বৃহস্পতিবার ২২ শ্রাবণ ১৪২৭, ০৬ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সড়কে ছাত্রসহ নিহত ৯

  • ঘন কুয়াশা

জনকণ্ঠ ডেস্ক ॥ বুধবার সড়ক দুর্ঘটনায় রংপুরে এ্যাম্বুলেন্সের ৩ যাত্রী, ঝিনাইদহে ৩, গাজীপুরে পোশাক কর্মকর্তা ও পটিয়ায় এক বৃদ্ধ নিহত হয়েছেন। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের পাঠানো

রংপুর

তারাগঞ্জ উপজেলায় ডিপজল পরিবহনের যাত্রীবাহী একটি বাসের সঙ্গে এ্যাম্বুলেন্সের মুখোমুখি সংঘর্ষে এক নারীসহ তিনজন নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আরও দুইজন আহত হয়েছেন। হতাহতরা সবাই এ্যাম্বুলেন্সের যাত্রী। বুধবার সকাল সাড়ে সাতটার দিকে উপজেলার বাছুরবান্ধা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন এ্যাম্বুলেন্স চালক রুবেল (২৫), যাত্রী বিপ্লব (২০) ও সাথী আক্তার (২৫)। জানা গেছে, ঢাকা থেকে ছেড়ে আসা সৈয়দপুরগামী ডিপজল পরিবহনের একটি যাত্রীবাহী বাস বাছুরবান্ধা এলাকায় পৌঁছলে সৈয়দপুর থেকে রোগী নিয়ে আসা রংপুর মেডিক্যাল কলেজ ও হাসপাতালগামী একটি এ্যাম্বুলেন্সের সঙ্গে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই এ্যাম্বুলেন্সের চালক রুবেলসহ দুইজন মারা যান। খবর পেয়ে হাইওয়ে পুলিশ ঘটনাস্থল থেকে আহত তিনজনকে উদ্ধার করে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে এ্যাম্বুলেন্সের আরও এক যাত্রী মারা যান।

ঝিনাইদহ

মহেশপুর ও কালীগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় স্কুল শিক্ষার্থীসহ ৩ জন নিহত ও ৪ জন আহত হয়েছেন। নিহতরা হলো কামাল হোসেন (৪৫), খলিলুর রহমান (৪৮) ও ও ৪র্থ শ্রেণীর ছাত্র রনি আহমেদ। বুধবার সকালে মহেশপুর উপজেলার বজরাপুর ও কালীগঞ্জ উপজেলার ঘিঘাটি গ্রামে এ দুর্ঘটনা ঘটনা ঘটে।

অতিরিক্ত পুলিশ সুপার মিলু মিয়া বিশ্বাস জানান, বুধবার সকালে মহেশপুর উপজেলার বজরাপুর এলাকায় আলমসাধু ও বিদ্যুতের পোল বহনকারী ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। সে সময় ঘটনাস্থলেই কামাল হোসেন নামের একজন মারা যায়। আহত হয় আরও ৪ জন।

সেখানে থেকে আহতদের উদ্ধার করে কোটচাঁদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। আহতদের মধ্যে খলিলুর রহমান নামের একজনের অবস্থার অবনতি হলে তাকে যশোর জেনারেল হাসপাতালে পাঠানো হলে পথেই তার মৃত্যু হয়। নিহত দু’জনই শ্রমিক বলে জানা গেছে।

অন্যদিকে বুধবার সকালে কালীগঞ্জ উপজেলার শাহপুর ঘিঘাটি এলাকায় দ্রুতগামী মাইক্রোবাস চাপায় রনি আহমেদ নামের ৪র্থ শ্রেণীর এক ছাত্র নিহত হয়েছে। সে কালীগঞ্জের শাহপুর ঘিঘাটি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ছাত্র ।

গাজীপুর

গাজীপুরে কালিয়াকৈরে বুধবার গাড়ির চাকায় পিষ্ট হয়ে পোশাক কারখানার এক কর্মকর্তা নিহত হয়েছেন। নিহতের নাম আনছারুল হক (৪১)। তিনি রংপুর সদর উপজেলার পালিচরা এলাকার মৃত শাহাদত হোসেনের ছেলে। সালনা হাইওয়ে থানার ওসি মুজিবুর রহমান জানান, কালিয়াকৈর উপজেলার পল্লী বিদ্যুত এলাকার ইন্টার স্টফ এ্যাপারেলস লিমিটেড নামের পোশাক কারখানায় জুনিয়র প্রশাসকর্মকর্তা হিসেবে চাকরি করতেন আনছারুল। বুধবার সকালে বাসা থেকে তিনি কারখানায় যাচ্ছিলেন। পথে চন্দ্রা পল্লী বিদু্যুত এলাকায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়পার হওয়ার সময় অজ্ঞাত এক গাড়ি তাকে চাপা দিয়ে চলে যায়। এতে ঘটনাস্থলেই তিনি নিহত হন।

