মঙ্গলবার ১২ জ্যৈষ্ঠ ১৪২৭, ২৬ মে ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বান্দরবানে জেএসএস কর্মীকে গুলি করে হত্যা

বান্দরবানে জেএসএস কর্মীকে গুলি করে হত্যা

অনলাইন রিপোর্টার ॥ বান্দরবানের রোয়াংছড়িতে পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির (জেএসএস) এক কর্মীকে গুলি করে হত্যা করা হয়েছে।

রোয়াংছড়ি থানার ওসি শরিফুল ইসলাম জানান, সোমবার রাতে ওই ইউনিয়নের থোয়াইয়ংগ্য পাড়ায় হত্যাকাণ্ডের এ ঘটনা ঘটে।

নিহত অং সিং চিং মারমা (৩৬) রোয়াংছড়ি ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের মং প্রু থুই মারমার ছেলে।

তিনি ওই এলাকার জনসংহতি সমিতির গ্রাম কমিটির সদস্য বলে জানিয়েছেন দলটির রোয়াংছড়ি উপজেলা কমিটির সভাপতি অংশৈমং মারমা।

ওসি শরিফুল বলেন, “মঙ্গলবার সকালে তার লাশ উদ্ধার করা হয়। তার হাত পিছমোড়া করে বাঁধা ছিল। তাকে গুলি করে হত্যা করা হয়েছে।”

এলাকাবাসী জানান, সোমবার রাত দেড়টার দিকে কয়েকজন লোক এসে তাকে বাড়ির বাইরে ডেকে নিয়ে যায়। এরপর তারা গুলির শব্দও শুনেছেন। সকালে পাড়া থেকে দেড় কিলোমিটার দূরে তার লাশ মেলে।

শীর্ষ সংবাদ:
করোনা ভাইরাস ॥ সানবিমস স্কুলের প্রতিষ্ঠাতা নিলুফার মঞ্জুরের মৃত্যু         সাবেক সাংসদ এম এ মতিন আর নেই         করোনা ভাইরাসের রোগীদের হাইড্রক্সিক্লোরোকুইন দেওয়া বন্ধ রাখতে বলল ডব্লিউএইচও         জুলাই থেকে পর্যটকরা স্পেনে যেতে পারবে         করোনা ভাইরাস ॥ থাইল্যান্ডে বানরের ওপর ভ্যাকসিনের ট্রায়াল শুরু         লকডাউন তুলে নিচ্ছে সৌদি আরব         লকডাউন দ্রুত তোলায় সংক্রমণ আবারও বেড়ে যেতে পারে         যুক্তরাষ্ট্রে রপ্তানি হল পিপিই’র প্রথম চালান         প্লেন চালুর প্রথম দিনেই একের পর এক ফ্লাইট বাতিল         ভূমিকম্পেও সাক্ষাৎকারে অবিচল নিউ জিল্যান্ডের প্রধানমন্ত্রী         পরীক্ষার শর্ত দিয়ে পর্যটকদের ভ্রমণের সুযোগ দিচ্ছে আইসল্যান্ড         ঈদে আরও সুন্দর পৃথিবীর প্রার্থনা সানিয়া মির্জার         শেখ হাসিনাকে ঈদের শুভেচ্ছা জানালেন মোদী         কিটের পরীক্ষা নিয়ে খবর সঠিকভাবে আসেনি : গণস্বাস্থ্য কেন্দ্র         গাজীপুরে ঝুট গুদামের আগুন নিয়ন্ত্রণে         যুক্তরাষ্ট্রে দেড় লাখ পিপিই রফতানি করেছে বাংলাদেশ         দেশে গত ২৪ ঘণ্টায় ১৯৭৫ জন করোনা আক্রান্ত, মৃত্যু ২১         গণমাধ্যমকর্মীদের চাকরিচ্যুত না করার আহ্বান ডিইউজের         ঈদের শুভেচ্ছা বিনিময় করলেন মেয়র আতিক         ঈদ সবার মধ্যে গড়ে তুলুক সৌহার্দ্য, সম্প্রীতি ও ঐক্যের বন্ধন ॥ রাষ্ট্রপতি        
//--BID Records