বৃহস্পতিবার ২৮ শ্রাবণ ১৪২৭, ১৩ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ভারসাম্যহীন যুবকের দায়িত্ব নিলেন পুলিশ সুপার

  • সংবাদ প্রকাশ

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ দৈনিক জনকণ্ঠ পত্রিকায় বুধবার ‘বরিশালে একযুগ শিকল বন্দী যুবক’ শিরোনামে সংবাদ প্রকাশের পর নড়েচড়ে বসেছে প্রশাসন। ইতোমধ্যে জেলা প্রশাসকের নির্দেশে উপজেলা সমাজ সেবা অফিসার ও জেলা পুলিশ সুপারের নির্দেশে অতিরিক্ত পুলিশ সুপার মানসিক ভারসাম্যহীন যুবক লিখন হাওলাদারের খোঁজখবর নিতে তার বাড়িতে ছুটে গেছেন। পাশাপাশি পরিবারের সম্মতিক্রম লিখনের চিকিৎসার সকল দায়িত্ব নিয়েছেন জেলা পুলিশ সুপার।

ঘটনাটি জেলার আগৈলঝাড়া উপজেলার চেঙ্গুটিয়া গ্রামের। গৌরনদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আব্দুর রব বলেন, জেলা পুলিশ সুপার মোঃ সাইফুল ইসলামের নির্দেশে আমি মানসিক ভারসাম্যহীন অবস্থায় দীর্ঘ একযুগ ধরে একটি অন্ধকার ঘরে শিকল বন্দী অবস্থায় থাকা লিখনকে দেখে তার বৃদ্ধ মায়ের সঙ্গে কথা বলেছি। তার সম্মতিক্রমে চিকিৎসার বিষয়টি জেলা পুলিশ সুপারকে অবহিত করার পর তিনি লিখনের চিকিৎসার সকল দায়িত্ব গ্রহণ করেছেন। শীঘ্রই উন্নত চিকিৎসার ব্যবস্থা করা হবে। তিনি আরও বলেন, লিখনের দিনমজুর পিতা শাহজাহান হাওলাদার তার একমাত্র পুত্রের চিকিৎসা করাতে গিয়ে নিঃস্ব হয়ে গেছেন। গত রমজান মাসের শুরুতে তিনিও (শাহজাহান) হৃদরোগে আক্রান্ত হয়ে অর্থাভাবে বিনাচিকিৎসায় এখন শয্যাশয়ী রয়েছেন। ফলে তাদের পরিবারের করুণ অবস্থা চলছে। এসব সমস্যা দূরকরণের জন্য আমি সমাজের মহানুভব ব্যক্তিদের এগিয়ে আসার জন্য আহ্বান করছি।

শীর্ষ সংবাদ:
চামড়া নিয়ে কারসাজি চলবে না         টানা ৪৮ দিন পর অবশেষে দেশ বন্যামুক্ত হলো         প্রধানমন্ত্রীর উদার বিনিয়োগ নীতিতে মাথাপিছু আয় বেড়েছে         করোনায় মৃত্যু সাড়ে তিন হাজার ছাড়াল         সাঈদীর পক্ষে জনমত তৈরির চেষ্টা, সক্রিয় মৌলবাদী চক্র         আশা জাগালেও ‘স্পুটনিক ভি’ নিয়ে সন্দেহ         জীবন বাঁচাতে যে কোন উৎস থেকে করোনার টিকা আনতে হবে         ওসি প্রদীপসহ মূল তিন আসামির জিজ্ঞাসাবাদ শুরুই হয়নি         দূষণ কমায় ঝাঁকে ঝাঁকে মিলছে বড় আকারের ইলিশ         কম দামে মজুদ পাট বিক্রির চুক্তি করে বেকায়দায় বিজেএমসি         বিমান ও ইউএস বাংলার মালয়েশিয়া ফ্লাইট চালু হচ্ছে         শাহজালালের মাজারে হামলার পরিকল্পনা ছিল নব্য জেএমবির         শীঘ্রই বর্জ্য থেকে বিদ্যুত উৎপাদন করা হবে ॥ তাজুল ইসলাম         ভরিতে সাড়ে ৩ হাজার টাকা কমল স্বর্ণের দাম         ভ্যাকসিন কেনার বিষয়ে আগামী সপ্তাহে সিদ্ধান্ত : জাহিদ মালেক         ‘অটো পাস’ আপাতত চিন্তায় নেই : শিক্ষা প্রতিমন্ত্রী         আগামী ১৬ আগস্ট থেকে ইউএস-বাংলার ঢাকা-কুয়ালালামপুর ফ্লাইট শুরু         মানবতাবিরোধী অপরাধ: চার পলাতক আসামির বিরুদ্ধে তদন্ত চুড়ান্ত         এ বছরে হবে না এশিয়ার বিশ্বকাপ বাছাই         করোনা ভাইরাসের টিকার জন্য আলাদা অর্থ রাখা হয়েছে ॥ অর্থমন্ত্রী        
//--BID Records