পটিয়া

চট্টগ্রামের পটিয়ায় বাসচাপায় এক বৃদ্ধ নিহত হয়েছেন। নিহতের নাম অলি আহমদ (৭০)। বুধবার সকাল পৌনে ৭টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার আরকান মহাসড়কের পটিয়া উপজেলার কমল মুন্সির হাট এলাকায় এই ঘটনা ঘটেছে।

জানা গেছে, প্রতিদিন ভোরে পটিয়া কমল মুন্সিতে বসে একটি বাজার। এখানে দূর-দূরান্ত থেকে লোকজন বাজার করতে আসেন। এখানে পাইকারি ও খুচরা মালামাল বিক্রি করা হয়। বৃদ্ধ অলি আহমদ চন্দনাইশ থেকে সিমের বিচি নিয়ে এসেছিলেন আমজুরহাটে। বুধবার সকাল পৌনে ৭টার দিকে চট্টগ্রাম ছেড়ে আসা কক্সবাজারমুখী হানিফ সুপার চেয়ারকোচ কমল মুন্সির হাট এলাকায় পৌঁছলে বৃদ্ধকে চাপা দেয়। এ সময় গাড়ির চাকায় পিষ্ট হয়ে বৃদ্ধ অলি আহমদ ঘটনাস্থলে মারা যান।

বাগেরহাট

চিতলমারী উপজেলায় মোটরসাইকেল দুর্ঘটনায় চিংড়ি ঘের ব্যবসায়ী রাসেল শেখ (৩৭) নিহত হয়েছেন। মঙ্গলবার রাত ৯টার দিকে এ ঘটনা ঘটে উপজেলার বোয়ালিয়া সড়কের নুর মিয়া কাজীর বাড়ির কাছে। নিহত রাসেল হিজলা ইউনিয়নের ইকরাম আলী শেখের ছেলে। সে মোটরসাইকেলে বাড়ি যাওয়ার সময় নিয়ন্ত্রণ হারিয়ে মারাত্মক আহত হয়। তাকে চিতলমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

শীর্ষ সংবাদ:
লেবাননে বিস্ফোরণ ॥ জরুরি খাদ্য ও মেডিকল টিম পাঠাচ্ছে বাংলাদেশ         লেবাননে গুরুতর আহত বাংলাদেশের নৌসদস্য শঙ্কামুক্ত         কাঁঠালবাড়ী-শিমুলিয়ায় চলাচল করছে নৌযান         মদনে নৌকাডুবিতে আরও ১ জনের লাশ উদ্ধার, মোট মৃত্যু ১৮         দেশবিরোধী তথ্যে সোশ্যাল মিডিয়া কর্তৃপক্ষের বিরুদ্ধেও ব্যবস্থা         আল-জাজিরায় সাক্ষাৎকার দেওয়া রায়হান ১৩ দিনের রিমান্ডে         বৈরুতে ১৫০ মৃত্যু ৩ লাখ গৃহহীন         সোনার ভরি এবার ৭৭ হাজার ছাড়াল         জম্মু ও কাশ্মীরের বিজেপি নেতা জঙ্গীর গুলিতে নিহত         বৈরুতের পর আমিরাতের মার্কেটে ভয়াবহ আগুন         বন্যা ও ভূমিধসের বিরুদ্ধে লড়ছে দক্ষিণ কোরিয়া         হিরোশিমা দিবসে ‘উগ্র জাতীয়তাবাদ’ বর্জনের ডাক         যে কারণে ট্রাম্পের অ্যাকাউন্ট নিষিদ্ধ করল ট্যুইটার         কাশ্মীর ইস্যুতে জাতিসংঘকে সম্পৃক্ত করতে পাকিস্তানের চেষ্টা ব্যর্থ ॥ ভারত         টেকনাফের ওসি প্রদীপকে প্রত্যাহারের সিদ্ধান্ত নেয়া হয়েছে : স্বরাষ্ট্রমন্ত্রী         সিনহার মৃত্যুর ঘটনায় দুই বাহিনীর সম্পর্কে চিড় ধরবে না         বাংলাদেশকে ৩২৯ মিলিয়ন ডলার সহায়তার ঘোষণা জাপানের         শেখ কামাল বেঁচে থাকলে দেশকে অনেক কিছু দিতে পারত         শহীদ শেখ কামাল ছিলেন দূরদর্শী, নির্লোভ নির্মোহ ॥ কাদের         সোশ্যাল মিডিয়ায় অস্থিরতা ছড়ালে ব্যবস্থা ॥ তথ্যমন্ত্রী        
//--BID Records