বৃহস্পতিবার ২৫ আষাঢ় ১৪২৭, ০৯ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মাহী বি চৌধুরীর অফিস থেকে কম্পিউটারের হার্ডডিস্ক চুরি

মাহী বি চৌধুরীর অফিস থেকে কম্পিউটারের হার্ডডিস্ক চুরি

অনলাইন রিপোর্টার ॥ বিকল্পধারার প্রেসিডিয়াম সদস্য মাহী বি চৌধুরীর মধ্য বাড্ডার রাজনৈতিক কার্যালয় থেকে রাজনৈতিক গবেষণার দলিলপত্রসহ কম্পিউটারের হার্ডডিস্ক, অন্যান্য যন্ত্রাংশ ও সিসিটিভির প্যানেলের হার্ডডিস্ক চুরি হয়েছে।

এ বিষয়ে বিকল্পধারার দপ্তর সম্পাদক ও গবেষণা সমন্বয়ক ওয়াসিমুল ইসলাম সোমবার (১৩ মে) বাড্ডা থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। গত ১২ মে বিকেল ৫টা থেকে ১৩ মে সকাল ১০টার মধ্যে রাজধানীর মধ্য বাড্ডার ট্রপিক্যাল মোল্লা টাওয়ারের ১৫ তলায় সংসদ সদস্য মাহী বদরুদ্দোজা চৌধুরীর অফিসে এ চুরির ঘটনা ঘটেছে বলে তিনি অভিযোগে উল্লেখ করেন।

অভিযোগে ওয়াসিম আরো জানান, গত ১২ মে বিকেল ৫টা থেকে ১৩ মে সকাল ১০টার মধ্যে যে কোনো সময় ট্রপিক্যাল মোল্লা টাওয়ারে মাহী বি চৌধুরীর অফিসের মূল দরজার তালা ভেঙে কে বা কারা অফিসে ঢুকে গবেষণা সমন্বয়ক ওয়াসিমুল ইসলামের ব্যবহৃত কম্পিউটারের মাদার বোর্ড, প্রসেসর, হার্ডডিস্ক, র্যাম ইত্যাদি এবং মাহী বি চৌধুরীর কক্ষ থেকে সিসিটিভি ক্যামেরার কন্ট্রোল প্যানেল ডিভিআর মেশিনের হার্ডডিস্ক খুলে নিয়ে যায়।

অভিযোগে তিনি জানান, তার ব্যবহৃত ওই কম্পিউটারের হার্ডডিস্কে বিভিন্ন গুরুত্বপূর্ণ রাজনৈতিক গবেষণার দলিলপত্র সংরক্ষিত ছিল। তিনি বলেন, ওই রুমের প্রতিটি লকার ভাঙা হয়েছে। তবে লকারগুলোতে কাগজপত্র ছাড়া আর কিছু ছিল না। অফিসের আর কোনো জিনিস চুরি হয়নি।

শীর্ষ সংবাদ:
বিনিয়োগে রুট বদল ॥ করোনা মহামারীর ধাক্কা         দুর্নীতির বিরুদ্ধে অভিযান চলবে ॥ প্রধানমন্ত্রী         রিজেন্টের আইটি প্রধান গ্রেফতার, আটক সাহেদের ভায়রা         স্বাস্থ্য খাতে অনিয়মের বিরুদ্ধে শুদ্ধি অভিযান চলবে         এই প্রথম সুস্থতার হার শনাক্তের চেয়ে বেশি         পাপুল কুয়েতের নাগরিকত্ব পাননি         তিন মাসের জন্য রোমে নিষিদ্ধ বাংলাদেশী যাত্রী ও ফ্লাইট         দীর্ঘমেয়াদী বন্যার শঙ্কা         বর্ষায়ও ভ্যাপসা গরমে অতীষ্ঠ নগরবাসী         এখন ফখরুল ও পুরো বিএনপি হোম আইসোলেশনে         শিক্ষার্থীদের হাতে ডিজিটাল ডিভাইস ও ইন্টারনেট দিতে হবে         ডিসেম্বর পর্যন্ত সরকারী প্রতিষ্ঠানে সব ধরনের গাড়ি কেনা বন্ধ         আধিপত্য ও চাঁদাবাজির কর্তৃত্ব প্রতিষ্ঠায় রক্ত ঝরছে পাহাড়ে         কেন্দ্রীয় ব্যাংক গবর্নরের বয়সসীমা বাড়ল দু’বছর         চট্টগ্রামে করোনা সংক্রমণ ছাড়াল ১১ হাজার         ১৪ প্রতিষ্ঠানকে কালো তালিকাভুক্ত করেছে স্বাস্থ্য অধিদফতর         করোনা: শনাক্তের তুলনায় সুস্থ হওয়ার সংখ্যা বেড়েছে         ক্ষুধায় প্রতিদিন ১২ হাজার মানুষের মৃত্যু হবে : অক্সফাম         গরুর ধাক্কায় আন্তঃনগর কুড়িগ্রাম এক্সপ্রেস বিকল         ডা. জাফরুল্লাহর ফুসফুসের সংক্রমণ নিয়ন্ত্রণে        
//--BID Records