বুধবার ৩১ আষাঢ় ১৪২৭, ১৫ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

দুর্গম চরে গৃহবধূকে গণধর্ষণ ॥ ছাত্রলীগ নেতা গ্রেফতার

দুর্গম  চরে গৃহবধূকে গণধর্ষণ ॥ ছাত্রলীগ নেতা গ্রেফতার

নিজস্ব সংবাদদাতা, ভোলা ॥ ভোলার বিচ্ছিন্ন দ্বীপ উপজেলা মনপুরায় দুর্গম এলাকা দক্ষিণ সাকুচিয়া ইউনিয়নে ৫ যুবক মিলে এক গৃহবধূ (২৫) কে পালাক্রমে ধর্ষনের ঘটনার ১ দিন পর অবশেষে ছাত্রলীগের সাবেক সভাপতি নজরুলকে গ্রেফতার করেছে। রবিবার রাত সোয়া ১২ টার দিকে মনপুরা থানার ওসি সাখাওয়াত হোসেন নজরুলকে গ্রেফতারের কথা নিশ্চিত করেন। এদিকে অপর ৫ আসামী এখনো পলাতক রয়েছে। তবে একটি স্প্রীডবোট জব্দ করেছে। এছাড়া পুলিশ হেফাজতে ওই গৃহবধুকে রাত ৮ টার দিকে মেডিকেল পরীক্ষার জন্য ভোলা সদর হাসপাতারে পাঠানো হয়েছে।

স্থানীয় সূত্রে ও ধর্ষিত ওই গৃহবধূ সাংবাদিকদের জানান, চরফ্যাসনের দক্ষিণ আইচা বাবার বাড়ি থেকে আড়াই বছরের শিশু নিয়ে মনপুরায় শ্বশুর বাড়িতে আসছিল। বেলা ১২ টার সময় এসে দেখেন চরফ্যাসনের বেতুয়া লঞ্চঘাট এসে দেখেন মনপুরার জনতা বাজারের উদ্দেশ্যে আগেই লঞ্চ ছেড়ে গেছে। এসময় ঘাটে একটি স্প্রীড বোট দেখেন। তখন ওই নারীর কাছে স্প্রীড বোটের লোকজন বলেন,লঞ্চের ভাড়া ৮০ টাকা। তাই স্প্রীডবোটে গেলে ১০০ টাকা দিতে হবে। তখন ওই নারী ১০০ টাকা ভাড়া দিতে রাজী হয়ে স্প্রীডবোটে ওঠেন। তখন ওই স্পীডবোটে আরোও ২ জন যাত্রী উঠে। পথিমধ্যে জনতার খালের পাড় থেকে আরো ২ জন যাত্রী উঠে। এদিকে গন্তব্যে না গিয়ে চরপিয়াল নিয়ে যায়। তখন গৃহবধূ বলেন,ভাই আপনার কোথায় যাচ্ছেন। আমাকে জনতা বাজার নামিয়ে দেন। কিন্তু তার কথা না শুনে তারা চরে নিয়ে যায়। স্প্রীডবোটটি তখন চরপিয়াল থেকে জনতা বাজার চলে যায়। এ সময় চরে নিয়ে পাষন্ড ওই ৪ জন জোরপূর্বক ওই নারীকে ৪ বার ধর্ষন করে বলে অভিযোগ করা হয়।

