মঙ্গলবার ৫ কার্তিক ১৪২৭, ২০ অক্টোবর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ফরিদপুরে গাড়ি চাপায় বিদ্যুত কর্মকর্তা নিহত

নিজস্ব সংবাদদাতা, ফরিদপুর, ২৯ অক্টোবর ॥ গাড়ি চাপা পড়ে মোটরসাইকেল আরোহী পল্লী বিদ্যুত সমিতির এক কর্মকর্তা নিহত হয়েছেন। মঙ্গলবার সকাল ৯টার দিকে ফরিদপুর সদরের কানাইপুর ইউনিয়নের মল্লিকপুর এলাকায় ঢাকা-খুলনা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ওই কর্মকর্তার নাম হাফিজুর রহমান (৫০)। তিনি মাদারীপুর জেলার ঘটককের চর এলাকার মৃত সিরাজ মোল্লার ছেলে। তিনি এক ছেলে এক মেয়ের বাবা। হাফিজুর রহমান কানাইপুর পল্লী বিদ্যুত সমিতিতে পাওয়ার ইউচ কো-অর্ডিনেটর পদে কর্মরত ছিলেন। তার স্ত্রী পারভিন আক্তার বোয়ালমারী পল্লী বিদ্যুত সমিতি কার্যালয়ে ক্যাশিয়ার হিসেবে কর্মরত। এই কারণে হাফিজুর রহমান স্ত্রী ও ছেলেমেয়েকে নিয়ে বোয়ালমারী উপজেলা সদরে বাসা ভাড়া করে থাকেন।

নিহতের স্ত্রী পারভিন আক্তার জানান, মঙ্গলবার সকালে প্রতিদিনের মতো আমর স্বামী মোটরসাইকেলে করে কানাইপুর তার নিজ কার্যালয়ে যাচ্ছিলেন। যাওয়ার পথে ঢাকা-খুলনা মহাসড়কের মল্লিকপুর এলাকায় অজ্ঞাত একটি গাড়ি তাকে চাপা দিয়ে চলে যায়। এর ফলে তিনি ঘটনাস্থলেই নিহত হন।

লাকসামে স্কুলছাত্র

নিজস্ব সংবাদদাতা লাকসাম কুমিল্লা থেকে জানান, ট্রাক চাপায় এক স্কুলছাত্র নিহত হয়েছে। নিহত ছাত্রের নাম রনি (১৩)। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার সকাল ৯টায় মুদাফফরগঞ্জ সড়কের শ্রীপুর নামক স্থানে। উত্তেজিত জনতা বাসের চালক ও হেলফারকে আটক করে বিচারের দাবিতে সড়কটি অবরোধ করে রাখে। পুলিশ খবর পেয়ে উত্তেজিত জনতাকে বিচারের আশ্বাস দিলে অবরোধ তুলে নেয়।

নিহতের আত্মীয়-স্বজনরা জানায়, লালমাই উপজেলার হরিশ্চর ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণীর ছাত্র রনি।

শীর্ষ সংবাদ:
নৌযান শ্রমিকদের ধর্মঘটের দায় মালিকদের : শাজাহান খান         ৩৮তম বিসিএসে ৫৪১ জনকে নন-ক্যাডারে নিয়োগ         ‘খুচরায় আলুর দাম ৩৫ টাকা নির্ধারণ’         পুলিশ-র‌্যাব দিয়ে বাজার নিয়ন্ত্রণ করা যায় না : কৃষিমন্ত্রী         করোনা ভাইরাসে আরও ১৮ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৩৮০         একনেকে ১৬৬৮ কোটি খরচে ৪ প্রকল্প অনুমোদন         অনলাইনে নয়, সরাসরি ভর্তি পরীক্ষাই হবে ঢাকা বিশ্ববিদ্যায়ে         পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্রের নিউক্লিয়ার রিএ্যাক্টর প্রেসার ভেসেল এখন পদ্মায়         এমসি কলেজে গণধর্ষণ ॥ বিচারিক কমিটির প্রতিবেদন আদালতে         ইসির মামলা ॥ নিক্সন চৌধুরীর আট সপ্তাহের জামিন         এবার আন্দোলনে নতুন সরকারি তিন শতাধিক কলেজের শিক্ষক         ডিআইজি মিজানসহ ৪ জনের বিচার শুরু         যতদিন শেখ হাসিনার হাতে দেশ, পথ হারাবে না বাংলাদেশ ॥ নৌ-প্রতিমন্ত্রী         মাধ্যমিকের বার্ষিক পরীক্ষা নিয়ে আগামীকাল শিক্ষামন্ত্রীর প্রেস কনফারেন্স         সিনহা হত্যা মামলার বৈধতা চ্যালেঞ্জ॥ পরবর্তী শুনানি ১০ নবেম্বর         বাংলাদেশের ইতিহাসে এমন ব্যর্থ বিরোধীদল আর কেউ দেখেনি ॥ সেতুমন্ত্রী         সম্রাটের বিরুদ্ধে অস্ত্র ও মাদক মামলায় চার্জ গঠনের দিন ধার্য         অনির্দিষ্টকালের ধর্মঘটে পণ্যবাহী নৌযান শ্রমিকরা         নাইকো দুর্নীতির মামলায় খালেদার বিরুদ্ধে অভিযোগ গঠনের শুনানি ২৪ নবেম্বর         কুমিল্লায় ভোটকেন্দ্রে সংঘর্ষ, গাড়ি ভাঙচুর