বৃহস্পতিবার ৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৯ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ট্রেনের ধাক্কায় স্কুলছাত্রী আহত

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর সায়েদাবাদ এলাকায় ট্রেনের ধাক্কায় তানিয়া আক্তার (১৬) নামের এক স্কুলছাত্রী আহত হয়েছে। সে ভুঁইয়াপাড়া শান্তিপুর আইডিয়াল স্কুলে দশম শ্রেণীতে পড়াশোনা করে। সে খিলগাঁও ভুঁইয়াপাড়ার সিপাহীবাগ এলাকায় বাবা-মায়ের সঙ্গে থাকে। ওয়ারি পুলিশ ফাঁড়ির এএসআই চঞ্চল সরকার জানান, শনিবার সকাল ৯টার দিকে তানিয়া সায়েদাবাদ রেললাইন পার হচ্ছিল। এ সময় নারায়ণগঞ্জগামী একটি ট্রেনের ধাক্কায় সে গুরুতর আহত হয়। পরে এক পথচারী তাকে উদ্ধার করে প্রথমে সালাউদ্দিন স্পেশালাইজড হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তানিয়াকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ট্রেনে অবৈধ মালামালসহ সাতজন আটক ॥ রাজধানীর একটি ট্রেন থেকে অবৈধ মালামালসহ সাতজনকে আটক করেছে রেলওয়ে পুলিশ। আটককৃতদের মধ্যে ৫ নারী। আটককৃতরা হচ্ছে, ময়না (৩০), শিউলি (৩১), পেয়ারা বেগম (৫৮), রিতা (৩২), রিনা (৩৪) আয়েজ বিন আহমদ সুমন (৩৫) ও জাকির হোসেন (৪৯)। ঢাকা রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিব-উল হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে জানান, শুক্রবার গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে একটি ট্রেনে অভিযান চালিয়ে সাতজনকে ভারতীয় মালামালসহ আটক করা হয়। ওই মালামালের মধ্যে ছিল শাড়ি থ্রি-পিস ইমিটেশনের গহনা। যার বাজার মূল্য আনুমানিক পাঁচ লাখ। ওসি জানান, আটককৃতরা বিভিন্ন পন্থায় ভিসা নিয়ে ভারতে গিয়ে অবৈধভাবে মালামাল ক্রয় করে বাংলাদেশে নিয়ে আসেন।

শীর্ষ সংবাদ:
সিলেটে রেকর্ড বন্যা         নির্বাচনী মাঠে নামুন, কেউ ভোট কেড়ে নেবে না         আস্থার সঙ্কটে খাদের কিনারে শেয়ারবাজার         প্রথম বাংলাদেশী হিসেবে টেস্টে ৫ হাজার রান মুশফিকের         ভুল চিকিৎসায় শিশুর মৃত্যু, ডাক্তারসহ আটক ৪         রাইস ব্র্যান ও সরিষার তেল উৎপাদন বাড়ানো হবে         পর্যটকদের জন্য ব্যবস্থা থাকবে, প্রাকৃতিক সৌন্দর্য যেন নষ্ট না হয়         নিত্যপণ্যের বাজার আরও টালমাটাল হওয়ার আশঙ্কা         কান চলচ্চিত্র উৎসবে আজ দেখানো হবে ‘মুজিব’ সিনেমার ট্রেইলার         দেশের অর্থনীতিতে অস্থিতিশীল অবস্থা তৈরি হয়েছে         অপরিপক্ব লিচুতে ভরে গেছে দিনাজপুরের বাজার         মোবাইল চুরি, ছিনতাই চক্রে ব্যবসায়ী ও টেকনিশিয়ান         নির্বাচনে অংশগ্রহণ করুন, কেউ ভোটের অধিকার কেড়ে নেবে না : প্রধানমন্ত্রী         সিলেটে বন্যায় পানিবন্দি ১৫ লাখ মানুষ         বন্যায় সিলেটবাসীকে সহযোগিতা দেয়া হবে         আগামী ৩১ মে হজ ফ্লাইট শুরু নিয়ে ফের অনিশ্চয়তা         নন-ব্যাংক আর্থিক প্রতিষ্ঠানগুলোকে শৃঙ্খলার মধ্যে আনতে হবে : শিল্পমন্ত্রী         হজযাত্রী নিবন্ধনের সময় বাড়লো         আগামী ৫ জুন বাজেট অধিবেশন শুরু         বাংলাদেশ ব্যাংক কর্মকর্তাদের বিদেশ ভ্রমণ বাতিল