বুধবার ৩১ আষাঢ় ১৪২৭, ১৫ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বাউফলে দুই সহোদরের পানিতে ডুবে মৃত্যু

বাউফলে দুই সহোদরের পানিতে ডুবে মৃত্যু

নিজস্ব সংবাদদাতা, বাউফল ॥ দাদা বাড়ি বেড়াতে এসে পানিতে ডুবে আবদুল্লাহ (৫) ইয়াসিন (৩) নামের দুই সহোদর মারা গেছে। আজ শনিবার দুপুরের সময় বাউফল সদর ইউনিয়নের বিলবিলাস গ্রামে এ ঘটনা ঘটেছে। মৃত ওই দুই সহোদরের বাবার নাম সাদ্দাম হোসেন।

জানা গেছে, সাদ্দাম হোসেন স্ত্রী ও দুই সন্তান নিয়ে নারায়নগঞ্জ থাকতেন। তিনি সেখানে দর্জির কাজ করতেন । গত ১ অক্টোবর আবদুল্লাহ (৫) ইয়াসিন (৩) দুই ভাই তার মা রহিমা বেগমের সাথে নানা বাড়ি দুমকি উপজেলার মুরাদিয়া ইউনিয়নের চর বরবদি গ্রামে বেড়াতে আসেন। সেখান থেকে বৃহস্পতিবার (১০ অক্টোবর) দাদা বাড়ি বাউফল সদর ইউনিয়নের বিলবিলাস গ্রামে বেড়াতে যান। দাদার নাম মৃত আবদুল আউয়াল চৌকিদার। দাদির নাম হালিমা বেগম । তিনি বাড়িতে একা থাকতেন।

ওই বাড়ির পারভিন বেগম নামের এক গৃহবধূ জানান, ঘটনার দিন বেলা ১১টার সময় আবদুল্লাহ (৫) ইয়াসিন (৩) ঘরের সামনে উঠানে খেলা করছিল। এরপর কিছু সময় পর তাদের দেখতে না পেয়ে বাড়ির লোকজন খোঁজাখুজি শুরু করে। একপর্যায়ে ঘরের সামনে পুকুর থেকে তাদের উদ্ধার করে বাউফল হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত বলে ঘোষনা করেন।

ধারণা করা হচ্ছে, পুকুরে হা-পা ধুতে গিয়ে এক ভাই পানিতে পরে গেলে অপর ভাই তাকে বাঁচাতে গিয়ে সেও পানিতে পরে যায়। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া বিরাজ করছে।

শীর্ষ সংবাদ:
যুক্তরাষ্ট্রে বিদেশি শিক্ষার্থীদের ফেরত পাঠানোর সিদ্ধান্ত বাতিল         করোনায় বৈশ্বিক উন্নয়ন পিছিয়ে যাবে বহু বছর ॥ গুতেরেস         করোনায় যুক্তরাষ্ট্রে একদিনে আক্রান্ত আরও ৬১ হাজার         আমেরিকার সঙ্গে চীনের নতুন করে উত্তেজনা বাড়ছে         কাতার ইস্যুতে আন্তর্জাতিক আদালতে হেরে গেল সৌদি জোট         ‘আফগানিস্তানের ৫ ঘাঁটি থেকে মার্কিন সেনা প্রত্যাহার করা হয়েছে’         জঙ্গি গোষ্ঠীগুলো সম্পর্কে ব্রিটিশ গণমাধ্যমের খবর প্রত্যাখ্যান করল পাকিস্তান         যেভাবে গ্রেফতার হলেন সাহেদ         হেলিকপ্টারে ঢাকায় আনা হয়েছে সাহেদকে         রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান সাহেদ গ্রেফতার         হোতারা রেহাই পাবে না ॥ স্বাস্থ্য খাতে দুর্নীতির বিরুদ্ধেও জিরো টলারেন্স         উন্নয়ন প্রকল্পে ব্যয়ে সাশ্রয়ী হওয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর         কক্সবাজার-সাতক্ষীরা সুপার ড্রাইভওয়ে হচ্ছে         করোনায় সুস্থ হয়েছেন ১ লাখ তিন হাজার         সীমান্ত পাড়ি দেয়ার জন্য সাহেদ মৌলভীবাজারে!         করোনার নকল সনদ ॥ সাবরিনার বিরুদ্ধে মামলা         নিয়ন্ত্রণহীন বেসরকারী হাসপাতাল         ১৯ দিন ধরে বন্যায় ভাসছে উত্তরের বিভিন্ন জেলা         যশোর-৬ ও বগুড়া-১ উপনির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী জয়ী         সাংগঠনিক কার্যক্রম জোরদার করতে চায় বিএনপি        
//--BID Records