রবিবার ১০ মাঘ ১৪২৮, ২৩ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

গাজীপুরের সেপটিক ট্যাঙ্ক থেকে ছাত্রের লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার, গাজীপুর ॥ রাজধানী থেকে নিখোঁজের ১২ দিন পর বেসরকারী বিশ^বিদ্যালয়ের এক ছাত্রের লাশ গাজীপুরের এক সেপটিক ট্যাঙ্ক থেকে বৃহস্পতিবার উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে হাসিবুল ইসলাম (২৪) নামের হোটেল ব্যবসায়ী এক যুবককে আটক করা হয়েছে। নিহতের নাম ইসমাইল হোসেন জিসান (২৪)। সে গাজীপুর সিটি কর্পোরেশনের গাছা থানার কাথোরা এলাকার সাব্বির হোসেন শহীদের ছেলে। জিসান ইউরোপিয়ান অব বাংলাদেশ ইউনিভার্সিটির সিভিল বিভাগের শিক্ষার্থী। গাজীপুর মেট্রোপলিটন পুলিশের গাছা থানার এসআই ফোরকান ও নিহতের স্বজনরা জানান, গত ১২ মে ঢাকার শেরেবাংলা থানা এলাকা থেকে মোটরসাইকেলে চড়ে গাজীপুরের কাথোরা এলাকার নিজ বাড়িতে আসার পথে নিখোঁজ হন ইসমাইল হোসেন জিসান। তার খোঁজ না পেয়ে পরদিন ১৩ মে গাছা থানায় সাধারণ ডায়েরি করেন তার বাবা সাব্বির হোসেন শহিদ। এর চারদিন পর ঢাকার শেরেবাংলা নগর থানায় আরেকটি সাধারণ ডায়েরি করা হয়। ঢাকার শেরেবাংলা থানার এসআই তোফাজ্জল হোসেন জানান, জিডির সূত্র ধরে তদন্তকালে এ ব্যাপারে গাজীপুরের মধ্য কামারজুরি বাজার এলাকার খাবার হোটেলের ব্যবসায়ী হাসিবুল ইসলামের সম্পৃক্ততা পাওয়া যায়। সে ওই এলাকার জাহাঙ্গীর আলমের বাসায় ভাড়া থাকে। পুলিশ আধুনিক প্রযুক্তি ব্যবহার করে হাসিবুলের অবস্থান নিশ্চিত হয়। পরে গাছা থানার সহযোগিতা নিয়ে কাথোরা এলাকার ওই ভাড়া বাসা থেকে হাসিবুলকে আটক করে পুলিশ। এসময় তার কক্ষ থেকে নিখোঁজ জিসানের মোটরসাইকেল উদ্ধার করা হয়। পরে আটক হাসিবুলের স্বীকারোক্তি মতে ওই বাসার সেপটিক ট্যাঙ্ক থেকে বৃহস্পতিবার জিসানের লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় জড়িত অন্যদের গ্রেফতারের জন্য পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালাচ্ছে।

.

নারায়ণগঞ্জ

স্টাফ রিপোর্টার নারায়ণগঞ্জ থেকে জানান, আড়াইহাজারের কালাপাহাড়িয়ার মধ্যারচর এলাকার এক ধইঞ্চা ক্ষেত থেকে অহিদুর রহমান পরশিদ (৫০) নামে এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার বেলা ১১টায় লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহত অহিদুর উপজেলার রাধানগর এলাকার মৃত নেজু মিয়ার ছেলে। নিহতের পরিবার জানান, বুধবার বাড়ি থেকে বের হয়ে রাতে আর বাড়িতে ফেরেনি তার ভাই অহিদুর রহমান। অনেক খোঁজাখুঁজি করেও তার কোন সন্ধান পাওয়া যায়নি। তার সঙ্গে সহযোগী কাউসারকেও খুঁজে পাওয়া যাচ্ছে না। তাকে জিজ্ঞাসাবাদ করা হলে আসল ঘটনা বের হয়ে আসতে পারে।

এ বিষয়ে আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম বলেন, নিহতের একটি চোখের ওপরে আঘাতে চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।

শীর্ষ সংবাদ:
পুরান কাপড়ের যুগ শেষ ॥ দেশের মর্যাদা সুরক্ষায় বন্ধ হচ্ছে আমদানি         প্রধানমন্ত্রী আজ পুলিশ সপ্তাহ উদ্বোধন করবেন         ফের আলোচনায় বসার আহ্বান জানালেন শিক্ষামন্ত্রী         ইসি নিয়োগ বিল আজ সংসদে উঠছে         দলীয় সরকারের অধীনে সুষ্ঠু নির্বাচন সম্ভব-নাসিকই প্রমাণ         ভ্যাট ও ট্যাক্স আদায়ে হয়রানি বন্ধের দাবি ব্যবসায়ীদের         মাদক চালান আসা কেন বন্ধ হচ্ছে না-কোথায় ঘাটতি?         অবৈধ মজুদদারের কব্জায় পাট ॥ কৃত্রিম সঙ্কটে দাম বাড়ছে         দেশে করোনায় আরও ১৭ জনের মৃত্যু         বয়সের অসঙ্গতি দূর করে নীতিমালা সংশোধন         প্রশ্নফাঁস চক্রে সরকারী কর্মকর্তা ও উপজেলা ভাইস চেয়ারম্যান         সর্বোচ্চ ৫ বছর জেল, ১০ লাখ টাকা জরিমানার প্রস্তাব         অবশেষে আলোর মুখ দেখল চট্টগ্রাম ওয়াসার পয়ঃনিষ্কাশন প্রকল্প         মোহাম্মদপুরে বাসা থেকে ডেকে নিয়ে যুবককে হত্যা         গ্যাসের দাম দ্বিগুণ বাড়ানোর প্রস্তাব         জনগণের সেবা নিশ্চিত করতে পুলিশ সদস্যদের প্রতি রাষ্ট্রপতির আহ্বান         অপরাধ দমনে নিরলস কাজ করছে পুলিশ ॥ প্রধানমন্ত্রী         অনশন ভেঙে শিক্ষার্থীদের আলোচনায় বসার আহবান শিক্ষামন্ত্রীর         এবার গণঅনশনের ঘোষণা দিলেন শাবি শিক্ষার্থীরা         করোনা ভাইরাসে আরও ১৭ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৯৬১৪