বৃহস্পতিবার ১৪ জ্যৈষ্ঠ ১৪২৭, ২৮ মে ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

হবিগঞ্জে বিষক্রিয়ায় ভাই-বোনের মৃত্যু, অসুস্থ ১

হবিগঞ্জে বিষক্রিয়ায় ভাই-বোনের মৃত্যু, অসুস্থ ১

নিজস্ব সংবাদদাতা, হবিগঞ্জ ॥ হবিগঞ্জের উচাইল চারিগাঁও গ্রামে একই পরিবারের তিন সন্তান বিষক্রিয়ায় আক্রান্ত হয়ে দুই ভাই-বোনের মৃত্যু হয়েছে। এরা হলো, সাথী আক্তার (৬) ও তোফাজ্জল (৮)। গতকাল রাত সাড়ে ৯ টার দিকে সংশ্লিস্ট গ্রামের বাসিন্দা টমটম চালক সিরাজুল ইসলামের বাড়ীতে সংঘটিত এই ঘটনায় ঘটনাস্থলেই সাথী মৃত্যুবরন করে। এদিকে রাত ১০ টার দিকে আশংকাজনক অবস্থায় সিরাজুলের অপর দুই সন্তান তোফাজ্জল (৮) ও রবিউল (৬ কে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে নিয়ে ভর্তি করা হলে আজ শনিবার ভোর রাতের দিকে তোফাজ্জলও মৃত্যুও কোলে ঢলে পড়ে। অন্যদিকে একই হাসপাতালে চিকিৎসাধীন রবিউল এখন পর্যন্ত হাসপাতাল বেডে মৃত্যু যন্ত্রনায় কাতরাচ্ছে। এখন মৃত্যু যন্ত্রনায় হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালের বেডে কাতরাচ্ছে। তবে সংশ্লিস্ট পরিবারের সদস্যদের বরাত দিয়ে পুলিশ জানায়, প্রাথমিক তদন্তানুযায়ী এই শিশুগুলো বাড়ীতে রাখা কৃমিনাশক ওষধ খাওয়ায় এমন হৃদয় বিদারক ঘটনাটি ঘটেছে। মা ফাহিমা আক্তার জানান, এই রাতে তার তিন সন্তানকেই কৃমির ওষুধ খাওয়ানোর পর একে একে সকলেই বমি করতে থাকে। এমনকি পেটে ব্যাথা নিয়ে চিৎকার শুরু করলে দ্রুত আমার সন্তানগুলোকে নিয়ে আসা হয় হবিগঞ্জ সদও আধুনিক হাসপাতালে।

তবে অনেকে ঘটনাকে রহস্যজনক মনে করছেন। এলাকাবাসীর দাবি, শিশুরা যদি কৃমিনাশক ওষধ খেয়েই থাকে, তাহলে এই ওষুধ কিভাবে আসল বা এগুলো কি স্থানীয় কোন ডাক্তার অথবা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স-কমিউনিটি ক্লিনিক এমনকি ফার্মেসী থেকে এনেছে কিনা তাও খতিয়ে দেখে বের করা প্রয়োজন যে, এই ওষুধ গুলোর কোন মেয়াদ ছিল কি না। অন্যদিকে এও দেখা প্রয়োজন যে, শিশুদের বয়স অনুপাতে মাত্রা বুঝে এই ওষধ সেবন করার জন্য ডাক্তার বা অন্য কেউ দিয়েছিল কিনা। নাকি এই বাড়ীর গৃহকর্তা তাদের খাওয়ার জন্যই এই ওষুধ এনেছিল কি না। এমনও হতে পারে এই শিশুগুলোকে মেরে পরিবারের সদস্য বা অন্য কেউ তার হীন উদ্দেশ্য চরিতার্থ করার চেষ্টা করেছিল। তবে প্রকৃত সত্য উদঘাটনে পুলিশ তৎপর রয়েছে।

শীর্ষ সংবাদ:
প্রাথমিকের শিক্ষার্থীরা ঘরে বসেই পরীক্ষা         ভয় নয়, সচেতনতায় জয় : নৌ পরিবহন প্রতিমন্ত্রী         করোনা ভাইরাসে নতুন শনাক্তের রেকর্ড, মৃত্যু আরও ১৫ জনের         ফায়ার এক্সটিংগুইশারগুলো মেয়াদোত্তীর্ণ ছিল ইউনাইটেড হাসপাতালের         লকডাউন শিথিলকালে নির্দেশনা মেনে চলার আহ্বান কাদেরের         ১ জুন থেকে অভ্যন্তরীণ রুটে ফ্লাইট চালু         ৩১ মে থেকে বাস, ট্রেন ও লঞ্চ চলার আদেশ জারি         ব্রাজিলে করোনা ভাইরাসে মৃতের সংখ্যা ২৫ হাজার ছাড়িয়েছে         ইউনাইটেড হাসপাতাল কোনোভাবে দায় এড়াতে পারে না ॥ আতিক         করোনা ভাইরাস ॥ যুক্তরাষ্ট্রে মৃতের সংখ্যা এক লাখ দুই হাজারের বেশী         যমুনায় নৌকাডুবিতে আরও ৪ জনের মরদেহ উদ্ধার         বগুড়ায় বিষাক্ত মদপানে দুই জনের মৃত্যু         ঢাকার ইউনাইটেড হাসপাতালে অগ্নিকাণ্ড, ৫ করোনা রোগী নিহত         বিরামপুরে বিষাক্ত অ্যালকোহল পানে আরও ৪ জনের মৃত্যু         ইউনাইটেডে আগুনের ঘটনায় ৭ সদস্যের তদন্ত কমিটি         শিমুলিয়ায় রাজধানীমুখী মানুষের ঢল         সাধারণ ছুটি প্রত্যাহার আত্মঘাতী সিদ্ধান্ত ॥ রিজভী         বাগেরহাটে ‘আমফানে’ বিধ্বস্ত বাঁধ পরিদর্শনে পানিসম্পদ প্রতিমন্ত্রী         উত্তর কোরিয়ার ব্রিটিশ দূতাবাস বন্ধ ঘোষণা         মুন্সীগঞ্জে করোনা ভাইরাসের উপসর্গ নিয়ে দুই ভাইয়ের মৃত্যু        
//--BID Records