মঙ্গলবার ১০ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৪ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

গণধর্ষণ মামলার বাদীকে হাত-পা ভেঙ্গে দিল আসামিরা

নিজস্ব সংবাদদাতা, কলাপাড়া, ১৮ সেপ্টেম্বর ॥ কলাপাড়ায় গণধর্ষণের শিকার গৃহবধূ আসমা বেগমের স্বামী ছিদ্দিকের হাত-পা গুঁড়িয়ে দেয়া হয়েছে। মঙ্গলবার রাতে চাপলি বাজারে প্রকাশ্যে ছিদ্দিককে বেধড়ক পিটিয়ে দুই পা ও এক হাত গুঁড়িয়ে দেয়া হয়। তাকে অচেতন ও শঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে প্রথমে কলাপাড়া হাসপাতালে পরে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। মহিপুর শ্রমিক লীগের সাধারণ সম্পাদক ও গণধর্ষণ মামলার আসামি শ্রমিক লীগ নেতা শাকিল মৃধার নেতৃত্বে ছিদ্দিকের ওপর নারকীয় হামলা চালানো হয় বলে পরিবারের অভিযোগ। অভিযুক্ত শাকিল গংদের চাপলি বাজারে একটি টর্চার সেল রয়েছে। ছিদ্দিককে চাপাতির উল্টোদিক, হকিস্টিক ও রড দিয়ে পেটানো হয়। পুলিশ বুধবার বেলা ১১টার দিকে শাকিলের এক সহযোগী আবুল খায়েরকে গ্রেফতার করেছে। এছাড়া ধর্ষণ মামলায় চার্জশীটভুক্ত আসামি মামুন খলিফার বাড়ি থেকে চাপাতি, রড ও ভাঙ্গা হকিস্টিক জব্দ করেছে পুলিশ। জখম হওয়া ছিদ্দিক গণধর্ষণ মামলার বাদী। শাকিল সম্মেলনবিহীন কমিটি শ্রমিকলীগের মহিপুরের সাধারণ সম্পাদক। ত্যাগী নেতাকর্মীদের ভাষায় পকেট কমিটি।

পশ্চিম চাপলী গ্রামে স্বামী ছিদ্দিককে মারধর করে বেঁধে রেখে স্ত্রী আসমা বেগমকে ১৫ এপ্রিল রাতে বিলে নিয়ে সকাল পর্যন্ত গণধর্ষণ করা হয়। এ ঘটনায় ১৭ এপ্রিল পটুয়াখালী নারী ও শিশু নির্যাতন দমন বিশেষ ট্রাইব্যুনালে শাহআলম মাঝিকে প্রধান আসামি করে মামলা করেন ছিদ্দিক। মহিপুর থানায় ২৩ এপ্রিল মামলাটি রেকর্ড হয়।

শীর্ষ সংবাদ:
নিয়মানুযায়ী দিনের ভোট দিনেই হবে ॥ সিইসি         ২৫ জুন পদ্মা সেতুর উদ্বোধন         কাশ্মীরে শুটিং করতে গিয়ে দুর্ঘটনায় আহত সামান্থা ও বিজয়         পিএইচডিতে ইনক্রিমেন্ট স্থগিতাদেশ প্রত্যাহারের দাবি ইবি শিক্ষক সমিতির         মুশফিক অপরাজিত ১৭৫, বাংলাদেশ অলআউট ৩৬৫         নাইজেরিয়ায় জঙ্গী হামলায় ৫০ জন নিহত         দ্বিতীয় দিনের লাঞ্চ বিরতিতে বাংলাদেশ ৩৬১/৯, মুশফিক ১৭১         কুমিল্লার নাশকতার মামলায় স্থায়ী জামিন খালেদার         সার্বিয়ান পররাষ্ট্রমন্ত্রী আজ ঢাকায় আসছেন         আত্মসমর্পণ করে জামিন চাইলেন সম্রাট         বাংলাদেশে কোনো মাঙ্কিপক্স রোগী শনাক্ত হয়নি ॥ উপাচার্য         ছাত্রলীগ-ছাত্রদলের সংঘর্ষে উত্তপ্ত ঢাবি, আহত ৩০         হাইকোর্টের সাজার বিরুদ্ধে হাজী সেলিমের আপিল