বৃহস্পতিবার ১৬ আশ্বিন ১৪২৭, ০১ অক্টোবর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ফ্যাশন সংবাদ

গ্রামীণ ইউনিক্লো

ফ্লানেল বিশেষ এক ধরনের আরামদায়ক কাপড়, যা শরতের হালকা ঠা-া আবহাওয়া এবং শীতে পরিধানের জন্য বেশ পরিচিত। বিশেষ এই কাপড়ে তৈরি ফ্লানেল শার্ট স্টাইল এবং ফ্যাশনের জন্য নতুন প্রজন্মের কাছে অনেক জনপ্রিয় ও প্রসিদ্ধ। ফ্লানেল কালেকশনে ছেলে ও মেয়েদের শার্ট ৯৯০ টাকায় এবং মেয়েদের টিউনিক ১১৯০ টাকায় একযোগে গ্রামীণ ইউনিক্লোর বসুন্ধরা সিটি, যমুনা ফিউচার পার্ক, ধানম-ি সাইন্সল্যাব মোড়, কাঁটাবন মোড়, খিলগাঁও তালতলা, নয়াপল্টন, মিরপুর-০১, মোহাম্মদপুর রিং রোড, ধানমন্ডি মেট্রো শপিং মল, যাত্রাবাড়ী শহীদ ফারুক রোড, ওয়ারী র‌্যাংকিন স্ট্রিট, গুলশান বাড্ডা লিংক রোড, সাভার সিটি সেন্টার, নিউ এলিফ্যান্ট রোড, বেইলি রোড, জয়দেবপুর বাজার রোড এবং নরসিংদী বৌয়াকুঢ় মোড় স্টোরে পাওয়া যাবে।

স্পার্ক গিয়ার

আধুনিক পোশাকের সম্ভার স্পার্ক গিয়ারে মাসজুড়ে বিশেষ ছাড় ঘোষণা করেছে। ফ্যাশন হাউসটির নির্দিষ্ট সংখ্যক পোশাকে থাকবে ৭০ শতাংশ পর্যন্ত ছাড়। গুলশান, ধানম-ি, বগুড়া, রাজশাহী, ময়মনসিংহ, সিলেট কুমারপাড়া, সিলেট জিন্দাবাজার এবং কুমিল্লায় রয়েছে তাদের নিজস্ব শোরুম। তাদের শোরুমে থাকছে এক্সিকিউটিভ শার্ট, ক্যাজুয়াল শার্ট, পলো শার্ট, টি-শার্ট, জিন্স প্যান্ট, প্যান্ট এবং ওয়েস্টার্ন পোশাক। এছাড়াও মিলবে ছেলে, মেয়ে এবং শিশুদের বর্ণিল ডিজাইনের দেশি বিদেশী পোশাক। ঠিকানা : ২৭ সাউথ এভিনিউ, (ডিসিসি মার্কেটের উল্টো পাশে) গুলশান ১, ঢাকা। ফোন: ০১৭০৬৪৬৭০৩৭।

কে ক্র্যাফ্ট

হালকা শীতল বাতাস হালকা উষ্ণ অনুভূতি দিয়ে হেমন্ত ঋতুর আগমন। হেমন্তের এই বৈচিত্র্যের কারণে হেমন্তের পোশাকও হওয়া চাই ঋতু উপযোগী। তাই গরম ঠা-ার এই সখ্য ও অনুভূতির কথা মাথায় রেখে কে ক্র্যাফ্ট করেছে হেমন্ত আয়োজন। পোশাকের ক্ষেত্রে সালোয়ার-কামিজ, শাড়ি, কুর্তি, পাঞ্জাবি, শার্ট, টি- শার্ট, শিশুদের পোশাক আর এসবই রয়েছে কে ক্র্যাফটের বিশেষ আয়োজনে। কাপড়ের ক্ষেত্রে খুবই আরামদায়ক ও হেমন্তের উপযোগী পোশাক। এই ঋতুর জন্য- রং হিসাবে রয়েছে হালকা ও গাঢ় সব ধরনেরই রং। কে ক্র্যাফটের সকল আউটলেট ও অনলাইন স্টোর শধুশৎধভঃ.পড়স এ (দেশীদশ শাখা ব্যতীত) হেমন্তের আয়োজন সহ সকল পোশাকে থাকছে ২০% মূল্য ছাড়।