এদিকে জনতা বাজার থেকে স্পীডবোটের মালিক ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি নজরুল চরপিয়াল গিয়ে ওই ৪ ধর্ষককে মারধর করে । এক পর্যায়ে তাদের কাছ থেকে ৩ হাজার টাকা রেখে তাদের ছেড়ে দেয়। এর পর অসহায় ওই গৃহবধুকে নজরুল জঙ্গলে নিয়ে যায় এবং তাকে মারধর করে। এর পর তাকে ৫ম বার ধর্ষণ করে এক হাজার টাকা দেয়। এমনকি নাম না প্রকাশ করতে ধারন করা ভিডিও ফেইসবুকে দিবে বলে হুমকি দেয় নজরুল। এবং ধরা পড়লে ওই ৪ জনের কথা বলতে বলে এবং নজরুলের নাম না বলার জন্য হুমকি দেয়। ইউপি চেয়ারম্যান অলিউল্লাহর সহায়তায় রাতে পুলিশ ওই নারীকে উদ্ধার করে থানায় নিয়ে আসেন। পরে ৬ জনকে আসামী করে একটি মামলা দায়ের করা হয়। মামলার আসামীরা হলেন, দক্ষিণ সাকুচিয়া ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি নজরুল ইসলাম (৩০), বেলাল পাটোয়ারী (৩৫), মোঃ রাসেদ পালোয়ান ( ২৫), শাহীন খান (২২), কিরন (২৬) ও স্পীডবোটের ড্রাইভার রিয়াজ। এদের সবার বাড়ি উপজেলার দক্ষিণ সাকুচিয়া ইউনিয়নের রহমানপুর গ্রামের ৭ নং ওয়ার্ডে।

মনপুরা থানার ওসি সাখাওয়াত হোসেন জানান, ৬ জনকে আসামী করে শনিবার রাত ১২ টার দিকে ধর্ষিতাবাদী মনপুরা থানায় একটি মামলা দায়ের করেন। তারা দিন ভর আসামী গ্রেফতারে চেষ্টা চালান। রবিবার রাত ১২ দিকে ধর্ষন মামলার অন্যতম আসামী নজরুলকে গ্রেফতার করা হয়। নজরুল হাতিয়া পালিয়ে ছিলো। এ ছাড়া বিস্তারিত কোন তথ্য জানা সম্ভব হয়নি।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
১৩২৪৯৫৭৫
আক্রান্ত
১৯০০৫৭
সুস্থ
৭৭১৮৩০৭
সুস্থ
১০৩২২৭
শীর্ষ সংবাদ:
হোতারা রেহাই পাবে না ॥ স্বাস্থ্য খাতে দুর্নীতির বিরুদ্ধেও জিরো টলারেন্স         উন্নয়ন প্রকল্পে ব্যয়ে সাশ্রয়ী হওয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর         কক্সবাজার-সাতক্ষীরা সুপার ড্রাইভওয়ে হচ্ছে         করোনায় সুস্থ হয়েছেন ১ লাখ তিন হাজার         সীমান্ত পাড়ি দেয়ার জন্য সাহেদ মৌলভীবাজারে!         করোনার নকল সনদ ॥ সাবরিনার বিরুদ্ধে মামলা         নিয়ন্ত্রণহীন বেসরকারী হাসপাতাল         ১৯ দিন ধরে বন্যায় ভাসছে উত্তরের বিভিন্ন জেলা         যশোর-৬ ও বগুড়া-১ উপনির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী জয়ী         সাংগঠনিক কার্যক্রম জোরদার করতে চায় বিএনপি         বাস ও লঞ্চ টার্মিনালে হকারদের ছবিসহ তালিকা হচ্ছে         ঈদের দিনসহ ৫ দিন ৬ স্থানে বসবে পশুর হাট         চট্টগ্রামে করোনায় ডাক্তার ও ব্যাংক কর্মকর্তার মৃত্যু         নবায়নযোগ্য জ্বালানিতে বিদ্যুত উৎপাদনে চীনা বিনিয়োগ আসছে         করোনা ও উপসর্গ নিয়ে স্বাস্থ্যকর্মীসহ ১১ জনের মৃত্যু         একনেকে ১০ হাজার কোটি টাকার ৮ প্রকল্প অনুমোদন         কেশবপুর উপনির্বাচনে আওয়ামী লীগের শাহীন চাকলাদার নির্বাচিত         ঈদের জামাত নিয়ে ধর্ম মন্ত্রণালয়ের ১১ নির্দেশনা         অধিদপ্তরের সঙ্গে মন্ত্রণালয়ের কোনো সমস্যা নেই : স্বাস্থ্যমন্ত্রী         বন্যায় ক্ষতিগ্রস্ত সাড়ে ১৪ লাখ মানুষ        
//--BID Records