শনিবার ২৩ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৬ জুন ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বঙ্গ সম্মেলনে আরিফিন শুভ

বঙ্গ সম্মেলনে আরিফিন শুভ

স্টাফ রিপোর্টার ॥ বাংলা ভাষাভাষীদের নিয়ে প্রতি বছর যুক্তরাষ্ট্রে আয়োজন করা হয় ঐতিহ্যবাহী বঙ্গ সম্মেলন। যেখানে বিশ্বের নানা প্রান্তের খ্যাতিমান বাঙালীরা আমন্ত্রিত হয়ে থাকেন। এবার এতে অংশ নিচ্ছেন ‘ঢাকা এ্যাটাক’খ্যাত চিত্রনায়ক আরিফিন শুভ। পাশাপাশি নিজেকে ঝালিয়ে নিতে দেশটিতে অভিনয়ের ওপর একটি কোর্সও করবেন বলে জানালেন তিনি।

শুভ বলেন, এ মাসের ২৫ তারিখ যুক্তরাষ্ট্রের উদ্দেশে ঢাকা ত্যাগ করব। এবার বেশ কিছু সময় দেশটিতে থাকব। বঙ্গ সম্মেলনের পাশাপাশি অভিনয়ের ওপরে পড়াশোনা করব।

যুক্তরাষ্ট্রের লস এ্যাঞ্জেলসে ‘বঙ্গ সম্মেলন’ অনুষ্ঠিত হবে ২৮ জুলাই। দেশটির স্থানীয় একটি অভিনয় স্কুলে মাসব্যাপী কর্মশালায় অংশ নেবেন আরিফিন শুভ। এটি চলবে ১ আগস্ট থেকে ২৮ আগস্ট পর্যন্ত। অভিনয় নিয়ে শুভর ভাষ্য, আমার মনে হয় এমন কোন অভিনেতা নেই যে কি-না তার জীবনের শেষ কাজ পর্যন্ত অভিনয় শেখেননি। তাই নিজের ভক্তদের আরও সুন্দর কাজ উপহার দিতে আমি অভিনয়ে আরও দক্ষ হতে চাই।

এদিকে আলোচিত নতুন দুটি সিনেমার কাজ শেষ করেছেন আরিফিন শুভ। সানী সানোয়ার ও ফয়সাল আহমেদ পরিচালিত ‘মিশন এক্সট্রিম’ ও গোলাম সোহরাব দোদুল পরিচালিত ‘সাপলুডু’। ‘মিশন এক্সট্রিম’-এ তার নায়িকা হিসেবে আছেন জান্নাতুল ঐশী আর ‘সাপলুডু’তে আছেন বিদ্যা সিনহা মিম। দুটির কাজই প্রায় শেষ। চলতি বছরই এ দুটি মুক্তি পাবে।

শীর্ষ সংবাদ:
দশ খাতে সর্বোচ্চ বরাদ্দ ॥ বাজেটে করোনা মোকাবেলা ও অর্থনীতি পুনরুদ্ধারে বিশেষ গুরুত্ব         সংক্রমণের ভয়ে ঢাকা চিড়িয়াখানা শীঘ্র চালু হচ্ছে না         স্ট্রোকে আক্রান্ত নাসিমের মস্তিষ্কে সফল অস্ত্রোপচার         ডিজিটাল বাংলাদেশের অনন্য স্বীকৃতি জাতিসংঘের         ১৬ দিনেই করোনায় আক্রান্ত ৩৪ হাজার         করোনায় মৃতের সংখ্যা ৮শ’ ছাড়াল         ভারতে একদিনে ১০ হাজার করোনা আক্রান্ত         লকডাউনে ১৪৯ সড়ক দুর্ঘটনায় ১৬৮ জন নিহত         বজ্রপাতে টাঙ্গাইল পাবনা ও নওগাঁয় ৯ জনের মৃত্যু         কিছু মানুষ কখনও করোনায় আক্রান্ত হবে না ॥ গবেষণা         লিবিয়া ট্র্যাজেডি ॥ ১৬ জনকে আসামি করে পল্টন থানায় মামলা         শেষতক কতয় বিক্রি হবে জয়নুলের স্কেচ, যাবে কার সংগ্রহে?         বর্ষণে রাজধানীর বাজারে শাক-সবজির দাম বেড়েছে         চোর দেখে ফেলায় আইনজীবীকে গলা কেটে হত্যা         গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় মৃত্যু ৩০ জনের, শনাক্ত ২৮২৮         কক্সবাজারে আগামীকাল থেকে কঠোরভাবে শুরু হচ্ছে লকডাউন         সাবেক স্বাস্থ্যমন্ত্রী নাসিমের অস্ত্রোপচার সফল হয়েছে         অধ্যাপক গোলাম রহমানের পুরো পরিবার করোনাভাইরাস আক্রান্ত         করোনাকালের ঈদযাত্রায় সড়কে গেছে ১৬৮ প্রাণ         জনসেবায় অবদানের জন্য জাতিসংঘের সম্মাননা পেল ভূমি মন্ত্রণালয়        
//--BID Records