বুধবার ১৭ অগ্রহায়ণ ১৪২৮, ০১ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

চুয়াডাঙ্গায় যুবককে ঘরে ঢুকে হত্যা

 চুয়াডাঙ্গায়  যুবককে ঘরে ঢুকে হত্যা

অনলাইন ডেস্ক ॥ চুয়াডাঙ্গার আলমডাঙ্গার হারদী গ্রামে ঘরে ঢুকে এক যুবককে হত্যা করেছে দুর্বৃত্তরা। শুক্রবার রাত ৩ টার দিকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে তাকে হত্যা করা হয়। পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়েছে।

নিহত আব্দুস সবুর হারদী গ্রামের চেয়ারম্যানপাড়ার মৃত পলান মণ্ডলের ছেলে। তিনি পান ব্যবসা করতেন। পাশাপাশি বাড়িতে গরু মোটাতাজাকরণের ব্যবসা করতেন। সবুরের স্ত্রী সালমা বেগম আলমডাঙ্গা পল্লীবিদুত অফিসে চাকরি করেন। তাদের ষষ্ঠ শ্রেণিতে পড়ুয়া একটি ছেলে রয়েছে।

ঘটনাস্থলে পরিদর্শন করে চুয়াডাঙ্গার অতিরিক্ত পুলিশ সুপার কানাইলাল সরকার বলেন, কে বা কারা সবুরকে হত্যা করেছে তা এখনই বলা সম্ভব নয়। তবে খুব দ্রুত সময়ের মধ্যে হত্যাকারীদের খুঁজে বের করা হবে। তিনি জানান, ইতোমধ্যে এই হত্যাকাণ্ডের তদন্ত শুরু হয়েছে।

স্থানীয়রা জানায়, সবুর প্রতি রাতে গরুকে খাওয়ানোর জন্য বেশ কয়েকবার ঘর থেকে বের হয়। ঘটনার রাতে গরুকে খাইয়ে তিনি সম্ভবত ঘরের দরজা না দিয়েই ঘুমিয়ে পড়েন। পাশের ঘরে সবুরের স্ত্রী ঘুমিয়েছিলেন। বিকট শব্দ শুনে তিনি ঘরের বাইরে আসতে গিয়ে দেখেন তার দরজা বাইরে থেকে শিকল লাগানো।

সালমা বেগম জানান, গুলির মত শব্দ শুনে ঘর থেকে তিনি বের হতে পারেননি।পরে প্রতিবেশীরা এসে সবুরের রক্তাক্ত মরদেহ দেখতে পান। থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসাদুজ্জামান মুন্সি জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চুয়াডাঙ্গা হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্ততি চলছে। ময়না তদন্ত শেষে বিস্তারিত জানা যাবে।

শীর্ষ সংবাদ:
রোহিঙ্গাদের উচিত এখন নিজ দেশে ফিরে যাওয়া         জাতীয় অধ্যাপক রফিকুল ইসলাম আর নেই         জাপানে ওমিক্রন শনাক্ত         শতবর্ষের আলোয় আলোকিত ঢাকা বিশ্ববিদ্যালয়         রিটার্ন দাখিলের সময় বাড়ল এক মাস         আগাম জামিন নিতে আসা শংক দাস বড়ুয়া কারাগারে         করের টাকাই দেশের উন্নয়নের মূল চালিকাশক্তি         সারা দেশে হাফ ভাড়া দাবিতে ৯দফা কর্মসূচি শিক্ষার্থীদের         বাংলাদেশকে ২০ লাখ টিকা দিলো ফ্রান্স         ডিআরইউ’র সভাপতি মিঠু, সম্পাদক হাসিব         আরও একমাস বাড়লো আয়কর রিটার্ন দাখিলের সময়         জাতীয় অধ্যাপক রফিকুলের মৃত্যুতে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শোক         ৬০ বছরের বেশি বয়সী নাগরিকদের বুস্টার ডোজ দেওয়া হবে ॥ স্বাস্থ্যমন্ত্রী         করোনা : ২৪ ঘণ্টায় একজনের মৃত্যু, শনাক্তের হার ১.৩৪         দিনে ময়লার গাড়ি চালানো যাবে না : মেয়র আতিক         আগামী ১৬ জানুয়ারি নারায়ণগঞ্জ সিটি নির্বাচন         দক্ষিণ সিটি’র আরেক গাড়িচালক বরখাস্ত         গণপরিবহনে শিক্ষার্থীদের হাফ ভাড়া কার্যকর ১ ডিসেম্বর থেকে         জাতীয় অধ্যাপক রফিকুল ইসলাম আর নেই         কেউ অপরাধ করে পার পাবে না ॥ সেতুমন্ত্রী