শনিবার ৯ মাঘ ১৪২৮, ২২ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সিদ্ধিরগঞ্জে ৩ চাঁদাবাজ গ্রেফতার

সিদ্ধিরগঞ্জে ৩ চাঁদাবাজ গ্রেফতার

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ ॥ ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের শিমরাইল (চিটাগাংরোড) এলাকায় দোকানপাট থেকে চাঁদাবাজি করার সময় তিন চাঁদাবাজকে গ্রেফতার করেছে র‍্যাব-১১ সদস্যরা। মঙ্গলবার রাতে অভিযান চালিয়ে র‍্যাব সদস্যরা চাঁদাবাজদের গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হলো- মৃত মোহাম্মদ আলীর ছেলে মোঃ শামাীম (২৯), মৃত হাসেম বাছরের ছেলে মোঃ ইকবাল হোসেন (৩৯), মোঃ রুনু মিয়ার ছেলে রকিব (১৯)। এ সময় চাঁদাবাজদের কাছ থেকে চাঁদাবাজির ২৮ হাজার ৮শ’ টাকা উদ্ধার করা হয়। আজ বুধবার দুপুরে র‍্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জসিমউদ্দীন চৌধুরীর পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে র‍্যাবের ওই কর্মকর্তা আরো জানান, একটি চাঁদাবাজ চক্র দীর্ঘদিন ধরে শিমরাইল মোড় (চিটাগাংরোড) এলাকায় ফুটপাতে ক্ষুদ্র ব্যবসায়ী ও মার্কেটের দোকানদারদের কাছ থেকে ভয়ভীতি ও হুমকি প্রদর্শন করে জোরপূর্বক প্রতিদিন ১শ’ থেকে ৫শ’ টাকা করে চাঁদা আদায় করে আসছে। কোন ব্যবসায়ী বা দোকানদার চাঁদা দিতে অস্বীকার করলে তাদের মারধরসহ জীবন নাশের হুমকি প্রদান করছে। র‍্যাব-১১ অনুসন্ধান চালিয়ে চাঁদাবাজির অভিযোগের সত্যতা পেয়ে মঙ্গলবার সন্ধ্যায় জোরপূর্বক চাঁদা আদায়কালে ওই চাঁদাবাজদের গ্রেফতার করে। গ্রেফতারকৃত চাঁদাবাজদের বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়াধীন রয়েছে বলে তিনি জানান।

শীর্ষ সংবাদ:
জনগণের সেবা নিশ্চিত করতে পুলিশ সদস্যদের প্রতি রাষ্ট্রপতির আহ্বান         অপরাধ দমনে নিরলস কাজ করছে পুলিশ ॥ প্রধানমন্ত্রী         অনশন ভেঙে শিক্ষার্থীদের আলোচনায় বসার আহবান শিক্ষামন্ত্রীর         এবার গণঅনশনের ঘোষণা দিলেন শাবি শিক্ষার্থীরা         করোনা ভাইরাসে আরও ১৭ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৯৬১৪         রবিবার থেকে ভার্চুয়ালিও চলবে সব অধস্তন আদালত         শরিফুল-নাসুমের জাদুতে মাহমুদুল্লাহদের হারাল চট্টগ্রাম চ্যালেঞ্জার্স         করোনা টেস্ট ॥ চাপ বাড়ছে হাসপাতালে         বর্তমানে মজুদ রয়েছে ৯ কোটি টিকা ॥ তথ্যমন্ত্রী         প্রশ্নপত্র ফাঁসের অভিযোগে উপজেলা ভাইস চেয়ারম্যানসহ গ্রেফতার ১০         দেখানোর জন্য নয়, নিজের স্বার্থেই পরতে হবে মাস্ক         বরিশাল বিশ্ববিদ্যালয়ে সশরীরে চলবে পরীক্ষা, খোলা থাকবে হল         ভ্যাট ও টাক্স আদায়ে হয়রানি বন্ধের দাবি তৃণমূল ব্যবসায়ীদের         মোবাইল ব্যাংকিংয়ে লেনদেন ৯০ হাজার কোটি টাকা         অতিরিক্ত আইজিপি হলেন ৭ কর্মকর্তা         রাজধানীতে ৯ কেজি গাঁজাসহ আটক ১         ইয়েমেনের কারাগারে সৌদি হামলায় নিহত ৭০         ৩ বিভাগে বৃষ্টির পূ্র্বাভাস         একসঙ্গে করোনার দুই ডোজ টিকা, যন্ত্রণায় কাতরাচ্ছে চতুর্থ শ্রেণির ছাত্রী         ফরিদগঞ্জে একটি উচ্চ বিদ্যালয়ে ৩শ শিক্ষার্থীদের করোনার টিকা নিতে অর্থ আদায়