বুধবার ২১ শ্রাবণ ১৪২৭, ০৫ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ভারসাম্যহীন যুবকের দায়িত্ব নিলেন পুলিশ সুপার

  • সংবাদ প্রকাশ

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ দৈনিক জনকণ্ঠ পত্রিকায় বুধবার ‘বরিশালে একযুগ শিকল বন্দী যুবক’ শিরোনামে সংবাদ প্রকাশের পর নড়েচড়ে বসেছে প্রশাসন। ইতোমধ্যে জেলা প্রশাসকের নির্দেশে উপজেলা সমাজ সেবা অফিসার ও জেলা পুলিশ সুপারের নির্দেশে অতিরিক্ত পুলিশ সুপার মানসিক ভারসাম্যহীন যুবক লিখন হাওলাদারের খোঁজখবর নিতে তার বাড়িতে ছুটে গেছেন। পাশাপাশি পরিবারের সম্মতিক্রম লিখনের চিকিৎসার সকল দায়িত্ব নিয়েছেন জেলা পুলিশ সুপার।

ঘটনাটি জেলার আগৈলঝাড়া উপজেলার চেঙ্গুটিয়া গ্রামের। গৌরনদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আব্দুর রব বলেন, জেলা পুলিশ সুপার মোঃ সাইফুল ইসলামের নির্দেশে আমি মানসিক ভারসাম্যহীন অবস্থায় দীর্ঘ একযুগ ধরে একটি অন্ধকার ঘরে শিকল বন্দী অবস্থায় থাকা লিখনকে দেখে তার বৃদ্ধ মায়ের সঙ্গে কথা বলেছি। তার সম্মতিক্রমে চিকিৎসার বিষয়টি জেলা পুলিশ সুপারকে অবহিত করার পর তিনি লিখনের চিকিৎসার সকল দায়িত্ব গ্রহণ করেছেন। শীঘ্রই উন্নত চিকিৎসার ব্যবস্থা করা হবে। তিনি আরও বলেন, লিখনের দিনমজুর পিতা শাহজাহান হাওলাদার তার একমাত্র পুত্রের চিকিৎসা করাতে গিয়ে নিঃস্ব হয়ে গেছেন। গত রমজান মাসের শুরুতে তিনিও (শাহজাহান) হৃদরোগে আক্রান্ত হয়ে অর্থাভাবে বিনাচিকিৎসায় এখন শয্যাশয়ী রয়েছেন। ফলে তাদের পরিবারের করুণ অবস্থা চলছে। এসব সমস্যা দূরকরণের জন্য আমি সমাজের মহানুভব ব্যক্তিদের এগিয়ে আসার জন্য আহ্বান করছি।

শীর্ষ সংবাদ:
চামড়ার বাজারে ধস ॥ প্রধান চার কারণ চিহ্নিত         মানুষের উন্নত জীবন ধারা নিশ্চিত করাই মূল লক্ষ্য         ষড়যন্ত্রকারীদের অপচেষ্টার বিরুদ্ধে সতর্ক থাকুন ॥ কাদের         নরেন দাস ছিলেন বঙ্গবন্ধুর একনিষ্ঠ সৈনিক ॥ আইনমন্ত্রী         জুলাইয়ে রেমিটেন্সে রেকর্ড         টেকনাফে পুলিশের গুলিতে অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তা নিহত         আজ শহীদ শেখ কামালের জন্মবার্ষিকী         এক সপ্তাহের মধ্যে বন্যার পানি কমবে         করোনা পরীক্ষার সংখ্যা কমলেও রোগী শনাক্তের হার বেড়েছে         আওয়ামী লীগ ও যুবলীগ নেতাসহ তিনজনকে কুপিয়ে হত্যা         ভ্যাকসিন পরীক্ষার জন্য চীনা কোম্পানির আবেদন         করোনায় চলে গেলেন টিভি ব্যক্তিত্ব বরকতউল্লাহ         খোরশেদ আলম সুজন চসিকের প্রশাসক         নেত্রকোনার ডিসি প্রত্যাহার         এমপিওভুক্ত স্কুল-কলেজ নিজস্ব জমিতে স্থানান্তরের নির্দেশ         ৯ আগস্ট থেকে একাদশ শ্রেণির ভর্তির অনলাইন কার্যক্রম শুরু         পুলিশের গুলিতে নিহত সাবেক মেজর সিনহার মাকে প্রধানমন্ত্রীর ফোন         করোনা চিকিৎসায় সহজ কোনো সমাধান নেই : ডব্লিউএইচও         পাপিয়ার বিরুদ্ধে সোয়া ৬ কোটি টাকার অবৈধ সম্পদের মামলা         বঙ্গবন্ধু বেঁচে থাকলে বাংলাদেশ অনেক আগেই উন্নত দেশে পরিণত হতো : প্রযুক্তিমন্ত্রী        
//--BID Records