মঙ্গলবার ২৯ আষাঢ় ১৪২৭, ১৪ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

আন্তঃজেলা মহিলা দাবা প্রশিক্ষক প্রশিক্ষণ কর্মসূচী সমাপ্ত

আন্তঃজেলা মহিলা দাবা প্রশিক্ষক প্রশিক্ষণ কর্মসূচী সমাপ্ত

স্পোর্টস রিপোর্টার ॥ রবিবার বাংলাদেশ মহিলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় দুই দিনব্যাপী আবাসিক আন্তঃজেলা মহিলা দাবা প্রশিক্ষক প্রশিক্ষণ কর্মসূচীর সমাপনী ও সনদপত্র প্রদান অনুষ্ঠান ধানমণ্ডির সুলতানা কামাল মহিলা ক্রীড়া কমপ্লেক্সে অনুষ্ঠিত হয়।

এই প্রশিক্ষণে দেশের বিভিন্ন জেলার মোট ১৯ প্রশিক্ষণার্থী অংশগ্রহণ করেন। অংশগ্রহণকারী জেলাসমূহ হলোঃ গাজীপুর, কিশোরগঞ্জ, হবিগঞ্জ, শরীয়তপুর, রাঙ্গামাটি, মাদারীপুর, মানিকগঞ্জ, ঢাকা, ময়মনসিংহ, লক্ষ্মীপুর, চট্টগ্রাম, রাজশাহী, নাটোর, সিরাজগঞ্জ এবং নারায়ণগঞ্জ।

প্রশিক্ষণ পরিচালনা করেন দাবা সংগঠক ও ন্যাশনাল ইন্সট্রাক্টর মাস্টার মাহমুদা হক চৌধুরী মলি এবং সহকারী প্রশিক্ষক ইয়াসিন আরাফাত ও আহসান আলী জুয়েল।

সমাপনী ও সনদপত্র প্রদান অনুষ্ঠানে বাংলাদেশ জাতীয় সংসদের সংসদ সদস্য এবং বাংলাদেশ মহিলা ক্রীড়া সংস্থার সদস্য রুমানা আলী প্রশিক্ষণার্থীদের মাঝে সনদপত্র প্রদান করেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংস্থার সিনিয়র সহ-সভানেত্রী ও দাবা সাব-কমিটির আহবায়ক আনজুমান আরা আকসির। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদিকা প্রকৌশলী ফিরোজা করিম নেলী, দাবা সাব-কমিটির সদস্য সচিব শিরীন আক্তার চৌধুরী সহ বাংলাদেশ মহিলা ক্রীড়া সংস্থার কার্যনির্বাহী কমিটির সদস্যবৃন্দ।

শীর্ষ সংবাদ:
খুলনায় হচ্ছে শেখ হাসিনা মেডিক্যাল বিশ্ববিদ্যালয়         পঙ্কিলতায় পূর্ণ সাবরিনার জীবন         অপরাধীর অপরাধকেই বিবেচনা করে সরকার ॥ কাদের         বর্জ্য ব্যবস্থাপনার সব কার্যক্রম সন্ধ্যা ৬টা থেকে ভোর ৬টার মধ্যে ॥ তাপস         করোনাপরবর্তী বিশ্বে টিকে থাকাই হবে বড় চ্যালেঞ্জ         অনলাইনে কোরবানির পশু কেনাবেচার পরামর্শ স্থানীয় সরকার মন্ত্রীর         অনিয়ম ও প্রতারণার দায়ে আরেকটি হাসপাতাল সিলগালা         যমুনা গ্রুপ চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুলের ইন্তেকাল         ঈদ-উল আজহার ছুটি বাড়ানো হবে না ॥ মন্ত্রিপরিষদ সচিব         যশোর-৬ ও বগুড়া-১ আসনের উপনির্বাচন আজ         মাঠে নামছে হাইওয়ে পুলিশের বিশেষ গোয়েন্দা দল ॥ ঈদে মহাসড়কে চাঁদাবাজি         ৮৩ হাসপাতালে তরল অক্সিজেন ট্যাঙ্ক বসানো হচ্ছে         আজম ও তার সহযোগী ডায়মন্ডের আদালতে স্বীকারোক্তি         লাজ ফার্মার কাকরাইল শাখা থেকে বিপুল নকল ওষুধ জব্দ         সাহেদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা         যমুনা গ্রুপের চেয়ারম্যানের মৃত্যুতে রাষ্ট্রপতির শোক         ভারত থেকে ৩৮৪ টন শুকণো মরিচ নিয়ে দেশে আসলো পার্সেল ট্রেন         সন্ধ্যা ৬ টা থেকে ভোর ৬টার মধ্যেই সকল বর্জ্য ব্যবস্থাপনা করা হবে : মেয়র তাপস         আগামীকাল বনানীতে নুরুল ইসলাম বাবুলের দাফন         লাজ ফার্মাকে জরিমানা ২৯ লাখ, ৫০ লাখ টাকার ওষুধ জব্দ        
//--BID Records