শুক্রবার ২৬ আষাঢ় ১৪২৭, ১০ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

এমবাপের জোড়া গোলে পিএসজির বড় জয়

এমবাপের জোড়া গোলে পিএসজির বড় জয়

অনলাইন ডেস্ক ॥ জোড়া গোল করলেন কিলিয়ান এমবাপে। জালের দেখা পেলেন এদিনসন কাভানি ও আনহেল দি মারিয়া। তিন তারকার নৈপুণ্যে লিগ ওয়ানে দিজোঁকে বড় ব্যবধানে হারিয়েছে পিএসজি।

ঘরের মাঠে শনিবার রাতে ম্যাচটি ৪-০ গোলে জিতেছে পিএসজি। মার্চে লিগের প্রথম পর্বের দেখায়ও দলটিকে একই ব্যবধানে হারিয়েছিল টমাস টুখেলের দল।

ম্যাচের তৃতীয় মিনিটে প্রথম উল্লেখযোগ্য আক্রমণেই গোল আদায় করে নেয় পিএসজি। ইউলিয়ান ড্রাক্সলারের পাস ডি-বক্সের বাইরে পেয়ে দারুণ বাঁকানো শটে দূরের পোস্ট দিয়ে বল জালে পাঠান দি মারিয়া।

পরের মিনিটে ব্যবধান দ্বিগুণ করা গোলেও অবদান রয়েছে আর্জেন্টাইন এই মিডফিল্ডারের। একজনকে কাটিয়ে তার দূরের পোস্টে বাড়ানো ক্রসে হেডে জাল খুঁজে নেন কাভানি। আসরে এটি উরুগুয়ের স্ট্রাইকারের ১৮তম গোল।

২৫তম মিনিটে ব্যবধান বাড়তে পারতো; তবে বেলজিয়ামের ডিফেন্ডার তমা মুনিয়ের হেড পোস্টে বাধা পায়। ৩৬তম মিনিটে কাছ থেকে টোকা দিয়ে দলের তৃতীয় গোলটি করেন এমবাপে।

৫৬তম মিনিটে ব্যবধান আরও বাড়িয়ে জয় নিশ্চিত করে ফেলেন এমবাপে। মাঝমাঠ থেকে লেয়ান্দ্রো পারেদেসের বাড়ানো পাস পেয়ে অনেকটা এগিয়ে ডি-বক্সে ঢুকে আগুয়ান গোলরক্ষকের উপর দিয়ে বল জালে জড়ান দারুণ ফর্মে থাকা তরুণ ফরোয়ার্ড। আসরে ফরাসি এই ফুটবলারের এটি সর্বোচ্চ ৩২তম গোল।

৩৭ ম্যাচে ২৯ জয় ও চার ড্রয়ে আগেই শিরোপা নিশ্চিত করা পিএসজির পয়েন্ট হলো ৯১। দ্বিতীয় স্থানে থাকা লিলের পয়েন্ট হলো ৭৫।

শীর্ষ সংবাদ:
দুর্নীতিবাজদের আইনের আওতায় আনা হবে ॥ দুদক চেয়ারম্যান         সাহারা খাতুনের মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক         বাংলাদেশ থেকে আগামী ৫ অক্টোবর পর্যন্ত ইতালিতে প্রবেশে নিষেধাজ্ঞা         সিরিয়ার প্রেসিডেন্ট আসাদের সঙ্গে ইরানের সেনাপ্রধানের সাক্ষাৎ         করোনায় আক্রান্ত বলিভিয়ার প্রেসিডেন্ট         করোনা ভাইরাস ॥ যুক্তরাষ্ট্রে একদিনে ৬৫ হাজারের বেশি শনাক্ত         সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুন আর নেই         টানা চতুর্থ জয়ে নতুন মাইলফলক গড়লেন ম্যানচেস্টার ইউনাইটেড         ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে পাঁচটি ভুল সিদ্ধান্ত দিয়েছেন আম্পায়াররা!         এবার পশ্চিম তীরকে একীভূত করার ব্যাপারে ইসরাইলকে সতর্ক করল রাশিয়া         ইরানের সঙ্গে যুদ্ধে জড়াতে চায় না যুক্তরাষ্ট্র         করোনায় স্বামীর মৃত্যু ॥ সন্তানদের নিয়ে রেললাইনে ঝাঁপ স্ত্রীর!         এবার ভারতীয় সব টিভি চ্যানেল বন্ধ করল নেপাল         ভারতের সেই কুখ্যাত মাফিয়াকে গুলি করে হত্যা         ‘মিথ্যা এবং অভিযোগ করা’ হচ্ছে মার্কিন পররাষ্ট্র নীতির প্রধান উপকরণ: ইরান         ইরানের সঙ্গে যুদ্ধ চায় না আমেরিকা: মার্কিন জেনারেল ম্যাকেনজি         চলে গেলেন দেশের প্রথম নারী স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুন         বিনিয়োগে রুট বদল ॥ করোনা মহামারীর ধাক্কা         দুর্নীতির বিরুদ্ধে অভিযান চলবে ॥ প্রধানমন্ত্রী         রিজেন্টের আইটি প্রধান গ্রেফতার, আটক সাহেদের ভায়রা        
//--BID Records