সোমবার ৪ মাঘ ১৪২৮, ১৭ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বেনাপোলে স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিতে গণশুনানি

স্টাফ রিপোর্টার, বেনাপোল ॥ বাণিজ্য ও উন্নয়নমূলক কাজের ক্ষেত্রে বাংলাদেশ স্থলবন্দর কর্তৃপক্ষের শুদ্ধাচার কৌশল বাস্তবায়নে স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিতকরণের লক্ষ্যে বিভিন্ন শ্রেণী-পেশার মানুষের সঙ্গে গণশুনানি সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার বেনাপোল স্থলবন্দর কর্তৃপক্ষের আয়োজনে বন্দর অডিটোরিয়ামে এ গণশুনানি সভা হয়।

বেনাপোল স্থলবন্দরের পরিচালক প্রদোষ কান্তি দাসের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ স্থলবন্দর কর্তৃপক্ষের পরিচালক (অতিরিক্ত সচিব) আলাউদ্দিন ফকির বলেন, দেশ আজ আর ৪৮ বছর আগের দেশ নাই। স্বাধীনতার পর থেকে মানুষের নৈতিকতারও আস্তে আস্তে পরিবর্তনের সঙ্গে দেশে উন্নয়ন অব্যাহত রয়েছে। একটি দেশকে উন্নত রাষ্ট্রে পরিণত করতে হলে প্রয়োজন নৈতিকতা বোধ সততা। নৈতিকতা ও সততা হলো মানুষের কাজ কর্মের শুদ্ধাচার। দেশের আজ অনেক প্রবৃদ্ধি পেয়েছে। মঙ্গা, প্রাকৃতিক দুর্যোগ কাটিয়ে দেশ আজ এগিয়ে উন্নয়নশীল রাষ্ট্রে রূপান্তরিত হয়েছে।

শীর্ষ সংবাদ:
স্বাস্থ্যবিধি মানাতে ‘অ্যাকশনে’ যাবে সরকার         না’গঞ্জে নেতিবাচক রাজনীতির ভরাডুবি হয়েছে ॥ কাদের         সিইসি ও ইসি নিয়োগ আইন মন্ত্রিসভায় অনুমোদন         ৫০ বছর হলেই বুস্টার ডোজ ॥ স্বাস্থ্যমন্ত্রী         ‘নাসিক নির্বাচন ইভিএমে শান্তিপূর্ণভাবে হয়েছে’         হল ছাড়বেন না শাবি শিক্ষার্থীরা, ভিসির পদত্যাগ দাবিতে উত্তাল ক্যাম্পাস         রাষ্ট্রপতিকে ধন্যবাদ দিতে সংসদে প্রস্তাব         দেশে ৫৫ জনের দেহে ওমিক্রন শনাক্ত         প্রথম ডোজ নিয়েছে ৭৭ লাখ শিক্ষার্থী ॥ নওফেল         আবারও করোনায় আক্রান্ত আসাদুজ্জামান নূর         আজ সুপ্রিম কোর্টের বিচারিক কার্যক্রম বন্ধ         শৈত্য প্রবাহ থাকবে আরও দুই-একদিন         কিংবদন্তি কত্থক শিল্পী বিরজু মহারাজ আর নেই         উখিয়া-টেকনাফে হাইওয়ে পুলিশের ঘুষ বাণিজ্য, রোহিঙ্গাসহ চালকদের হাতে হাতে টোকেন         মালির ক্ষমতাচ্যুত প্রেসিডেন্ট ইব্রাহিম বাউবাকার আর নেই         ফের ক্ষেপণাস্ত্র ছুড়েছে উত্তর কোরিয়া, জানাল দক্ষিণ কোরিয়া         পদত্যাগ করলেন শাবির সেই প্রভোস্ট