সোমবার ২১ অগ্রহায়ণ ১৪২৮, ০৬ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

কুমিল্লায় ঘরে ঢুকে পল্লী বিদ্যুত কর্মকর্তাকে কুপিয়ে হত্যা

নিজস্ব সংবাদদাতা, কুমিল্লা, ১৬ জানুয়ারি ॥ ঘরে ঢুকে শরীফ উদ্দিন খান নামে পল্লী বিদ্যুতের এক কর্মকর্তাকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। বুধবার রাতে বরুড়া উপজেলার আড্ডা গ্রামে এ হত্যাকা-ের ঘটনা ঘটে। নিহত শরীফ সিরাজগঞ্জ জেলা সদরের মধ্য ভদ্রঘাট এলাকার স্কুল শিক্ষক সাইফ উদ্দিন খানের ছেলে। তিনি ‘কুমিল্লা পল্লী বিদ্যুত সমিতি ১’-এর অধীন বরুড়ার আড্ডা অভিযোগ কেন্দ্রের ইনচার্জ ছিলেন। এ ঘটনায় নিহতের স্ত্রী মোনালিসা বাদী হয়ে সন্ধ্যায় অজ্ঞাত চারজনের বিরুদ্ধে বরুড়া থানায় মামলা করেছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শরীফ উদ্দিন খান (৪৫) পল্লী বিদ্যুত সমিতি আড্ডা অভিযোগ কেন্দ্রের পাশের একটি বাড়িতে ভাড়া থাকতেন। তিনি প্রতিদিনের ন্যায় বুধবার রাতে তিন কন্যাসহ পরিবারের সদস্যদের সঙ্গে ওই বাসায় ঘুমিয়ে ছিলেন। রাত আনুমানিক দেড়টার দিকে একদল দুর্বৃত্ত জানালার রড ভেঙ্গে ওই ঘরে ঢোকে এবং শরীফকে কুপিয়ে গুরুতর আহত করে। এ সময় পরিবারের সদস্যরা চিৎকার শুরু করলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। পরে আশঙ্কাজনক অবস্থায় তাকে কুমিল্লা মেডিক্যাল কলেজ (কুমেক) হাসপাতালে নেয়ার পর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। বৃহস্পতিবার তার মরদেহ কুমেক হাসপাতাল মর্গে ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

এদিকে হত্যাকা-ের খবর পেয়ে সেখানে ছুটে যান কুমিল্লা পল্লী বিদ্যুত সমিতি ১-এর জেনারেল ম্যানেজার (জিএম) মোস্তাফিজুর রহমান ও পুলিশ কর্মকর্তারা। বরুড়া থানার পরিদর্শক (তদন্ত) ইকবাল বাহার জানান, এ ঘটনায় হত্যা মামলা রুজু হয়েছে। হত্যাকা-ের তদন্ত চলছে, কী কারণে এ ঘটনা ঘটেছে তা তদন্ত শেষ না হওয়া পর্যন্ত বলা যাচ্ছে না। ঘটনার রহস্য উদ্ঘাটন করে জড়িতদের আইনের আওতায় আনা হবে।

শীর্ষ সংবাদ:
বিদ্যুতে আলোকিত সারাদেশ         খালেদার স্বাস্থ্য ও তারেকের শাস্তি নিয়েই বিএনপির রাজনীতি আবর্তিত ॥ তথ্যমন্ত্রী         ওমিক্রন প্রতিরোধে সর্বাত্মক প্রস্তুতি         পাহাড় এখন আর দুর্গম নেই, হয়েছে অনেক উন্নত         রাজারবাগের পীর গোপালগঞ্জের নাম ‘গোলাপগঞ্জ’ লিখে তাদের পত্রিকায় প্রচার করে         দেশে করোনায় ৬ জনের মৃত্যু         মৈত্রী দিবস ঢাকা-দিল্লী যৌথভাবে পালন করবে         ৪২তম বিসিএসের স্বাস্থ্য পরীক্ষার তারিখ পরিবর্তন         চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হতে হবে         সোনার বাংলাদেশ গড়তে আমরা প্রতিজ্ঞাবদ্ধ : প্রধানমন্ত্রী         শুধুমাত্র চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হোন ॥ যুবসমাজকে প্রধানমন্ত্রী         দরজায় কড়া নাড়ছে করোনার নতুন ধরন ‘ওমিক্রন’: স্বাস্থ্য অধিদপ্তর         করোনা : দেশে গত ২৪ ঘণ্টায় মৃত্যু ৬         যারা বিদেশে আছেন তাদের এখন দেশে না আসাই ভালো ॥ স্বাস্থ্যমন্ত্রী         ষড়যন্ত্র প্রতিরোধে ঢাকায় লংমার্চ         সারাদেশের সিটির বাসেই হাফ ভাড়ার সিদ্ধান্ত         রাজনৈতিক দলের নেত্রীও স্কুল ড্রেস পরে আন্দোলন করছে ॥ তথ্যমন্ত্রী         মাদরাসা বোর্ডের আলিম পরীক্ষার তিন বিষয়ের তারিখ পরিবর্তন         শাহবাগে প্রতীকী লাশ নিয়ে শিক্ষার্থীদের মিছিল         র‍্যাবের হাতে গ্রেফতার ৫ জঙ্গীকে নীলফামারী থানায় হস্তান্তর