বৃহস্পতিবার ১ শ্রাবণ ১৪২৭, ১৬ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সিদ্ধিরগঞ্জে তিতাসের অভিযান॥ এক হাজার ফুট অবৈধ পাইপ লাইন উত্তোলন

সিদ্ধিরগঞ্জে তিতাসের অভিযান॥ এক হাজার ফুট অবৈধ পাইপ লাইন উত্তোলন

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ ॥ নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের জালকুড়ি মধুগড় এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করতে অভিযান চালিয়েছে নারায়ণগঞ্জ তিতাস গ্যাস ডিস্ট্রিবিউশন এ্যান্ড ট্রান্সমিশন কোম্পানী। বুধবার দুপুর ১২টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত নারায়ণগঞ্জের নির্বাহী ম্যাজিষ্ট্রেট রুমানা আক্তারের নেতৃত্বে এ অভিযান পরিচালিত হয়। অভিযানে প্রায় এক হাজার ফুট অবৈধ গ্যাস পাইপ উত্তোলন ও ২৬টি রাইজার জব্দ করা হয়েছে। পরে অবৈধ ব্যক্তিদের নামে ৭টি মামলায় ৭০ হাজার টাকা জরিমানা করা হয়। এ সময় উপস্থিত ছিলেন- তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিষ্ট্রিবিউশন (টিএন্ডডি) কোম্পানীর নারায়ণগঞ্জ জোনের ডিজিএম মফিজুল ইসলাম, ডেপুটি ম্যানেজার শাকিল মন্ডল, আল-মামুন ও সহকারী প্রৌকশলী মানিক মিয়া প্রমূখ।

তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিষ্ট্রিবিউশন (টিএ্যান্ডডি) কোম্পানীর নারায়ণগঞ্জ জোনের ডিজিএম মফিজুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, দুপুর ১২ থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত ৬ ঘন্টাব্যাপী এ অভিযান চালানো হয়। অভিযানে এক হাজার ফুট অবৈধ পাইপ লাইন উত্তোলন করা হয়। ২৬টি রাইজার জব্দ করা হয়। প্রায় আড়াই কিলোমিটার এলাকার অবৈধ গ্যাস লাইন বন্ধ করা হয়েছে।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
১৩৪৭৩২৬৩
আক্রান্ত
১৯৩৫৯০
সুস্থ
৭৮৬৭৯৪৮
সুস্থ
১০৫০২৩
শীর্ষ সংবাদ:
সাহেদ গ্রেফতার ॥ মহাপ্রতারক ঠগিবাজ         শেখ হাসিনার আজ কারাবন্দী দিবস         আগ বাড়িয়ে প্রস্তাব দান সাহেদের চাল ছিল ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         আওয়ামী লীগে শুরু হচ্ছে শুদ্ধি অভিযান         শনাক্ত বিবেচনায় দেশে সুস্থতার হার ৫৪ দশমিক ২৫         বন্যা পরিস্থিতি জুলাইয়ের শেষ নাগাদ অব্যাহত থাকবে         জাল টাকা তৈরিতেও নিপুণ কারিগর প্রতারক সাহেদ         ব্রিটেনে শীতকালে করোনায় মারা যাবে সোয়া লাখ         সাবরিনা-আরিফ দম্পতিকে মুখোমুখি করা হবে         ব্রিটিশ কোম্পানির বিরুদ্ধে ক্ষতিপূরণ মামলা করতে পারবেন হামিদা বেগম         বিএনপি-জামায়াতের পাণ্ডা আজম খান নারী পাচারের পাণ্ডা         ডিজিটাল হাটে পশু ক্রয় ও কোরবানির নতুন পদ্ধতি ডিএনসিসির         সাবেক স্বাস্থ্য সচিবের মৌখিক নির্দেশে রিজেন্টের সঙ্গে চুক্তি         আরও দু’বছর গবর্নর থাকছেন ফজলে কবির         বাবা-মায়ের পাশেই চিরনিদ্রায় শায়িত প্লেব্যাক সম্রাট এন্ড্রু কিশোর         পশুর চামড়া নিয়ে অরাজকতা বরদাশত করা হবে না : আইজিপি         আগামী ২৫ জুলাইয়ের মধ্যে শ্রমিকদের বেতন-বোনাস পরিশোধের আহ্বান         মন্ত্রণালয়কে ব্যাখ্যা দিলেন স্বাস্থ্য অধিদফতরের মহাপরিচালক         কাঁঠালবাড়ি-শিমুলিয়া নৌপথে ফেরি চলাচল ব্যাহত         ঈদে গণপরিবহন নয়, বন্ধ থাকবে পণ্যবাহী পরিবহন        
//--BID Records