শুক্রবার ২৫ আষাঢ় ১৪২৭, ১০ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

চীনে যাচ্ছেন বেল!

স্পোর্টস রিপোর্টার ॥ সময়টা মোটেও ভাল যাচ্ছে না রিয়াল মাদ্রিদের ওয়েলস তারকা গ্যারেথ বেলের। স্প্যানিশ জায়ান্টদের জার্সিতে ৫ বছর কাটালেও সেভাবে জ্বলে উঠতে পারেননি তিনি। যখন রোনাল্ডো রিয়াল ছাড়লেন তখন সবাই ভেবেছিল রিয়ালের ভার বেলের কাঁধে এসে পড়বে। কিন্তু সেই ভার নিতে পারেননি বেল। যে কারণে তাকে ছেড়েই দিচ্ছে রিয়াল মাদ্রিদ।

তবে কোথায় যাচ্ছেন গ্যারেথ বেল? সাবেক টটেনহ্যাম হটস্পারের ফুটবলার টিম শেরউড জানালেন সেই উত্তর। তিনি বলেন, ‘ইংলিশ লীগের কোন দলে যোগ দেয়ার চেয়ে চায়নাতে যাওয়ার সম্ভবনাই বেশি বেলের।’ ২০১৮-১৯ মৌসুমের অর্ধেকের বেশি সময় ইনজুরিতে ছিলেন গ্যারেথ বেল। এ কারণেই ইউরোপের সেরা ক্লাবগুলো বেলের প্রতি আগ্রহী নয়। সেই সঙ্গে তার ১৫ মিলিয়ন ইউরোর পাহাড়সম বেতন তো রয়েছেই। দ্বিতীয় মেয়াদে দায়িত্ব নেয়ার পর জিনেদিন জিদান পরিষ্কার জানিয়ে দিয়েছেন দলে জায়গা পাবে না বেল। পাশাপাশি নতুন ঠিকানাও খুঁজে নেয়ার কথা বলেছেন তাকে।

এদিকে চেলসির সঙ্গে দুই বছরের জন্য চুক্তি নবায়ন করেছেন ক্লাবটির ব্রাজিলিয়ান ডিফেন্ডার ডেভিড লুইজ। ৩২ বছর বয়সী এই ব্রাজিলিয়ানের সঙ্গে চলতি মৌসুমের পর চেলসির চুক্তি শেষ হবার কথা ছিল। কিন্তু নতুন চুক্তি অনুযায়ী ২০২১ সাল পর্যন্ত স্ট্যামফোর্ড ব্রিজেই থাকবেন তিনি।

শীর্ষ সংবাদ:
চলে গেলেন দেশের প্রথম নারী স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুন         বিনিয়োগে রুট বদল ॥ করোনা মহামারীর ধাক্কা         দুর্নীতির বিরুদ্ধে অভিযান চলবে ॥ প্রধানমন্ত্রী         রিজেন্টের আইটি প্রধান গ্রেফতার, আটক সাহেদের ভায়রা         স্বাস্থ্য খাতে অনিয়মের বিরুদ্ধে শুদ্ধি অভিযান চলবে         এই প্রথম সুস্থতার হার শনাক্তের চেয়ে বেশি         পাপুল কুয়েতের নাগরিকত্ব পাননি         তিন মাসের জন্য রোমে নিষিদ্ধ বাংলাদেশী যাত্রী ও ফ্লাইট         দীর্ঘমেয়াদী বন্যার শঙ্কা         বর্ষায়ও ভ্যাপসা গরমে অতিষ্ঠ নগরবাসী         এখন ফখরুল ও পুরো বিএনপি হোম আইসোলেশনে         শিক্ষার্থীদের হাতে ডিজিটাল ডিভাইস ও ইন্টারনেট দিতে হবে         ডিসেম্বর পর্যন্ত সরকারী প্রতিষ্ঠানে সব ধরনের গাড়ি কেনা বন্ধ         আধিপত্য ও চাঁদাবাজির কর্তৃত্ব প্রতিষ্ঠায় রক্ত ঝরছে পাহাড়ে         কেন্দ্রীয় ব্যাংক গবর্নরের বয়সসীমা বাড়ল দু’বছর         চট্টগ্রামে করোনা সংক্রমণ ছাড়াল ১১ হাজার         ১৪ প্রতিষ্ঠানকে কালো তালিকাভুক্ত করেছে স্বাস্থ্য অধিদফতর         করোনা: শনাক্তের তুলনায় সুস্থ হওয়ার সংখ্যা বেড়েছে         ক্ষুধায় প্রতিদিন ১২ হাজার মানুষের মৃত্যু হবে : অক্সফাম         গরুর ধাক্কায় আন্তঃনগর কুড়িগ্রাম এক্সপ্রেস বিকল        
//--BID Records