শনিবার ১৬ জ্যৈষ্ঠ ১৪২৭, ৩০ মে ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

পটিয়ায় সড়ক ভেঙে পড়ায় এলাকাবাসীর দুর্ভোগ

নিজস্ব সংবাদদাতা, পটিয়া, ২৫ মে ॥ বৃষ্টির পানির প্রবল স্রোতে চট্টগ্রামের পটিয়া উপজেলার হাইদগাঁও ইউনিয়নের ধরপাড়া সড়কটি (হাইদগাঁও-কেলিশহর) তলিয়ে গেছে। শুক্রবার রাতে গ্রামীণ সড়কটি ভেঙে যাওয়ার কারণে বর্তমানে সিএনজি টেক্সি থেকে শুরু করে রিক্সা পর্যন্ত চলাচল করতে পারছে না। এই রাস্তা দিয়ে প্রতিদিন হাইদগাঁও ইউনিয়নের লোকজন ছাড়াও পার্শ্ববর্তী কেলিশহর ইউনিয়নে যাওয়া যায়। যা বর্তমানে বন্ধ রয়েছে। হাইদগাঁও ইউনিয়ন পরিষদের অধীনে গ্রামীণ সড়কের বটতলপাড়া এলাকায় একটি কালভার্ট নির্মাণ করলেও এটি দীর্ঘদিন ঝুঁকিপূর্ণ ছিল। পরবর্তীতে কালভার্টটি ব্যক্তিগত অর্থে নির্মাণ করলেও বৃষ্টির পানির প্রবল স্রোতে তা তলিয়ে গেছে।

জানা গেছে, উপজেলার হাইদগাঁও ইউনিয়ন পরিষদের পাশ ঘেঁষে যাওয়া হাইদগাঁও-কেলিশহর ধরপাড়া সড়কের কাছাকাছি একটি কালভার্ট ও রাস্তার কিছু অংশ পানিতে তলিয়ে গেছে। গ্রামীণ এই রাস্তা দিয়ে প্রতিদিন স্কুল, কলেজের শিক্ষার্থী ছাড়াও অসংখ্য লোকজন চলাচল করে থাকেন। বর্তমানে হাইদগাঁও ইউনিয়নের ৫নং ও ৮নং ওয়ার্ডের লোকজন চলাচল করতে পারছেন না। হাইদগাঁও ইউনিয়ন পরিষদের ৫নং ওয়ার্ডের ইউপি সদস্য স্বপন কুমার তালুকদার জানিয়েছেন, বৃষ্টির পানির স্রোতে হাইদগাঁও-কেলিশহর সড়কের কালভার্টের নিচের অংশ থেকে মাটি সরে রাস্তা তলিয়ে গেছে। বর্তমানে এলাকার লোকজন চলাচল করতে পারছেন না। অবিলম্বে গুরুত্বপূর্ণ এই গ্রামীণ সড়ক ও কালভার্টটি পুনরায় নির্মাণের দাবি জানান।

শীর্ষ সংবাদ:
শূন্যে নামার পর চীনে ফের করোনা ভাইরাসের রোগী শনাক্ত         এবার বিশ্ব স্বাস্থ্য সংস্থার সঙ্গে সম্পর্কও শেষ করল যুক্তরাষ্ট্র         সারাদেশেই আজ ঝড়-বৃষ্টির আভাস         মৃত্যুতে এবার স্পেনকেও ছাড়িয়ে গেল ব্রাজিল         ৮ জুন লকডাউন ছাড়ছে নিউইয়র্ক সিটি         কঠোর স্বাস্থ্যবিধি মেনেই ফ্লাইট চালাতে হবে ॥ মাহবুব আলী         লিবিয়ায় ২৬ বাংলাদেশী হত্যায় জড়িতদের শাস্তি চায় বাংলাদেশ         করোনা রুখতে আলোর পথ দেখাচ্ছে বিজ্ঞান         আমফানে ক্ষয়ক্ষতিতে প্রিন্স চার্লসের দুঃখ ও সমবেদনা         কর্মস্থলমুখী মানুষের ঢল...         মৌসুমি বায়ু এবার জুনের প্রথম সপ্তাহে দেশে ঢুকছে         কাল থেকে চলবে ট্রেন লঞ্চ, বাস সোমবার         একদিনে করোনায় আক্রান্তের নতুন রেকর্ড         পদ্মা সেতুর ৩০তম স্প্যান বসছে আজ         সরকারী ত্রাণে দেয়া হবে আম-লিচু         আগামীকাল এসএসসির ফল প্রকাশ         করোনায় মৃত্যুতে চীনকে ছাড়াল ভারত         ভার্চুয়াল কোর্টে এ পর্যন্ত ২০ হাজার ৯৩৮ জনের জামিন         সিএমপির উদ্যোগে চট্টগ্রামে হচ্ছে প্লাজমা ব্যাংক         বিশেষজ্ঞদের সঙ্গে আলোচনা করে ছুটি না বাড়ানোর সিদ্ধান্ত: কাদের        
//--BID Records