শনিবার ২৭ আষাঢ় ১৪২৭, ১১ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ভারসাম্যহীন যুবকের দায়িত্ব নিলেন পুলিশ সুপার

  • সংবাদ প্রকাশ

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ দৈনিক জনকণ্ঠ পত্রিকায় বুধবার ‘বরিশালে একযুগ শিকল বন্দী যুবক’ শিরোনামে সংবাদ প্রকাশের পর নড়েচড়ে বসেছে প্রশাসন। ইতোমধ্যে জেলা প্রশাসকের নির্দেশে উপজেলা সমাজ সেবা অফিসার ও জেলা পুলিশ সুপারের নির্দেশে অতিরিক্ত পুলিশ সুপার মানসিক ভারসাম্যহীন যুবক লিখন হাওলাদারের খোঁজখবর নিতে তার বাড়িতে ছুটে গেছেন। পাশাপাশি পরিবারের সম্মতিক্রম লিখনের চিকিৎসার সকল দায়িত্ব নিয়েছেন জেলা পুলিশ সুপার।

ঘটনাটি জেলার আগৈলঝাড়া উপজেলার চেঙ্গুটিয়া গ্রামের। গৌরনদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আব্দুর রব বলেন, জেলা পুলিশ সুপার মোঃ সাইফুল ইসলামের নির্দেশে আমি মানসিক ভারসাম্যহীন অবস্থায় দীর্ঘ একযুগ ধরে একটি অন্ধকার ঘরে শিকল বন্দী অবস্থায় থাকা লিখনকে দেখে তার বৃদ্ধ মায়ের সঙ্গে কথা বলেছি। তার সম্মতিক্রমে চিকিৎসার বিষয়টি জেলা পুলিশ সুপারকে অবহিত করার পর তিনি লিখনের চিকিৎসার সকল দায়িত্ব গ্রহণ করেছেন। শীঘ্রই উন্নত চিকিৎসার ব্যবস্থা করা হবে। তিনি আরও বলেন, লিখনের দিনমজুর পিতা শাহজাহান হাওলাদার তার একমাত্র পুত্রের চিকিৎসা করাতে গিয়ে নিঃস্ব হয়ে গেছেন। গত রমজান মাসের শুরুতে তিনিও (শাহজাহান) হৃদরোগে আক্রান্ত হয়ে অর্থাভাবে বিনাচিকিৎসায় এখন শয্যাশয়ী রয়েছেন। ফলে তাদের পরিবারের করুণ অবস্থা চলছে। এসব সমস্যা দূরকরণের জন্য আমি সমাজের মহানুভব ব্যক্তিদের এগিয়ে আসার জন্য আহ্বান করছি।

শীর্ষ সংবাদ:
বিএসএমএমইউয়ে ‘নেগেটিভ প্রেশার আইসোলেশন ক্যানোপি’ উদ্ভাবন         বাংলাদেশ থেকে আসা ৭০ শতাংশ যাত্রীর করোনা পজিটিভ : ইতালির প্রধানমন্ত্রী         কমিটির সুপারিশ উপেক্ষা করে ডিএনসিসিতে পশুর তিন হাট         করোনায়ও স্বাস্থ্যখাতের সকল সেবা অব্যাহত রাখতে হবে : স্বাস্থ্যমন্ত্রী         ৮৬টি প্রতিষ্ঠানকে ৩ লক্ষাধিক টাকা জরিমানা         প্রবাসীদের ভিসার মেয়াদ না বাড়ানোর সিদ্ধান্ত নিয়েছে আমিরাত         সাগরপথে ইতালি উপকূলে ভিড়লেন ৩৬২ বাংলাদেশি         ডিজিটাল পশুর হাট নতুন মাত্রা যুক্ত করেছে ॥ স্থানীয় সরকার মন্ত্রী         দাম্মাম থেকে ফিরলেন ৪১২ বাংলাদেশি         করোনা ভাইরাসে আরও ৩০ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৬৮৬         অনলাইনে কোরবানির গরু কেনার কথা জানালেন বাণিজ্যমন্ত্রী         নেপালে ভূমিধসে ২২ জনের প্রাণহানি         সাহারা খাতুন ছিলেন একজন সংগ্রামী নেতা ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         স্বাস্থ্য মন্ত্রী ও স্বাস্থ্য অধিদপ্তরের ডিজির অপসারণের দাবিতে মুক্তিযুদ্ধ মঞ্চের ৭২ ঘন্টার আলটিমেটাম         করোনা ভাইরাস ॥ ভারতে শনাক্ত ৮ লাখ ও মৃত্যু ২২ হাজার ছাড়াল         বাবার মৃত্যুর পরও লাপাত্তা সাহেদ         চিরনিদ্রায় শায়িত সাহারা খাতুন         আরও দুই ধাপ পেছাল বাংলাদেশের পাসপোর্টের মান         নোয়াখালীতে ধর্ষণ মামলার আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত        
//--BID Records