শুক্রবার ২৫ আষাঢ় ১৪২৭, ১০ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

দেশ বাঁচাতে হলে আওয়ামী লীগকে বাঁচাতে হবে ॥ কাদের

নিজস্ব সংবাদদাতা, পটুয়াখালী, ২ ডিসেম্বর ॥ বাংলাদেশকে বাঁচাতে হলে আওয়ামী লীগকে বাঁচাতে হবে। আর আওয়ামী লীগকে বাঁচাতে হলে দলের ত্যাগী নেতা-কর্মীদের বাঁচাতে হবে, এতে দল টিকে থাকবে -সোমবার দুপুরে জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এ মন্তব্য করেছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। এ সময় তিনি দলের শৃঙ্খলা রক্ষায় কঠোর হুঁশিয়ারি দেন। দল ভারি করতে নিজের পরিবারের লোকদের কিংবা অন্য দলের মানুষদের দলে না টানার জন্য নির্দেশ দেন এবং দলের ত্যাগী ও পরীক্ষিতদের মূল্যায়ন করার কথাও বলেন। সম্মেলনে কাজী আলমগীর হোসেনকে সভাপতি ও ভিপি আব্দুল মন্নানকে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হিসেবে নাম ঘোষণা করেন মন্ত্রী।

সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্যে কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ এ দেশের গণমানুষের দল। বাংলাদেশ আওয়ামী লীগ জাতির জনক বঙ্গবন্ধুর হাতে গড়া দল। এই দল কোন ঠুনকো কচুপাতার পানি নয় যে, একে ধাক্কা দিয়ে ফেলে দেয়া যাবে। আওয়ামী লীগ হলো সেই দল, যে দলের নেতৃত্বে এই দেশ স্বাধীন হয়েছে।

এর আগে সকালে জাতীয় সঙ্গিত পরিবেশনের সঙ্গে সঙ্গে জাতীয় পতাকা এবং দলীয় পতাকা উত্তোলন করা হয়। এ সময় বেলুন ও পায়রা উড়িয়ে সম্মেলনের শুভ উদ্বোধন করা হয়। পরে সম্মেলন স্থলে অনুষ্ঠিত হয় সাংস্কৃতিক অনুষ্ঠান। জেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাডভোকেট শাহজাহান মিয়ার সভাপতিত্বে আয়োজিত সম্মেলনের উদ্বোধন করেন সাবেক চীফ হুইপ আবুল হাসনাত আব্দুল্লাহ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহমান, সাংগঠনিক সম্পাদক আফম বাহাউদ্দিন নাসিম, কেন্দ্রীয় আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক এ্যাডভোকেট মোঃ আফজাল হোসেন, উপদফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, সদস্য গোলাম রাব্বানী চিনুসহ কেন্দ্রীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দরা। সম্মেলনে আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের জেলা- উপজেলার হাজার হাজার নেতাকর্মী যোগ দেয়।

শীর্ষ সংবাদ:
চলে গেলেন দেশের প্রথম নারী স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুন         বিনিয়োগে রুট বদল ॥ করোনা মহামারীর ধাক্কা         দুর্নীতির বিরুদ্ধে অভিযান চলবে ॥ প্রধানমন্ত্রী         রিজেন্টের আইটি প্রধান গ্রেফতার, আটক সাহেদের ভায়রা         স্বাস্থ্য খাতে অনিয়মের বিরুদ্ধে শুদ্ধি অভিযান চলবে         এই প্রথম সুস্থতার হার শনাক্তের চেয়ে বেশি         পাপুল কুয়েতের নাগরিকত্ব পাননি         তিন মাসের জন্য রোমে নিষিদ্ধ বাংলাদেশী যাত্রী ও ফ্লাইট         দীর্ঘমেয়াদী বন্যার শঙ্কা         বর্ষায়ও ভ্যাপসা গরমে অতিষ্ঠ নগরবাসী         এখন ফখরুল ও পুরো বিএনপি হোম আইসোলেশনে         শিক্ষার্থীদের হাতে ডিজিটাল ডিভাইস ও ইন্টারনেট দিতে হবে         ডিসেম্বর পর্যন্ত সরকারী প্রতিষ্ঠানে সব ধরনের গাড়ি কেনা বন্ধ         আধিপত্য ও চাঁদাবাজির কর্তৃত্ব প্রতিষ্ঠায় রক্ত ঝরছে পাহাড়ে         কেন্দ্রীয় ব্যাংক গবর্নরের বয়সসীমা বাড়ল দু’বছর         চট্টগ্রামে করোনা সংক্রমণ ছাড়াল ১১ হাজার         ১৪ প্রতিষ্ঠানকে কালো তালিকাভুক্ত করেছে স্বাস্থ্য অধিদফতর         করোনা: শনাক্তের তুলনায় সুস্থ হওয়ার সংখ্যা বেড়েছে         ক্ষুধায় প্রতিদিন ১২ হাজার মানুষের মৃত্যু হবে : অক্সফাম         গরুর ধাক্কায় আন্তঃনগর কুড়িগ্রাম এক্সপ্রেস বিকল        
//--BID Records