহবধূকে কুপিয়ে হত্যা করেছে স্বামী। সোমবার ভোরে লামার আজিজনগর ইউনিয়নের দুর্গম পাহাড়ী তেলুনিয়া পাড়ায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় গুরুতর আহতরা হলেন, তেলুনিয়া পাড়ার বাসিন্দা মিজানুর রহমান ও সোহাগ। ঘটনার পর ঘাতক জাকির হোসেনকে আটক করে পুলিশ। পুলিশ সূত্রে জানা যায়, শাহিনা আক্তারের সঙ্গে পরকীয়ার সম্পর্ক আছে। এমন সন্দেহ করে স্বামী জাকির হোসেন। এর জের ধরে রবিবার রাতের কোন এক সময় শাহিনা আক্তারের সঙ্গে স্বামী জাকির হোসেনের ঝগড়া হয়। এক পর্যায়ে জাকির ক্ষিপ্ত হয়ে স্ত্রী শাহিনা আক্তারকে ঘরে দা দিয়ে কুপিয়ে হত্যা করেন।

বাউফলে যুবক

নিজস্ব সংবাদদাতা, বাউফল থেকে জানান, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে পটুয়াখালীর বাউফলের নাজিরপুর গ্রামের আবুল বশার (৩০) নামে এক যুবককে পিটিয়ে হত্যা করা হয়েছে। জানা গেছে, ওই গ্রামের আবুল বশারের শিশু পুত্র নাবিলের (৭) সঙ্গে পড়াশুনা করে একই গ্রামের চান মিয়ার শিশু পুত্র রবিউল (৭)। তারা দু’জন শনিবার স্কুল থেকে পালায়। এ ঘটনাকে কেন্দ্র করে রবিবার দুপুরে দুই পরিবারের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে রবিউলের বড় ভাই সাব্বির হোসেন (১৮) আবুল বশারকে পিটিয়ে জখম করে। এলাকার লোকজন আহত আবুল বশারকে উদ্ধার করে বাউফল হাসপাতালে নিয়ে আসে। পরে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজে হাসপাতালে তার মৃত্যু হয়।

নোয়াখালীতে পুলিশ পুত্রের লাশ পুকুরে

নিজস্ব সংবাদদাতা নোয়াখালী থেকে জানান, সেনবাগ পৌরসভার একটি পুকুর থেকে তুর্জয় সরকার নামের তিন মাস দশদিন বয়সী এক পুলিশ কনস্টেবলের ছেলের লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার নিহতের লাশ ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। পুলিশ জানায়, কনস্টেবল সুমন সরকার তার পরিবারের সঙ্গে পৌরসভার বিন্নাগনি এলাকায় ভাড়া বাসায় থাকত। রবিবার সন্ধ্যায় বাসার পাশের দোলনায় শিশু তুর্জয় সরকারকে শুয়ে রেখে বাথরুমে যায় সুমনের স্ত্রী। বাথরুম থেকে ফিরে এসে দোলনায় তুর্জয়কে দেখতে না পেয়ে কক্ষে ঘুমে থাকা সুমনকে ডেকে তুর্জয়ের কথা জিজ্ঞেস করে তার স্ত্রী। পরে রাত সাড়ে ১০টার দিকে পুকুর থেকে তুর্জেয়ের লাশ উদ্ধার করা হয়।

নেত্রকোনায় স্কুল শিক্ষকের লাশ উদ্ধার

নিজস্ব সংবাদদাতা, নেত্রকোনা থেকে জানান, নেত্রকোনা সদর উপজেলার সিংহেরবাংলা ইউনিয়নের কোনাপাড়া গ্রামের একটি জঙ্গল থেকে সোমবার সকালে উজ্জ্বল চৌধুরী (৩৫) নামে এক স্কুল শিক্ষকের লাশ উদ্ধার করেছে পুলিশ। পুলিশের প্রাথমিক ধারণাÑ তাকে শ^াসরোধ করে হত্যা করা হয়েছে।

শীর্ষ সংবাদ:
পুরান কাপড়ের যুগ শেষ ॥ দেশের মর্যাদা সুরক্ষায় বন্ধ হচ্ছে আমদানি         প্রধানমন্ত্রী আজ পুলিশ সপ্তাহ উদ্বোধন করবেন         ফের আলোচনায় বসার আহ্বান জানালেন শিক্ষামন্ত্রী         ইসি নিয়োগ বিল আজ সংসদে উঠছে         দলীয় সরকারের অধীনে সুষ্ঠু নির্বাচন সম্ভব-নাসিকই প্রমাণ         ভ্যাট ও ট্যাক্স আদায়ে হয়রানি বন্ধের দাবি ব্যবসায়ীদের         মাদক চালান আসা কেন বন্ধ হচ্ছে না-কোথায় ঘাটতি?         অবৈধ মজুদদারের কব্জায় পাট ॥ কৃত্রিম সঙ্কটে দাম বাড়ছে         দেশে করোনায় আরও ১৭ জনের মৃত্যু         বয়সের অসঙ্গতি দূর করে নীতিমালা সংশোধন         প্রশ্নফাঁস চক্রে সরকারী কর্মকর্তা ও উপজেলা ভাইস চেয়ারম্যান         সর্বোচ্চ ৫ বছর জেল, ১০ লাখ টাকা জরিমানার প্রস্তাব         অবশেষে আলোর মুখ দেখল চট্টগ্রাম ওয়াসার পয়ঃনিষ্কাশন প্রকল্প         মোহাম্মদপুরে বাসা থেকে ডেকে নিয়ে যুবককে হত্যা         গ্যাসের দাম দ্বিগুণ বাড়ানোর প্রস্তাব         জনগণের সেবা নিশ্চিত করতে পুলিশ সদস্যদের প্রতি রাষ্ট্রপতির আহ্বান         অপরাধ দমনে নিরলস কাজ করছে পুলিশ ॥ প্রধানমন্ত্রী         অনশন ভেঙে শিক্ষার্থীদের আলোচনায় বসার আহবান শিক্ষামন্ত্রীর         এবার গণঅনশনের ঘোষণা দিলেন শাবি শিক্ষার্থীরা         করোনা ভাইরাসে আরও ১৭ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৯৬১৪