শনিবার ২৩ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৬ জুন ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

উপস্থাপনায় রিচি সোলায়মান

 উপস্থাপনায় রিচি সোলায়মান

সংস্কৃতি ডেস্ক ॥ স্বামী ও দুই সন্তান নিয়ে আমেরিকায় বসবাস করেন এক সময়ের ব্যস্ত অভিনেত্রী রিচি সোলায়মান। মাঝে মধ্যে দেশে আসেন তিনি। বিশেষ করে ঈদের আগে তাকে দেখা যায় দেশে এসে অভিনয় করতে। ধারাবাহিকতায় কোরবানি ঈদ সামনে রেখে দেশে ফিরলেন তিনি। গত ১৩ জুন তিনি সন্তানদের নিয়ে দেশে ফিরেছেন। এরই মধ্যে যোগ দিয়েছেন শূটিংয়ে। এবার কোরবানি ঈদে কিছু নাটক ও টেলিছবিতে দেখা মিলবে এই অভিনেত্রীর।

তবে এবার তিনি ক্যারিয়ারে নতুন এক পরিচয় যোগ করতে যাচ্ছেন। সেটি হলো উপস্থাপিকা রিচি। একটি ভিন্ন ঘরানার অনুষ্ঠানে তাকে উপস্থাপনা করতে দেখা যাবে। ক্যারিয়ারে এই প্রথমবার তিনি কোন অনুষ্ঠানে উপস্থাপনা করবেন। অনুষ্ঠানটির শূটিং চলছে এফডিসিতে। রিচি বলেন, নতুন কিছু করতে সব সময়ই ভাল লাগে। উপস্থাপনা করার প্রস্তাব আগেও ছিল। কিন্তু নানা কারণে করা হয়ে ওঠেনি। ভাল লাগছে এবার ব্যাটে বলে মিলে যাওয়ায় কাজটি করতে পেরে।

প্রসঙ্গত, নব্বই দশকের জনপ্রিয় অভিনেত্রী রিচি সোলায়মান একাধারে বিজ্ঞাপন ও নাটকে কাজ করে দর্শকপ্রিয়তা পেয়েছেন। দীর্ঘ ক্যারিয়ারে দেড় শতাধিক খণ্ড নাটকে দেখা গেছে তাকে। ৪০টিরও বেশি ধারাবাহিক নাটকে কাজ করেছেন তিনি। বড় পর্দায় রিচির অভিষেক ঘটে শাহনেওয়াজ কাকলী পরিচালিত ‘নীরব প্রেম’ সিনেমা দিয়ে।

শীর্ষ সংবাদ:
দশ খাতে সর্বোচ্চ বরাদ্দ ॥ বাজেটে করোনা মোকাবেলা ও অর্থনীতি পুনরুদ্ধারে বিশেষ গুরুত্ব         সংক্রমণের ভয়ে ঢাকা চিড়িয়াখানা শীঘ্র চালু হচ্ছে না         স্ট্রোকে আক্রান্ত নাসিমের মস্তিষ্কে সফল অস্ত্রোপচার         ডিজিটাল বাংলাদেশের অনন্য স্বীকৃতি জাতিসংঘের         ১৬ দিনেই করোনায় আক্রান্ত ৩৪ হাজার         করোনায় মৃতের সংখ্যা ৮শ’ ছাড়াল         ভারতে একদিনে ১০ হাজার করোনা আক্রান্ত         লকডাউনে ১৪৯ সড়ক দুর্ঘটনায় ১৬৮ জন নিহত         বজ্রপাতে টাঙ্গাইল পাবনা ও নওগাঁয় ৯ জনের মৃত্যু         কিছু মানুষ কখনও করোনায় আক্রান্ত হবে না ॥ গবেষণা         লিবিয়া ট্র্যাজেডি ॥ ১৬ জনকে আসামি করে পল্টন থানায় মামলা         শেষতক কতয় বিক্রি হবে জয়নুলের স্কেচ, যাবে কার সংগ্রহে?         বর্ষণে রাজধানীর বাজারে শাক-সবজির দাম বেড়েছে         চোর দেখে ফেলায় আইনজীবীকে গলা কেটে হত্যা         গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় মৃত্যু ৩০ জনের, শনাক্ত ২৮২৮         কক্সবাজারে আগামীকাল থেকে কঠোরভাবে শুরু হচ্ছে লকডাউন         সাবেক স্বাস্থ্যমন্ত্রী নাসিমের অস্ত্রোপচার সফল হয়েছে         অধ্যাপক গোলাম রহমানের পুরো পরিবার করোনাভাইরাস আক্রান্ত         করোনাকালের ঈদযাত্রায় সড়কে গেছে ১৬৮ প্রাণ         জনসেবায় অবদানের জন্য জাতিসংঘের সম্মাননা পেল ভূমি মন্ত্রণালয়        
//--BID Records