মঙ্গলবার ২৯ আষাঢ় ১৪২৭, ১৪ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

এসএ গেমস নিয়ে আশার আলো নেই টেনিসে!

এসএ গেমস নিয়ে আশার আলো নেই টেনিসে!

স্পোর্টস রিপোর্টার ॥ আসন্ন এসএ গেমস নিয়ে খুব একটা আশার আলো নেই বাংলাদেশের টেনিসে। এ জন্য ফেডারেশন কর্তা ও খেলোয়াড়রা সুর মিলিয়ে দায়ী করছেন প্রস্তুতির অভাবকে। সংস্কার করা হচ্ছে টেনিস কোর্টগুলো। তাই প্রস্তুতি নিতে হচ্ছে বিক্ষিপ্তভাবে। এছাড়াও আছে খেলার সরঞ্জামের অপ্রতুলতা। খেলোয়াড়দের দাবী ফেডারেশন বিষয়গুলো জানলেও নেয়নি কোন কার্যকর পদক্ষেপ।

একটা নতুন রূপ পাচ্ছে টেনিস ফেডারেশন। ভবন থেকে শুরু করে টেনিস কোর্ট, সব জায়গাতেই লেগেছে সংস্কারের ছোঁয়া। আগামী ডিসেম্বর নাগাদ শেষ হবে সব যজ্ঞ। যদিও এখনও বাকী আছে প্রায় ৩০ শতাংশ কাজ।

অবশ্য সবকিছু নতুন রূপে পাওয়ার একটা খেসারত দিতে হচ্ছে খেলোয়াড়দের। কোর্টগুলো সংস্কারাধীন থাকায় এসএ গেমসের ক্যাম্প করতে হচ্ছে বিক্ষিপ্তভাবে। ফলে ব্যাঘাত ঘটছে অনুশীলনে। এছাড়াও আছে নানা অভাব-অভিযোগ।

নেপাল এসএ গেমসে নারী ও পুরুষ বিভাগে বাংলাদেশ থেকে অংশ নেবে আট সদস্যের দল। সিঙ্গেলস, ডাবলস ও মিক্সড ডাবলসসহ এখন পর্যন্ত তিনটি ইভেন্টে অংশ নেয়ার সম্ভাবনা আছে তাদের। তবে সেখানে নেই কোন আশার আলো!

এদিকে সম্প্রতি নানা কার্যক্রম নিয়ে অভিযোগ উঠেছে ফেডারেশনের সাধারণ সম্পাদকের বিরুদ্ধে। তবে সবকিছু ভিত্তিহীন বলে উড়িয়ে দিয়েছেন তিনি।

শীর্ষ সংবাদ:
খুলনায় হচ্ছে শেখ হাসিনা মেডিক্যাল বিশ্ববিদ্যালয়         পঙ্কিলতায় পূর্ণ সাবরিনার জীবন         অপরাধীর অপরাধকেই বিবেচনা করে সরকার ॥ কাদের         বর্জ্য ব্যবস্থাপনার সব কার্যক্রম সন্ধ্যা ৬টা থেকে ভোর ৬টার মধ্যে ॥ তাপস         করোনাপরবর্তী বিশ্বে টিকে থাকাই হবে বড় চ্যালেঞ্জ         অনলাইনে কোরবানির পশু কেনাবেচার পরামর্শ স্থানীয় সরকার মন্ত্রীর         অনিয়ম ও প্রতারণার দায়ে আরেকটি হাসপাতাল সিলগালা         যমুনা গ্রুপ চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুলের ইন্তেকাল         ঈদের ছুটিতে সব চাকরিজীবীকে কর্মস্থলে থাকার নির্দেশ         যশোর-৬ ও বগুড়া-১ আসনের উপনির্বাচন আজ         মাঠে নামছে হাইওয়ে পুলিশের বিশেষ গোয়েন্দা দল ॥ ঈদে মহাসড়কে চাঁদাবাজি         ৮৩ হাসপাতালে তরল অক্সিজেন ট্যাঙ্ক বসানো হচ্ছে         আজম ও তার সহযোগী ডায়মন্ডের আদালতে স্বীকারোক্তি         লাজ ফার্মার কাকরাইল শাখা থেকে বিপুল নকল ওষুধ জব্দ         সাহেদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা         যমুনা গ্রুপের চেয়ারম্যানের মৃত্যুতে রাষ্ট্রপতির শোক         ভারত থেকে ৩৮৪ টন শুকণো মরিচ নিয়ে দেশে আসলো পার্সেল ট্রেন         সন্ধ্যা ৬ টা থেকে ভোর ৬টার মধ্যেই সকল বর্জ্য ব্যবস্থাপনা করা হবে : মেয়র তাপস         আগামীকাল বনানীতে নুরুল ইসলাম বাবুলের দাফন         লাজ ফার্মাকে জরিমানা ২৯ লাখ, ৫০ লাখ টাকার ওষুধ জব্দ        
//--BID Records