সোমবার ১৯ শ্রাবণ ১৪২৭, ০৩ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ঝিনাইদহে প্রতিবেশীদের সাথে মারামারিতে নিহত ১

ঝিনাইদহে প্রতিবেশীদের সাথে মারামারিতে নিহত ১

নিজস্ব সংবাদদাতা, ঝিনাইদহ ॥ ঝিনাইদহের মহেশপুরে তুচ্ছ ঘটনায় প্রতিবেশীদের সাথে মারামারিতে আলমগীর হোসেন (৩৫) নামে একজন নিহত হয়েছে। আজ বৃহস্পতিবার সকালে মহেশপুর উপজেলার সামন্তা ইউনিয়নের নিশ্চিন্তপুর গ্রামে এ মারামারির ঘটনা ঘটে। নিহত আলমগীর হোসেন ওই গ্রামের আমির হোসেনের ছেলে।

এ ঘটনায় পুলিশ দুই জনকে আটক করেছে।

মহেশপুর থানার ওসি রাশেদুল আলম জানান, ঘরের পার্শ্বে খড়ের গাদা দেওয়াকে কন্দ্র করে বৃহস্পতিবার সকালে নিশ্চিন্তপুর গ্রামের আলমগীর হোসেন ও আব্দুল মজিদের মধ্যে তর্ক-বিতর্ক ও কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে তাদের মধ্যে মারামারি হয়। প্রতিবেশী ইমরান, মজিদ ও সাহেব আলী মারামারিতে অংশ নেয়। মারামারিতে আলমগীর হোসেন ঘটনাস্থলেই নিহত হয়। খবর পেয়ে পুলিশ নিহতের মৃতদেহ উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠায়। এই ঘটনায় অভিযুক্ত আলমগীরের প্রতিবেশী আব্দুল মজিদ ও সাহেব আলীকে আটক করা হয়েছে।

শীর্ষ সংবাদ:
স্বাস্থ্যবিধি মেনে জীবন-জীবিকাকে গুরুত্ব দেয়া হচ্ছে : জনপ্রশাসন প্রতিমন্ত্রী         বেনাপোল বন্দর দিয়ে আমদানি-রপ্তানি শুরু         মুজিববর্ষে সারাদেশে শতভাগ বিদ্যুতায়ন করা হবে : বিদ্যুৎ প্রতিমন্ত্রী         রাত ৮টার মধ্যে দোকানপাট ও শপিংমল বন্ধের নির্দেশ         জামালপুরে নৌকাডুবিতে দুই শিশুসহ তিন জনের মৃত্যু         গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় ৩০ জনের মৃত্যু         চলাচল নিয়ন্ত্রণ থাকবে ৩১ আগস্ট পর্যন্ত         ১৫ আগস্টের ষড়যন্ত্রকারীদের অপচেষ্টা আজও চলমান ॥ কাদের         বন্যায় ক্ষতিগ্রস্ত ২৫ হাজার মানুষকে সহায়তা দেবে ইইউ         সব ধরনের কোচিং সেন্টার বন্ধ রাখার নির্দেশ         বাস-পিকআপ সংঘর্ষে প্রাণ গেল ৩ জনের         দাম না পেয়ে নদীতে চামড়া ফেললো ব্যবসায়ীরা        
//--BID Records