মঙ্গলবার ২৯ আষাঢ় ১৪২৭, ১৪ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

খলিফা পুনরায় আমিরাতের রাষ্ট্রপতি নির্বাচিত

খলিফা পুনরায় আমিরাতের রাষ্ট্রপতি নির্বাচিত

অনলাইন ডেস্ক ॥ সংযুক্ত আরব আমিরাতে পুনরায় রাষ্ট্রপতি নির্বাচিত হলেন শেখ খলিফা বিন জায়েদ আল নাহিয়ান। বুধবার আরব আমিরাতের সুপ্রিম কাউন্সিলের সরাসরি ভোটে তিনি চতুর্থবারের মতো রাষ্ট্রপতি নির্বাচিত হন।

এর আগে ২০০৪ সালে আমিরাতের দ্বিতীয় রাষ্ট্রপতি হিসেবে নির্বাচিত হন তিনি। তার পিতা শেখ জায়েদ বিন সুলতান আল নাহিয়ান ১৯৭১ সাল থেকে ২০০৪ সালে ইন্তেকালের পূর্ব পর্যন্ত রাষ্ট্রপতির পদে ছিলেন। শেখ জায়েদ শুধু আমিরাত নয় বিশ্ব দরবারে সফল একজন রাষ্ট্রনায়ক হিসেবে পরিচিত।

শেখ খলিফা বিন জায়েদ আল নাহিয়ান ১৯৪৮ সালের ৩ নভেম্বর জন্মগ্রহণ করেন। শেখ খলিফা বিশ্বের প্রভাবশালী মুসলিম রাষ্ট্রনায়কের মধ্যে অন্যতম একজন।

শীর্ষ সংবাদ:
খুলনায় হচ্ছে শেখ হাসিনা মেডিক্যাল বিশ্ববিদ্যালয়         পঙ্কিলতায় পূর্ণ সাবরিনার জীবন         অপরাধীর অপরাধকেই বিবেচনা করে সরকার ॥ কাদের         বর্জ্য ব্যবস্থাপনার সব কার্যক্রম সন্ধ্যা ৬টা থেকে ভোর ৬টার মধ্যে ॥ তাপস         করোনাপরবর্তী বিশ্বে টিকে থাকাই হবে বড় চ্যালেঞ্জ         অনলাইনে কোরবানির পশু কেনাবেচার পরামর্শ স্থানীয় সরকার মন্ত্রীর         অনিয়ম ও প্রতারণার দায়ে আরেকটি হাসপাতাল সিলগালা         যমুনা গ্রুপ চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুলের ইন্তেকাল         ঈদ-উল আজহার ছুটি বাড়ানো হবে না ॥ মন্ত্রিপরিষদ সচিব         যশোর-৬ ও বগুড়া-১ আসনের উপনির্বাচন আজ         মাঠে নামছে হাইওয়ে পুলিশের বিশেষ গোয়েন্দা দল ॥ ঈদে মহাসড়কে চাঁদাবাজি         ৮৩ হাসপাতালে তরল অক্সিজেন ট্যাঙ্ক বসানো হচ্ছে         আজম ও তার সহযোগী ডায়মন্ডের আদালতে স্বীকারোক্তি         লাজ ফার্মার কাকরাইল শাখা থেকে বিপুল নকল ওষুধ জব্দ         সাহেদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা         যমুনা গ্রুপের চেয়ারম্যানের মৃত্যুতে রাষ্ট্রপতির শোক         ভারত থেকে ৩৮৪ টন শুকণো মরিচ নিয়ে দেশে আসলো পার্সেল ট্রেন         সন্ধ্যা ৬ টা থেকে ভোর ৬টার মধ্যেই সকল বর্জ্য ব্যবস্থাপনা করা হবে : মেয়র তাপস         আগামীকাল বনানীতে নুরুল ইসলাম বাবুলের দাফন         লাজ ফার্মাকে জরিমানা ২৯ লাখ, ৫০ লাখ টাকার ওষুধ জব্দ        
//--BID Records