শুক্রবার ২৫ আষাঢ় ১৪২৭, ১০ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

শেরপুরে ৫ ব্যবসা প্রতিষ্ঠানে সন্ত্রাসী হামলা-ভাংচুর, আহত ৪, গ্রেফতার ৭

শেরপুরে ৫ ব্যবসা প্রতিষ্ঠানে সন্ত্রাসী হামলা-ভাংচুর, আহত ৪, গ্রেফতার ৭

নিজস্ব সংবাদদাতা, শেরপুর ॥ শেরপুর শহরের খোয়ারপাড় শাপলাচত্ত্বর মোড়ে ৫ ব্যবসা প্রতিষ্ঠানে সন্ত্রাসী হামলা-ভাংচুরের ঘটনা ঘটেছে। রবিবার রাতে ওই হামলায় ৪ জন আহত হয়েছে। এছাড়া ব্যবসায়ী প্রতিষ্ঠানগুলোর ব্যাপক ক্ষয়ক্ষতিসহ ৯ লক্ষাধিক টাকা লুটের অভিযোগ উঠেছে। ওই ঘটনায় রাতেই ২৫ জনকে স্ব-নামে এবং আরও ২০/২৫জন অজ্ঞাতনামা তরুণ-যুবককে আসামি করে থানায় আইন-শৃঙ্খলা বিঘ্নকারী অপরাধ (দ্রুত বিচার) আইনে একটি মামলা দায়ের হয়েছে। ওই মামলায় পুলিশ অভিযান চালিয়ে পার্শ্ববতী দিঘারপাড় মহল্লার মারুফ মিয়া (২২), নুরুল ইসলাম (২২), আলমগীর (২১), মোফাজ্জল হোসেন (২২) ও রতন মিয়া (১৯) সহ ৭ জনকে গ্রেফতার করেছে। সোমবার বিকেলে তাদের আদালতে সোপর্দ করা হয়েছে।

জানা যায়, তুচ্ছ ঘটনার জের ধরে রবিবার রাত ৮টার দিকে শহরের দিঘারপাড় এলাকার অন্তত: ৩০/৪০ জনের একদল সন্ত্রাসী ধারালো রামদা, লাঠিসোটা নিয়ে খোয়ারপাড় শাপলা চত্ত্বর মোড়ে অতর্কিত হামলা চালায়। ওইসময় হোটেল আবির-নিবির, জামিল স্টোর, মাসুদের ফলের দোকানসহ অন্তত: ৫টি দোকান ভাংচুর করে সন্ত্রাসীরা। হামলায় হোটেল আবির-নিবিরের ৪ কর্মচারী আহত হয়। আহতরা হচ্ছে রতন মিয়া (১৮), আজিজ মিয়া (২৫), রাকিব (১৮) ও ইউনুস (১৪)। হামলার সময় সন্ত্রাসীরা দোকানের ক্যাশবাক্স থেকে প্রায় ৯ লক্ষ টাকা লুট করে নিয়ে যায় বলে অভিযোগ করেছেন দোকান মালিক মানিক মিয়া। তার দাবি, ব্যাংক থেকে ব্যবসায়িক কাজে উত্তোলন করা ৮ লাখ টাকাসহ হোটেলে বিক্রির টাকা মিলে ক্যাশে প্রায় ৯ লক্ষাধিক টাকা ছিল। সন্ত্রাসীরা ক্যাশ থেকে পুরো টাকাটাই নিয়ে গেছে।

এদিকে ক্ষতিগ্রস্ত হোটেল পরিদর্শন করেছেন শেরপুর চেম্বার অব কমার্সের সভাপতি আসাদুজ্জামান রওশন, সিনিয়র সহ-সভাপতি প্রকাশ দত্ত ও জেলা হোটেল মালিক সমিতির সভাপতি আনোয়ারুল হাসান উৎপলসহ অন্যান্যরা।

এ ব্যাপারে শেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আমিনুল ইসলাম জানান, খবর পেয়ে সাথে সাথে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেয়। ওই ঘটনায় থানায় দ্রুত বিচার আইনে মামলা রুজু হয়েছে। ওই মামলায় ইতোমধ্যে ৭ জনকে গ্রেফতার করা হয়েছে। অন্যদের গ্রেফতারে অভিযান চলছে।

শীর্ষ সংবাদ:
চলে গেলেন দেশের প্রথম নারী স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুন         বিনিয়োগে রুট বদল ॥ করোনা মহামারীর ধাক্কা         দুর্নীতির বিরুদ্ধে অভিযান চলবে ॥ প্রধানমন্ত্রী         রিজেন্টের আইটি প্রধান গ্রেফতার, আটক সাহেদের ভায়রা         স্বাস্থ্য খাতে অনিয়মের বিরুদ্ধে শুদ্ধি অভিযান চলবে         এই প্রথম সুস্থতার হার শনাক্তের চেয়ে বেশি         পাপুল কুয়েতের নাগরিকত্ব পাননি         তিন মাসের জন্য রোমে নিষিদ্ধ বাংলাদেশী যাত্রী ও ফ্লাইট         দীর্ঘমেয়াদী বন্যার শঙ্কা         বর্ষায়ও ভ্যাপসা গরমে অতিষ্ঠ নগরবাসী         এখন ফখরুল ও পুরো বিএনপি হোম আইসোলেশনে         শিক্ষার্থীদের হাতে ডিজিটাল ডিভাইস ও ইন্টারনেট দিতে হবে         ডিসেম্বর পর্যন্ত সরকারী প্রতিষ্ঠানে সব ধরনের গাড়ি কেনা বন্ধ         আধিপত্য ও চাঁদাবাজির কর্তৃত্ব প্রতিষ্ঠায় রক্ত ঝরছে পাহাড়ে         কেন্দ্রীয় ব্যাংক গবর্নরের বয়সসীমা বাড়ল দু’বছর         চট্টগ্রামে করোনা সংক্রমণ ছাড়াল ১১ হাজার         ১৪ প্রতিষ্ঠানকে কালো তালিকাভুক্ত করেছে স্বাস্থ্য অধিদফতর         করোনা: শনাক্তের তুলনায় সুস্থ হওয়ার সংখ্যা বেড়েছে         ক্ষুধায় প্রতিদিন ১২ হাজার মানুষের মৃত্যু হবে : অক্সফাম         গরুর ধাক্কায় আন্তঃনগর কুড়িগ্রাম এক্সপ্রেস বিকল        
//--BID Records