শনিবার ২৩ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৬ জুন ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ঈদ সামনে রেখে সাদা পোশাকেও নজরদারি করছে ডিএমপি

স্টাফ রিপোর্টার ॥ ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) কমিশনার আছাদুজ্জামান মিয়া বলেছেন, নির্বিঘ্নে ও উৎসবমুখর পরিবেশে ঈদ উদযাপনে রাজধানীজুড়ে পোশাকে ও সাদা পোশাকে পুলিশ সদস্যদের নজরদারি রয়েছে। রবিবার রাজধানীর কৃষিবিদ ইনস্টিটিউশন বাংলাদেশ (কেআইবি) মিলনায়তনে দুস্থ ও অসহায় মানুষের মধ্যে ঈদ বস্ত্র বিতরণ অনুষ্ঠানে তিনি এ কথা জানান।

ডিএমপি কমিশনার জানান, আমরা আপনাদের পাশে আছি। আপনারা নির্বিঘ্নে ঈদ উদযাপন করুন। উৎসব করুন। যেকোন অপরাধ প্রতিরোধে রাজধানীর বিভিন্ন জায়গায় পোশাকে ও সাদা পোশাকে বিপুলসংখ্যক পুলিশ সদস্যের নজরদারি রয়েছে। তিনি জানান, মহানগরীতে কোন ছিনতাই, ডাকাতি, রাহাজানি, অজ্ঞান পার্টির তৎপরতা থাকতে পারবে না। কেউ এ ধরনের অপকর্মের চেষ্টা করলে কঠোর হাতে দমন করা হবে। তিনি বলেন, ঈদ উপলক্ষে মার্কেট, শপিংমল, বাস টর্মিনাল, লঞ্চঘাট ও রেলস্টেশনে অনেক পুলিশ মোতায়েন করা হয়েছে। পুলিশের টহল বাড়ানো হয়েছে। ঈদে ফাঁকা ঢাকার পাহারায় বাসা, ব্যবসা প্রতিষ্ঠানের সিকিউরিটি গার্ডের পাশাপাশি আমরাও থাকব। সবাই মিলে একটা নিরাপত্তা বলয় গড়ে তোলা হবে। আছাদুজ্জামান মিয়া জানান, আমরা চাই চুরি, ডাকাতি, ছিনতাই, মাদক ব্যবসায়ী, সন্ত্রাসী, অজ্ঞান পার্টিকে আপনারা প্রতিহত করবেন। এদের খবর আমাদের দেবেন। ঢাকার নাগরিকদের নিরাপত্তা বিঘ্নি করার দুঃসাহস কেউ দেখালে, তার বিরুদ্ধে পুলিশ কঠোর ব্যবস্থা নেবে। ডিএমপির তেজগাঁও বিভাগ ও মিরপুর বিভাগ আয়োজিত এ অনুষ্ঠানে সংশ্লিষ্ট এলাকার দুস্থদের মধ্যে ৩৫০০ পিস ঈদ বস্ত্র (শাড়ি, লুঙ্গি, পাঞ্জাবি ও ছোট বাচ্চাদের পোশাক) বিতরণ করা হয়।

শীর্ষ সংবাদ:
দশ খাতে সর্বোচ্চ বরাদ্দ ॥ বাজেটে করোনা মোকাবেলা ও অর্থনীতি পুনরুদ্ধারে বিশেষ গুরুত্ব         সংক্রমণের ভয়ে ঢাকা চিড়িয়াখানা শীঘ্র চালু হচ্ছে না         স্ট্রোকে আক্রান্ত নাসিমের মস্তিষ্কে সফল অস্ত্রোপচার         ডিজিটাল বাংলাদেশের অনন্য স্বীকৃতি জাতিসংঘের         ১৬ দিনেই করোনায় আক্রান্ত ৩৪ হাজার         করোনায় মৃতের সংখ্যা ৮শ’ ছাড়াল         ভারতে একদিনে ১০ হাজার করোনা আক্রান্ত         লকডাউনে ১৪৯ সড়ক দুর্ঘটনায় ১৬৮ জন নিহত         বজ্রপাতে টাঙ্গাইল পাবনা ও নওগাঁয় ৯ জনের মৃত্যু         কিছু মানুষ কখনও করোনায় আক্রান্ত হবে না ॥ গবেষণা         লিবিয়া ট্র্যাজেডি ॥ ১৬ জনকে আসামি করে পল্টন থানায় মামলা         শেষতক কতয় বিক্রি হবে জয়নুলের স্কেচ, যাবে কার সংগ্রহে?         বর্ষণে রাজধানীর বাজারে শাক-সবজির দাম বেড়েছে         চোর দেখে ফেলায় আইনজীবীকে গলা কেটে হত্যা         গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় মৃত্যু ৩০ জনের, শনাক্ত ২৮২৮         কক্সবাজারে আগামীকাল থেকে কঠোরভাবে শুরু হচ্ছে লকডাউন         সাবেক স্বাস্থ্যমন্ত্রী নাসিমের অস্ত্রোপচার সফল হয়েছে         অধ্যাপক গোলাম রহমানের পুরো পরিবার করোনাভাইরাস আক্রান্ত         করোনাকালের ঈদযাত্রায় সড়কে গেছে ১৬৮ প্রাণ         জনসেবায় অবদানের জন্য জাতিসংঘের সম্মাননা পেল ভূমি মন্ত্রণালয়        
//--BID Records