শনিবার ২২ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৬ জুন ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নেত্রকোনায় প্রতিপক্ষের হামলায় নিহত ১, আহত ৩

নেত্রকোনায় প্রতিপক্ষের হামলায় নিহত ১, আহত ৩

নিজস্ব সংবাদদাতা, নেত্রকোনা ॥ পাওনা টাকা নিয়ে বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় এক সিএনজি চালক নিহত ও তিনজন গুরুতর আহত হয়েছেন। বুধবার রাতে কেন্দুয়া উপজেলার মাসকা ইউনিয়নের আলমপুর গ্রামে ঘটেছে এ ঘটনা। এ ঘটনায় জড়িত সন্দেহে পুলিশ তিনজনকে আটক করেছে। নিহত সিএনজি চালকের নাম জোবায়ের আলম হাসান (২২)। সে ওই গ্রামের রুহুল আমিনের ছেলে। আহতরা হচ্ছেনÑ নিহতের বাবা রুহুল আমিন, মা কল্পনা আক্তার ও চাচা ফারুক মিয়া। মুমুর্ষ অবস্থায় তাদের ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা গেছে, নিহত সিএনজি চালক জোবায়েরের সাথে ও একই গ্রামের আবুল কালাম আজাদের পাওনা টাকা নিয়ে বিরোধ চলে আসছিল। এর জের ধরে বুধবার রাত দেড়টার দিকে আবুল কালাম আজাদ ও তার লোকজন জোবায়েরের বাড়িতে গিয়ে প্রথমে জোবায়েরকে কুপিয়ে আহত করে। এ সময় তাকে বাঁচাতে এগিয়ে আসলে হামলাকারীরা জোবায়েরের বাবা, মা ও চাচাকেও কুপিয়ে গুরুতর জখম করে। স্থানীয়রা আহতদের উদ্ধার করে রাতেই ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক জোবায়েরকে মৃত ঘোষণা করেন। এছাড়া আহত অন্য তিনজনকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। কেন্দুয়া থানার ওসি ইমারত হোসেন গাজী জানান, হামলায় জড়িত সন্দেহে তিনজনকে আটক করা হয়েছে। তারা হচ্ছেÑ আলমপুর গ্রামের আবুল কালাম আজাদ, খোকন ও ঝরনা আক্তার। আজ বৃহস্পতিবার বিকেলে এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় মামলা হয়নি।

শীর্ষ সংবাদ:
দশ খাতে সর্বোচ্চ বরাদ্দ ॥ বাজেটে করোনা মোকাবেলা ও অর্থনীতি পুনরুদ্ধারে বিশেষ গুরুত্ব         সংক্রমণের ভয়ে ঢাকা চিড়িয়াখানা শীঘ্র চালু হচ্ছে না         স্ট্রোকে আক্রান্ত নাসিমের মস্তিষ্কে সফল অস্ত্রোপচার         ডিজিটাল বাংলাদেশের অনন্য স্বীকৃতি জাতিসংঘের         ১৬ দিনেই করোনায় আক্রান্ত ৩৪ হাজার         করোনায় মৃতের সংখ্যা ৮শ’ ছাড়াল         ভারতে একদিনে ১০ হাজার করোনা আক্রান্ত         লকডাউনে ১৪৯ সড়ক দুর্ঘটনায় ১৬৮ জন নিহত         বজ্রপাতে টাঙ্গাইল পাবনা ও নওগাঁয় ৯ জনের মৃত্যু         কিছু মানুষ কখনও করোনায় আক্রান্ত হবে না ॥ গবেষণা         লিবিয়া ট্র্যাজেডি ॥ ১৬ জনকে আসামি করে পল্টন থানায় মামলা         শেষতক কতয় বিক্রি হবে জয়নুলের স্কেচ, যাবে কার সংগ্রহে?         বর্ষণে রাজধানীর বাজারে শাক-সবজির দাম বেড়েছে         চোরের হাতসাফাই দেখে ফেলায় আইনজীবীকে গলা কেটে হত্যা         গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় মৃত্যু ৩০ জনের, শনাক্ত ২৮২৮         কক্সবাজারে আগামীকাল থেকে কঠোরভাবে শুরু হচ্ছে লকডাউন         সাবেক স্বাস্থ্যমন্ত্রী নাসিমের অস্ত্রোপচার সফল হয়েছে         অধ্যাপক গোলাম রহমানের পুরো পরিবার করোনাভাইরাস আক্রান্ত         করোনাকালের ঈদযাত্রায় সড়কে গেছে ১৬৮ প্রাণ         জনসেবায় অবদানের জন্য জাতিসংঘের সম্মাননা পেল ভূমি মন্ত্রণালয়        
//--BID Records