মঙ্গলবার ১০ কার্তিক ১৪২৮, ২৬ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত দুই

নিজস্ব সংবাদদাতা, গোপালগঞ্জ, ১০ আগস্ট ॥ গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় থ্রি-হুইলারের (মাহেন্দ্র) চালকসহ দু’ জন নিহত হয়েছে। শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে সদর উপজেলার সোনাকুড় এলাকায় ঢাকা-খুলনা মহাসড়কের উপর এ দুর্ঘটনা ঘটে। নিহত হলেন- সদর উপজেলার ভাটিয়াপাড়া গ্রামের নরিমন মুন্সীর ছেলে মাহেন্দ্র চালক শহীদুল মুন্সী (৩৫) ও দেলোয়ার হোসেন দিলু মুন্সীর ছেলে বাবু মুন্সী (৩০)। জানা গেছে, তারা গোপালগঞ্জ থেকে বাড়ি ফিরছিল। গোপালগঞ্জ থানার ওসি মোঃ মনিরুল ইসলাম জানিয়েছেন, দুর্ঘটনাটি কিভাবে ঘটেছে তা জানা যায়নি। তবে থ্রি-হুইলারটি দুমড়ে মুচড়ে গিয়ে মহাসড়কের উপর পড়ে থাকলে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। তখন স্থানীয়রা ফায়ার সার্ভিস ও পুলিশে খবর দেয়। পরে সেখান থেকে শহীদুল মুন্সীর লাশ উদ্ধার করা হয় এবং বাবু মুন্সীকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে গোপালগঞ্জ আড়াই শ’ বেড জেনারেল হাসপাতালে পাঠালে হাসপাতালের ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

মাদারীপুরে বাইক চালক

নিজস্ব সংবাদদাতা মাদারীপুর থেকে জানান, সড়ক দুর্ঘটনায় আরিফ হোসেন (২৭) নামে এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। শুক্রবার সন্ধায় মাদারীপুর-শিবচর সড়কে সদর উপজেলার ছিলারচর ইউনিয়নের কালিতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত আরিফ হোসেন বরিশালের উজিরপুর উপজেলার বড়কোঠা এলাকার আব্বাস মল্লিকের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, আরিফ শুক্রবার সকালে মোটরসাইকেলযোগে ঢাকা থেকে গ্রামের বাড়ি বরিশালে যাচ্ছিল। সন্ধার দিকে মাদারীপুর সদরের কালিতলা ব্রিজ এলাকায় এলে দ্রুতগতির কারণে মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে ব্রিজের রেলিংয়ের সঙ্গে ঠাক্কা লাগে।

বাগেরহাটে শিশু

স্টাফ রিপোর্টার বাগেরহাট থেকে জানান, ফকিরহাটে পিকআপের ধাক্কায় তানিয়া আক্তার (১০) নামের এক শিশু নিহত হয়েছে। শনিবার দুপুরে বাগেরহাট-রুপসা পুরনো সড়কের ফকিরহাট উপজেলার সিংগাতি নামক স্থানে একটি পিকআপের ধাক্কায় এ দুর্ঘটনা ঘটে। ঘটনার পরেই চালক ও হেলপার পালিয়ে যায়। তানিয়া ফকিরহাট উপজেলার বালিয়া ডাঙ্গা গ্রামের হিরণের মেয়ে। সে উপজেলার ব্রাহ্মণরাকদিয়া গ্রামে তার মামা মোস্তাফিজুর রহমানের বাড়িতে বেড়াতে গিয়েছিল।

শীর্ষ সংবাদ:
গার্মেন্টসে প্রচুর অর্ডার ॥ কর্মসংস্থানের বিরাট সুযোগ         দারিদ্র্য বিমোচনে দক্ষিণ এশীয় দেশগুলোর কাজ করা উচিত         শেয়ারবাজারে বড় দরপতন বিনিয়োগকারীরা রাস্তায়         সাম্প্রদায়িক হামলায় জড়িতদের কঠোর শাস্তি দাবি         প্রশাসনে পদোন্নতি পেতে তদবিরের ছড়াছড়ি         ছোট অপারেশন হয়েছে খালেদা জিয়ার         সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষায় ঐক্যবদ্ধ প্রতিরোধের বিকল্প নেই         রূপপুর পরমাণু বিদ্যুত কেন্দ্রের সঞ্চালন লাইন নিয়ে শঙ্কা         ইলিশ ধরতে জেলেরা আবার নদীতে ॥ উঠে গেল নিষেধাজ্ঞা         সিডিউলবিহীন বিমানেই চোরাচালান         রবির অভিযুক্ত শিক্ষকের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নেয়ার সুপারিশ         সিনহাকে হত্যা করতে ওসি প্রদীপের নির্দেশে সড়কে ব্যারিকেড         তুচ্ছ ঘটনায় টেকনাফে বৌদ্ধ বিহারে হামলা, অগ্নিসংযোগ         বাংলাদেশের সঙ্গে সম্পর্ক উন্নয়নে আগ্রহী পাকিস্তান         করোনা : গত ২৪ ঘন্টায় ৫ জনের মৃত্যু, শনাক্ত ২৮৯         আবাসিক এলাকায় নতুন গ্যাস সংযোগ কেন নয়, হাইকোর্টের রুল         বিতর্কিতদের নয়, ত্যাগীদের নাম কেন্দ্রে পাঠানোর নির্দেশনা         অনিবন্ধিত ই-কমার্স প্রতিষ্ঠান বন্ধ হবে : বাণিজ্যমন্ত্রী         তদন্তের সময় অনৈতিক সুবিধা দাবি ॥ দুদকের কর্মকর্তাকে হাইকোর্টে তলব         বাংলাদেশকে স্বর্ণ চোরাচালানের রুট বানিয়েছে পার্শ্ববর্তী দেশ