ব্রাদার্স ফার্নিচার

১১ অক্টোবর ২০১৯, শুক্রবার, দেশের আসবাব শিল্পের শীর্ষস্থানীয় ব্র্যান্ড ব্রাদার্স ফার্নিচারের নতুন শোরুম নারায়ণগঞ্জের চাষাড়ায় উদ্বোধন করা হয়েছে। উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির চেয়্যারম্যান মোঃ হাবিবুর রহমান সরকার, ব্যবস্থাপনা পরিচালক ইলিয়াছ সরকার, পরিচালক শরিফুজ্জামান সরকার, হেড অফ মার্কেটিং এ্যান্ড সেলস জনাব মোহাম্মদ মনিরুল ইসলাম বখ্শীসহ অন্যান্য কর্মকর্তা ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ। ব্রাদার্স ফার্নিচার লি: এর এই শোরুমটিতে সব ধরনের হোম ফার্নিচার ও অফিস ফার্নিচার পাওয়া যাবে। শোরুম উদ্বোধন উপলক্ষে আকর্ষণীয় নগদ ছাড় পাবেন ক্রেতারা। মোবাইল: ০১৯২৬৬৮০৮০৫।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
৩৪১৮৭১৫৪
আক্রান্ত
৩৬৪৯৮৭
সুস্থ
২৫৪৪৮৩৩৬
সুস্থ
২৭৭০৭৮
শীর্ষ সংবাদ:
করোনায় কেউ না খেয়ে মারা না গেলেও থালায় ভাতের পরিমাণ কমে যাচ্ছে ॥ মেনন         নতুন জলাধার সৃষ্টি ও বিদ্যমানগুলোর ধারণক্ষমতা বাড়ানোর তাগিদ প্রধানমন্ত্রীর         করোনা ভাইরাসে আরও ২১ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৫০৮         আগামী এক বছরের মধ্যে ডিএনসিসির সকল তার অপসারণ করা হবে ॥ আতিক         এমসিতে গণধর্ষণ ॥ ৬ আসামির ডিএনএ নমুনা সংগ্রহ         ঝুঁকি বীমা না থাকলে মোটরযান বা মালিকের বিরুদ্ধে নতুন সড়ক আইনে মামলার সুযোগ নেই- বিআরটিএ         ছুটি বাড়ল শিক্ষা প্রতিষ্ঠানের         জীববৈচিত্র্য রক্ষায় চারটি পদক্ষেপ নিতে বিশ্বনেতাদের প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর         পা হারানো রাসেলকে আরও ২০ লাখ টাকা ক্ষতিপূরণ দেবে গ্রিনলাইন         প্রথম আলো সম্পাদকসহ ১০ জনের বিরুদ্ধে অভিযোগ গঠন শুনানির দিন ধার্য         ‘সংসদ নিয়ে টিআইবি’র প্রতিবেদন সঠিক ও নির্ভরযোগ্য তথ্যভিত্তিক নয়’         যুক্তরাষ্ট্রে শেষকৃত্যানুষ্ঠানে বন্দুকধারীর হামলা ॥ গুলিবিদ্ধ ৭         মিন্নিসহ ৬ জনের ফাঁসি ॥ বরগুনায় চাঞ্চল্যকর রিফাত হত্যা মামলা         ট্রাম্প-বাইডেন প্রথম নির্বাচনী বিতর্কে তিক্ততা, বিশৃঙ্খলা         সরকার দেশের স্বার্থে ব্যবসায়ীদের সুবিধা দিচ্ছে ॥ অর্থমন্ত্রী         শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি আরও বাড়ছে         কোমল পানীয়ের নামে আমরা কী খাচ্ছি?         আলোচনার শীর্ষে টিলাগড় ॥ দুই আসামি রিমান্ডে         বাংলাদেশ-যুক্তরাষ্ট্র বিমান চলাচল চুক্তি সই         জাপানী বড় বিনিয়োগের হাতছানি