শনিবার ৩১ শ্রাবণ ১৪২৭, ১৫ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

২০২১ সালে আসছে সালমানের ‘কাভি ঈদ কাভি দিওয়ালি’

২০২১ সালে আসছে সালমানের ‘কাভি ঈদ কাভি দিওয়ালি’

অনলাইন ডেস্ক ॥ বয়স বাড়ার সঙ্গে যেন জনপ্রিয়তাও বাড়ছে বলিউড ভাইজান সালমান খানের। একের পর এক বক্স অফিস কাঁপিয়ে যাচ্ছেন তিনি। সর্বশেষ ‘দাবাং থ্রি’ দিয়ে বাজিমাত করেছেন। আগের পর্বগুলোর মতো না হলেও ছবিটি সালমানের নামের সুবিচার করেছে।

সিনেমা কীভাবে হিট করাতে তা খুব ভালো জানেন সালমান। তার দূরদর্শিতার প্রশংসা সবাই করে। কোন উপলক্ষে কেমন মেজাজের ছবি চাই সেটাও ভালো বুঝেন তিনি। তাই আগেভাগে ঘোষণা দিয়েই মাঠে নামেন।

২০২০ সালের ঈদে ‘রাধে’ ছবিটি মুক্তি পাবে, এ কথা সবাই জানে। এবার সালমান ঘোষণা দিলেন ২০২১ সালে তার ঈদের সিনেমার। তার ভক্তরা এই ঘোষণার অপেক্ষায় ছিলেন তা আর বলার অপেক্ষা রাখে না।

গত শুক্রবার (১০ জানুয়ারি) সালমান জানান, ২০২১ সালের ঈদে ‘কাভি ঈদ কাভি দিওয়ালি’ নামে ছবি মুক্তি পাবে তার। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে এ কথা জানিয়েছেন তিনি।

এ ছবির গল্প সাজিদ নাদিয়াদওয়ালার, প্রযোজনাও করবেন তিনিই। ‘হাউসফুল ফোর’-খ্যাত ফারহাদ শামজির পরিচালনায় এই ছবির শুটিং শুরু হবে এ বছরের শেষের দিকে। নায়িকার খোঁজ চলছে এখন।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
২১
আক্রান্ত
২৭১৮৮১
সুস্থ
১৩
সুস্থ
১৫৬৬২৩
শীর্ষ সংবাদ:
বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন         টুঙ্গিপাড়ায় প্রধানমন্ত্রীর পক্ষে জাতির জনকের সমাধিতে শ্রদ্ধা নিবেদন         হত্যাকারীরা বাংলাদেশকে একটি ব্যর্থ রাষ্ট্রে পরিণত করতে চেয়েছিল ॥ নৌপরিবহন প্রতিমন্ত্রী         খুনীদের ফেরাতে কূটনৈতিক প্রচেষ্টা জোরদার করা হয়েছে ॥ সেতুমন্ত্রী         চিত্রশিল্পী মুর্তজা বশীরের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক         শোক দিবসে বঙ্গবন্ধুকে শ্রদ্ধা জানাতে জনতার ঢল         যশোর শিশু উন্নয়ন কেন্দ্রের সহকারী পরিচালকসহ গ্রেফতার ৫         বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদারের শ্রদ্ধা         ভারতের ৭৪তম স্বাধীনতা দিবস উপলক্ষে জাতির উদ্দেশে ভাষণ দিয়েছেন মোদী         বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রীর শ্রদ্ধা         কাল থেকে প্লেন ভ্রমণের খরচ বাড়ছে         বরেণ্য চিত্রশিল্পী মুর্তজা বশীর আর নেই         মৃত্যুঞ্জয়ী মুজিব ॥ শুধু খুনী নয়, নেপথ্যের কুশীলবদেরও বিচার দাবি         জাতির পিতার স্বপ্নপূরণে সাধ্যের সবটুকু উজাড় করে দেব ॥ প্রধানমন্ত্রী         ১৫ ও ২১ আগস্টের কুশীলবরা এখনও সক্রিয় ॥ কাদের         দক্ষিণ সুদানে গেল ৬৭ নৌ সদস্যের দ্বিতীয় গ্রুপ         কাঁদো বাঙালী কাঁদো ॥ বঙ্গবন্ধুর রাষ্ট্রদর্শন         যশোর কিশোর উন্নয়ন কেন্দ্রের কর্মকর্তারা পিটিয়ে খুন করে ৩ জনকে         কমিশনারের পরিচয়ে চাঁদাবাজি ॥ দুদিনের রিমান্ডে মোছাব্বির         বঙ্গবন্ধু ছিলেন গণমানুষের অন্তরের নেতা ॥ জি এম কাদের