সোমবার ২৯ আষাঢ় ১৪২৭, ১৩ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

দিল্লির দূষণ নিয়ে উদ্বিগ্ন প্রিয়াঙ্কা চোপড়া

দিল্লির দূষণ  নিয়ে উদ্বিগ্ন প্রিয়াঙ্কা চোপড়া

অনলাইন ডেস্ক ॥ বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। বর্তমানে ভারতের রাজধানী দিল্লিতে তার পরবর্তী সিনেমার শুটিং করছেন। কিন্তু সেখানকার বায়ুদূষণ নিয়ে উদ্বিগ্ন তিনি।

ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন প্রিয়াঙ্কা। এতে তাকে মাস্ক পরা অবস্থায় দেখা গেছে। ক্যাপশনে এই অভিনেত্রী লিখেছেন, দ্য হোয়াইট টাইগার সিনেমার শুটিং করছি। এখানে এখন শুটিং করা খুবই কঠিন। এই পরিবেশে কীভাবে বসবাস করা যায় কল্পনা করতে পারছি না। আমাদের সৌভাগ্য এয়ার পিউরিফায়ার এবং মাস্ক পেয়েছি। যাদের ঘরবাড়ি নেই তাদের জন্য প্রার্থনা করুন। সবাই নিরাপদে থাকুন।

দ্য হোয়াইট টাইগার সিনেমা তৈরি হচ্ছে অরবিন্দ আদিগার একই নামের পুরস্কার জয়ী একটি বই অবলম্বনে। সিনেমাটি পরিচালনা করছেন রামিন বাহরানি। গ্রামের চায়ের দোকানে কাজ করা এক ব্যক্তির সফল উদ্যোক্তা হয়ে ওঠার গল্প নিয়ে এই সিনেমার কাহিনি তৈরি হয়েছে।

প্রিয়াঙ্কার সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা দ্য স্কাই ইজ পিংক। বক্স অফিসে খুব একটা সাড়া ফেলতে পারেনি এই সিনেমা। তবে দর্শক-সমালোচকদের প্রশংসা কুড়িয়েছে।

উল্লেখ্য, দিল্লির বায়ুদূষণ অতি বিপজ্জনক মাত্রাকেও ছাড়িয়ে গেছে। দূষণের কারণে বন্ধ ঘোষণা করা হয়েছে দুটি জেলার স্কুল। এছাড়া ধোঁয়ার কারণে দৃষ্টি অস্বচ্ছ হওয়ায় বিঘ্নিত হচ্ছে বিমান চলাচল। সম্প্রতি এক সমীক্ষায় উঠে এসেছে, দূষণে প্রাণ ওষ্ঠাগত হওয়ায় ৪০ শতাংশ বাসিন্দা দিল্লি ছেড়ে অন্যত্র স্থায়ীভাবে চলে যেতে চাইছেন।

শীর্ষ সংবাদ:
লাখের কাছাকাছি সুস্থের সংখ্যা, মৃত্যু আরও ৩৯ জনের         ভারি বৃষ্টিতে বন্যা পরিস্থিতি অবনতির আশঙ্কা         জুলাইতে রেলে যোগ হচ্ছে ১০টি ব্রডগেজ ইঞ্জিন         তিন দিনের রিমান্ডে ডা. সাবরিনা         করোনায় মারা গেলেন সিএমপি উপ-কমিশনার মিজানুর         লঞ্চডুবিতে প্রাণহানির ঘটনায় ময়ূর-২ এর মাস্টার গ্রেফতার         এমপি পাপুলের স্ত্রী ও শ্যালিকাকে দুদকে তলব         বিশ্বে করোনায় আক্রান্ত ১ কোটি ২৮ লাখ, মৃত্যু ৫ লাখ ৬৮ হাজার         বিশ্বে একদিনে ২ লক্ষাধিক মানুষের করোনা শনাক্তের রেকর্ড         করোনার ভ্যাকসিনের সফল ট্রায়ালের দাবি রাশিয়ার         চীনে বন্যায় ১৪১ প্রাণহানির শঙ্কা ॥ সতর্কতা জারি         মেয়র উন-সুনের নাটকীয় মৃত্যুতে দুই ভাগে বিভক্ত দ. কোরিয়া         ‘করোনার ভয়াবহতা গোপন করেছিল চীন’         চীন সীমান্তে উত্তেজনার মধ্যেই যুক্তরাষ্ট্র থেকে অস্ত্র কিনছে ভারত         পূর্ণাঙ্গ তদন্ত প্রতিবেদন প্রকাশ করল ইরান         সিরিয়ার বিমান ঘাঁটিতে ড্রোন হামলা প্রতিহত করল রাশিয়া         ক্রিমিয়ার আগেই ইউক্রেনের সঙ্গে রাশিয়ার সম্পর্ক খারাপ ছিল ॥ পুতিন         ২৫ কিশোরীর জীবন যুদ্ধ নিয়ে যা বলবেন মালালা         আমেরিকার বিমানবাহী রণতরীতে আগুনে ব্যাপক ক্ষয়ক্ষতি         মাঠে ফিরেই এমবাপে-নেইমারদের গোল উৎসব        
//--BID Records