শনিবার ২০ অগ্রহায়ণ ১৪২৮, ০৪ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রাখীর পরিচালনায় ঈদে তৌসিফ সাবিলার ‘লাস্ট ব্রেকআপ’

 রাখীর পরিচালনায় ঈদে তৌসিফ সাবিলার ‘লাস্ট ব্রেকআপ’

স্টাফ রিপোর্টার ॥ সম্ভাবনাময় তরুণ নাট্য নির্মাতা হাসিব হোসাইন রাখী। নির্মাতা হিসেবে রাখী সম্প্রতি নিজের রচনা ও পরিচালনায় নির্মাণ করেছে ঈদের বিশেষ নাটক ‘লাস্ট ব্রেকআপ’। নাটকের প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছেন তৌসিফ মাহবুব ও সাবিলা নূর। তাদের সঙ্গে আরও অভিনয় করেছেন মেহেদী হাসান হৃদয়, ফরহাদ বাবু, সাদিয়া রুবায়েত, তাবাসসুম মিথিলা, সাদমান প্রত্যয়, জীবনসহ আরও অনেকে। নাটকটি আগমী ঈদ উল ফিতরে একটি বেসরকারী টেলিভিশনে প্রচার হবে বলে জানা গেছে। ঢাকার বিভিন্ন লোকেশনে ‘লাস্ট ব্রেকআপ’ নাটকের বিভিন্ন দৃশ্যের চিত্র ধারণ করা হয়েছে। নাট্য নির্মাতা রাখীর এটাই প্রথম টিভি নাটক নির্মাণ। প্রথম টিভি নির্মাণ প্রসঙ্গে তিনি বলেন, প্রথম কাজ ভালভাবে সম্পন্ন হওয়া সৃস্টিকর্তার শোকরিয়া আদায় করছি। আমার নির্মাতা হওয়ার পেছনে সবচেয়ে বেশি অবদান যার তিনি হলেন আমার গুরু, নাট্যকার ও নাট্য নির্মাতা মেহেদী হাসান হৃদয়। তার সঙ্গে দীর্ঘদিন ধরে সহকারী পরিচালক কাজ করছি। আমার প্রথম নির্মাণে সবচেয়ে বেশি উৎসাহ দিয়েছেন তিনি। নির্মাতা হিসেবে প্রথম কাজ ‘লাস্ট ব্রেকআপ’নাটকের গল্প প্রসঙ্গে হাসিব হোসাইন রাখী বলেন, প্রেমিক-প্রেমিকার দীর্ঘদিনের সম্পর্কের বিচ্ছেদ হওয়ার পর একে অপরকে চ্যালেঞ্জ ছুড়ে দেয়। মেয়েটি বলে সাতদিনের মধ্যে তোর চেয়ে বেশি সুন্দর স্মার্ট ছেলের সঙ্গে রিলেশন করে দেখিয়ে দেব।

ছেলেটিও মেয়েটিকে একই কথা বলে। এরপর ঘটতে থাকে নানা ঘটনা। এভাবেই গল্পটি এগিয়ে যায়। এক সময় বন্ধুদের সহযোগিতায় গল্পটির দৃশ্যপট একেকবার একেক রকম রূপ নেয়। আশা করি দর্শকরা নাটকটি টিভির পর্দায় দেখবেন। আমার বিশ্বাস নাটকটি দর্শকের ভাল লাগবে। আর দর্শকদের ভাল লাগলেই আমার শ্রম স্বার্থক হবে বলে মনে করি। নির্মাতা হিসেবে আমি সবার কাছে দোয়া চাই যাতে সংস্কৃতি অঙ্গনে সারাজীবন ভাল ভাল কাজ উপহার দিতে পারি।

শীর্ষ সংবাদ:
নীলফামারীতে জঙ্গি আস্তানা সন্দেহে বাড়ি ঘিরে রেখেছে র্যাব         গোটা বিশ্বের বিস্ময় ॥ উন্নয়ন সমৃদ্ধির মহাসোপানে বাংলাদেশ         সাকিবকে নিয়ে আজ মাঠে নামছে বাংলাদেশ         আমরা শিক্ষিত বেকার চাই না ॥ শিক্ষামন্ত্রী         কুয়েট বন্ধ ঘোষণা         রফতানি আয় পাঁচ দশকে ৯৬ গুণ বেড়েছে         রামপুরায় শিক্ষার্থীদের অবস্থান, আজ দেখাবে লালকার্ড         প্রেসিডেন্ট পদে লড়তে পারবেন গাদ্দাফি পুত্র সাইফ         গণফোরামের কাউন্সিলে জামায়াতের রাজনীতি নিষিদ্ধের দাবি         আরও এগিয়ে গেছে বঙ্গবন্ধু টানেলের নির্মাণ কাজ         মন্টুর গণফোরামের জাতীয় কাউন্সিলে ১৫৭ সদস্যের কমিটি ঘোষণা         একাব্বর হোসেনের আসনে নৌকার মাঝি খান আহমেদ শুভ         নারায়ণগঞ্জ সিটিতে আইভীই নৌকার মাঝি         ওমিক্রন ॥ মোকাবিলা করতে সব দেশকে প্রস্তুত থাকতে বলল ডব্লিউএইচও         গাদ্দাফির ছেলে সাইফের প্রেসিডেন্ট পদে লড়তে আর বাধা নেই         ঘূর্ণিঝড় জাওয়াদ আরও উত্তর-পশ্চিম দিকে অগ্রসর হয়েছে, ২ নম্বর সংকেত         খালেদা জিয়ার সুস্থতা বিএনপিই চায় না ॥ তথ্যমন্ত্রী         শীতের সবজিতে ভরে উঠছে কাঁচা বাজার         নবেম্বরে সীমান্ত থেকে প্রায় সাড়ে ৩ কেজি আইস ও ১৩ লাখ ইয়াবা জব্দ         করোনা ভাইরাসে আরও ৩ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৪৩