শুক্রবার ২৫ আষাঢ় ১৪২৭, ১০ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

স্ত্রীর করা যৌতুকের মামলায় অতিরিক্ত সচিব গ্রেফতার

স্ত্রীর করা যৌতুকের মামলায় অতিরিক্ত সচিব গ্রেফতার

অনলাইন রিপোর্টার ॥ যৌতুকের দাবিতে স্ত্রীকে নির্যাতনের অভিযোগে জনপ্রশাসন মন্ত্রণালয়ের ওএসডি অতিরিক্ত সচিব জাকির হোসেনকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার রাতে ঢাকার বেইলি রোডের সুপিরিয়র অফিসার্স কোয়ার্টারে অভিযান চালিয়ে জাকিরকে গ্রেফতার করা হয় বলে ঢাকা মহানগর পুলিশের রমনা বিভাগের অতিরিক্ত উপ-কমিশনার এইচ এম আজিমুল হক জানান।

পুলিশ কর্মকর্তারা জানান, শনিবার জরুরি সেবার হটলাইন ৯৯৯-এ ফোন করে জাকির হোসেনের বিরুদ্ধে নির্যাতনের অভিযোগ করেন তার চিকিৎসক স্ত্রী ফাতেমা জাহান।

পুলিশের একটি দল তখন ওই বাসায় গিয়ে ফাতেমাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) পাঠায়।

পরে ফাতেমা (৩৯) তার স্বামীর বিরুদ্ধে রমনা থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন। যৌতুকের দাবিতে জাকির তাকে প্রায়ই নির্যাতন করতেন বলে অভিযোগ করা হয় মামলায়।

মামলা হওয়ার পর পুলিশ জাকিরকে গ্রেফতার করে জানিয়ে অতিরিক্ত উপ-কমিশনার আজিমুল হক বলেন রোববার তাকে ওই মামলায় আদালতে পাঠানো হবে।

শীর্ষ সংবাদ:
বিনিয়োগে রুট বদল ॥ করোনা মহামারীর ধাক্কা         দুর্নীতির বিরুদ্ধে অভিযান চলবে ॥ প্রধানমন্ত্রী         রিজেন্টের আইটি প্রধান গ্রেফতার, আটক সাহেদের ভায়রা         স্বাস্থ্য খাতে অনিয়মের বিরুদ্ধে শুদ্ধি অভিযান চলবে         এই প্রথম সুস্থতার হার শনাক্তের চেয়ে বেশি         পাপুল কুয়েতের নাগরিকত্ব পাননি         তিন মাসের জন্য রোমে নিষিদ্ধ বাংলাদেশী যাত্রী ও ফ্লাইট         দীর্ঘমেয়াদী বন্যার শঙ্কা         বর্ষায়ও ভ্যাপসা গরমে অতীষ্ঠ নগরবাসী         এখন ফখরুল ও পুরো বিএনপি হোম আইসোলেশনে         শিক্ষার্থীদের হাতে ডিজিটাল ডিভাইস ও ইন্টারনেট দিতে হবে         ডিসেম্বর পর্যন্ত সরকারী প্রতিষ্ঠানে সব ধরনের গাড়ি কেনা বন্ধ         আধিপত্য ও চাঁদাবাজির কর্তৃত্ব প্রতিষ্ঠায় রক্ত ঝরছে পাহাড়ে         কেন্দ্রীয় ব্যাংক গবর্নরের বয়সসীমা বাড়ল দু’বছর         চট্টগ্রামে করোনা সংক্রমণ ছাড়াল ১১ হাজার         ১৪ প্রতিষ্ঠানকে কালো তালিকাভুক্ত করেছে স্বাস্থ্য অধিদফতর         করোনা: শনাক্তের তুলনায় সুস্থ হওয়ার সংখ্যা বেড়েছে         ক্ষুধায় প্রতিদিন ১২ হাজার মানুষের মৃত্যু হবে : অক্সফাম         গরুর ধাক্কায় আন্তঃনগর কুড়িগ্রাম এক্সপ্রেস বিকল         ডা. জাফরুল্লাহর ফুসফুসের সংক্রমণ নিয়ন্ত্রণে        
//--BID Records