রবিবার ২ কার্তিক ১৪২৮, ১৭ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

উড়ন্ত বিমানে যৌনকর্ম ॥ মার্কিন নাগরিকের জেল

উড়ন্ত বিমানে যৌনকর্ম ॥  মার্কিন নাগরিকের জেল

অনলাইন ডেস্ক ॥ উড়ন্ত বিমানকে অটো পাইলটে রেখে ১৫ বছর বয়সী এক নাবালিকার সঙ্গে যৌনমিলন করার অপরাধে স্টিফেন ব্র্যাডলি নামের এক মার্কিন নাগরিককে পাঁচ বছরের কারাদণ্ড দিয়েছে আদালত। সম্প্রতি মার্কিন আদালত এই রায় ঘোষণা করে বলে দেশটির এক সংবাদপত্রের প্রতিবেদনে প্রকাশ হয়েছে।।

ওই প্রতিবেদন অনুযায়ী, ঘটনাটি গত বছরের। নিজস্ব বিমান থাকায় নিজের মেয়েকে বিমান চালানোর প্রশিক্ষণ দেয়ার জন্য ৫৩ বছর বয়সী স্টিফেনকে অনুরোধ করেন নাবালিকার মা। মায়ের অনুরোধ রাখতে মেয়েকে নিয়ে আকাশে ওড়েন স্টিফেন। কিন্তু এক পর্যায়ে উড়ন্ত বিমানকে অটো পাইলটে রেখে মেয়েটির সঙ্গে যৌনকর্মে লিপ্ত হন তিনি।

দীর্ঘ কয়েক মাস মামলা চলার পর সেই ঘটনা প্রমাণ হওয়ায় স্টিফেনের পাঁচ বছরের সাজা ঘোষণা করে আমেরিকার আদালত। তবে সাজা ঘোষণার আগে তার আইনজীবীরা দাবি করেন, তাদের মক্কেল একজন নম্র ব্যক্তি। অনেক সমাজ সেবামূলক কাজ করেন। তাই তার সাজা কমানো হোক।

তবে এবারই প্রথম নয়। এর আগেও এক নাবালিকাকে যৌন হেনস্তার দায়ে স্টিফেনের সাজা হয়েছিল। মধ্য বয়সী এই ধনকুবের বসবাস আমেরিকার নিউ জার্সির বেডমিনস্টারে। তিনি তিন সন্তানের বাবা। তার একটি ব্রোকারেজ ফার্ম রয়েছে।

শীর্ষ সংবাদ:
রোহিঙ্গা ও আটকেপড়া পাকিস্তানিরা দেশের বোঝা : প্রধানমন্ত্রী         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ১৬         জলবায়ু ইস্যুতে লক্ষ্য অর্জনে ইইউকে পাশে চায় বাংলাদেশ         পিপিপিতে হচ্ছে না ঢাকা-চট্টগ্রাম এক্সপ্রেসওয়ে নির্মাণ         ৯০ হাজার টন সার কিনবে সরকার         আগামী ২০ অক্টোবর ঈদে মিলাদুন্নবীর ছুটি         টি-টোয়েন্টি বিশ্বকাপ: টস জিতে ফিল্ডিংয়ে স্বাগতিকরা         এবার হচ্ছে না লালন মেলা         ডেঙ্গু: গত ২৪ ঘণ্টায় ২০১ জন সরকারি-বেসরকারি হাসপাতালে ভর্তি         ১৬তম শিক্ষক নিবন্ধন পরীক্ষার চূড়ান্ত ফল প্রকাশ         ই-কমার্স গ্রাহকদের টাকা ফেরত দিতে আইনি নোটিশ         দাঙ্গা বাঁধানোই ছিল কুমিল্লার ঘটনার উদ্দেশ্য ॥ স্থানীয় সরকারমন্ত্রী         ‘কুমিল্লার ঘটনায় জড়িতদের শিগগিরই গ্রেফতার করা হবে’         দেশের বাতাসে ষড়যন্ত্র, ছাত্রলীগকে সতর্ক থাকার আহ্বান         মধুর ক্যান্টিনে মুখোমুখি ছাত্রলীগ-ছাত্রদল, ক্যাম্পাসে উত্তেজনা         জি বাংলার পর সম্প্রচারে স্টার জলসা         রাশিয়ার ইয়েকাতেরিনবুর্গে ভেজাল মদের বিষক্রিয়ায় ১৮ জনের মৃত্যু         অতিবৃষ্টি ও বন্যায় কেরালায় নিহত ১৮         কাকরাইলে সংঘর্ষের ঘটনায় দুই মামলা ॥ আসামি ৪ হাজার         সোমবার রাজধানীর যেসব এলাকায় গ্যাস থাকবে না