রবিবার ২৪ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৭ জুন ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

আমি পুরোটা সৎ ছিলাম না ॥ ক্যাটরিনা

আমি পুরোটা সৎ ছিলাম না  ॥ ক্যাটরিনা

অনলাইন ডেস্ক ॥ সম্পর্কের বিষয়ে বেশ চাপা স্বভাবের বলিউড তারকা ক্যাটরিনা কাইফ। ক্যারিয়ারের শুরুতে সালমান খানের সাথে প্রেম নিয়ে বেশ আলোচনা তৈরি হয়। বিষয়টির পরোক্ষভাবে সত্যতাও রয়েছে। কিন্তু এ নিয়ে কখনোই কোনো কথা বলেননি ক্যাটরিনা।

এরপর রণবীর কাপুরের সাথে প্রেম তো সবার জানা। সামাজিক যোগাযোগ মাধ্যমে তাঁদের প্রেমের সময়ের অনেক ছবিও রয়েছে। ক্যাটরিনার এই প্রেম গড়ায় বিয়ে পর্যন্ত। রণবীরের পরিবারের সাথে তাঁর ছবি প্রকাশ হওয়ার পর এমন খবরই পাওয়া যায়। রণবীর নিজেও সেই সম্পর্কের কথা স্বীকার করেন গণমাধ্যমে। ক্যাটরিনা এ নিয়ে সব জায়গায় ইতিবাচক সাড়া দিলেও নিজে কখনো তাঁদের সম্পর্কের বিষয়ে কথা বলেননি।

তবে বিচ্ছেদের এত বছর পর রণবীরের সাথে সম্পর্ক নিয়ে সম্প্রতি অনেক কথাই বলেছেন তিনি। সেই সময়ে তাঁদের নানা মান-অভিমানের কথা বলেছেন ক্যাট।

সম্প্রতি এক অ্যাওয়ার্ড অনুষ্ঠানে এ প্রসঙ্গে এক প্রশ্নে ক্যাটরিনা জবাব দেন, ‘রণবীরের সাথে সম্পর্ক নিয়ে সেই সময়ে আমি কোনোকিছুই বলিনি। তখন এই বলার বিষয়ে আমি পুরোটা সৎ ছিলাম না। এর মাশুল আমাকে এখন দিতে হচ্ছে। আমি যখন বলি বর্তমানে আমি একা রয়েছি। কোনো সম্পর্কে আমি এখন নেই। সেটি কেউ বিশ্বাস করতে চায় না।’

শীর্ষ সংবাদ:
হেলিকপ্টারে ঢাকার পথে করোনা আক্রান্ত মন্ত্রী বীর বাহাদুর         লাদাখ সংকট সমাধান হতে দেরি হবে ॥ ভারত         বিশ্বব্যাপী ছড়িয়ে পড়েছে বর্ণবাদবিরোধী আন্দোলন         আর করোনা সংক্রমণের বিস্তারিত তথ্য দেবে না ব্রাজিল         করোনা ভাইরাস ॥ বিপর্যস্ত স্পেনকে ছাড়িয়ে পঞ্চমে ভারত         র‍্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সরোয়ার আলম স্ত্রীসহ করোনা ভাইরাসে আক্রান্ত         জার্মানি থেকে সাড়ে ৯ হাজার সেনা প্রত্যাহারে ট্রাম্পের অনুমোদন         বাঙালীর মুক্তির সনদ ৬ দফা         দেশে করোনায় মৃত্যু ও আক্রান্তের উর্ধগতি থামছে না         ইউনাইটেডে অগ্নিকান্ড অবহেলা আর অব্যবস্থাপনায়         বেনাপোল বন্দর দিয়ে রেল কার্গোতে পণ্য আমদানির অনুমতি         এবার এলাকাভিত্তিক লকডাউন         হাসপাতাল থেকে রোগী ফেরত দেয়া মানবতাবিরোধী ॥ তথ্যমন্ত্রী         নাসিমের অবস্থা সঙ্কটাপন্ন, রাখা হয়েছে ভেন্টিলেশনে         বজ্রপাতে শিক্ষক গৃহবধূসহ নয়জনের মৃত্যু         পুরান ঢাকার ৩ গোডাউনে কেমিক্যাল বিস্ফোরণ ॥ দগ্ধ দুই         গায়েবি মামলায় বিরোধীদের গ্রেফতার চলছে ॥ ফখরুল         ভার্চুয়াল কোর্টে সাড়ে ২৭ হাজার জামিন ॥ বিচার প্রার্থীরা উপকৃত         রাজধানী জলসবুজে পরিণত করার মহাপরিকল্পনা         চট্টগ্রামে করোনা সংক্রমণ উদ্বেগজনক হারে বাড়ছে        
//--BID Records