বৃহস্পতিবার ১৩ কার্তিক ১৪২৮, ২৮ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

গাজীপুরে ভগ্নিপতির চাপাতির কোপে শ্যালক খুন

স্টাফ রিপোর্টার, গাজীপুর ॥ গাজীপুরে এক দাখিল পরীক্ষার্থী তার ভগ্নিপতির চাপাতির কোপে নিহত হয়েছে। এ সময় ওই পরীক্ষার্থীকে বাঁচাতে এগিয়ে গেলে তার শাশুড়ি ও স্ত্রীকেও কুপিয়েছে ঘাতক। ঘটনার পর থেকে ঘাতক মুসা আলম (৪৫) পলাতক রয়েছে। নিহতের নাম আশিকুর রহমান (১৮)। গাজীপুর সিটি কর্পোরেশনের জোলারপাড় এলাকার আল আমিনের ছেলে আশিকুর রহমান এবার স্থানীয় পোড়াবাড়ি সাবেরিয়া দাখিল মাদ্রাসা থেকে দাখিল পরীক্ষা দিয়েছে। র‌্যাব-১’র স্পেশালাইজ কোম্পানি পোড়াবাড়ি ক্যাম্পের এএসআই আবু তালেব জানান, গাইবান্ধা সদর উপজেলার মোল্লার চর এলাকার জাবেদ আলমের ছেলে মুসা প্রায় ছয় বছর আগে গাজীপুর সিটি কর্পোরেশনের জোলারপাড় এলাকার আল আমিনের মেয়ে আঞ্জুমানয়ারাকে বিয়ে করে। আঞ্জুমানয়ারা বেগম ঘাতক মুসা আলমের দ্বিতীয় স্ত্রী। বিয়ের পর আঞ্জুমানয়ারা দম্পতি গাজীপুর উত্তর সালনা এলাকায় রাজিয়া খাতুনের বাড়িতে ভাড়া থাকেন। আঞ্জুমানয়ারা স্থানীয় প্রীতি গ্রুপের ডটকম সোয়েটার কারখানায় চাকরি করেন এবং স্বামী মুসা কাঁচামালের ব্যবসায়ী। বিয়ের পর থেকেই স্বামী-স্ত্রীর মাঝে দাম্পত্য কলহ চলে আসছিল। মুসা প্রতিমাসেই স্ত্রীকে বেতনের পুরো টাকা দিতে বলত। কিন্তু আঞ্জুমানয়ারা এতে রাজি না হলে মঙ্গলবার স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। এক পর্যায়ে মুসা তার স্ত্রীকে মারধর করলে আঞ্জুমানয়ারা তার মা-ভাইকে খবর দেন। খবর পেয়ে মুসার শাশুড়ি আসমা বেগম ও শ্যালক আশিকুর রহমান ওই বাড়িতে যায়। তারা রাতে আঞ্জুমানয়ারাকে সঙ্গে নিয়ে তাদের বাড়ির উদ্দেশে রওনা হন। পথে তারা দক্ষিণ সালনা পূর্বপাড়া এলাকায় পৌঁছালে হঠাৎ মুসা পেছন থেকে আশিকের ঘাড়ে চাপাতি দিয়ে কোপ দেয়।

ঝালকাঠিতে আগুনে প্রতিবন্ধী নারীর মৃত্যু

নিজস্ব সংবাদদাতা, ঝালকাঠি, ২৭ মার্চ ॥ রাজাপুরে বসতঘরে অগ্নিকা-ে সূরাতুন্নেছা নামে এক বৃদ্ধা শ্রবণপ্রতিবন্ধী নারীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় ওই বসতঘর পুড়ে ১০ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে। মঙ্গলবার গভীর রাতে রাজাপুর উপজেলার উত্তর পুটিয়াখালি গ্রামে এ ঘটনা ঘটে। পুলিশ ও স্থানীয়রা জানায়, সূরাতুন্নেছাকে ঘরে একা রেখে তার ছেলে মাওলানা এছাহাক আলী খুলনার মাটিভঙ্গা এলাকায় শ্বশুরবাড়িতে যায়। রাতে বৃদ্ধ নারী ঘুমানোর পর বসতঘরে আগুন লাগে। প্রতিবেশীরা ঘরে আগুন দেখতে পেয়ে চিৎকার শুরু করে। পরে দুইঘণ্টা চেষ্টা চালিয়ে স্থানীয়রা পানি ঢেলে আগুন নিয়ন্ত্রণে আনলেও ততক্ষণ বসতঘরটি পুড়ে যায়।

ঈশ্বরদীতে তিন দোকান

স্টাফ রিপোর্টার ঈশ্বরদী থেকে জানান, মুলাডুলি স্টেশন সংলগ্ন সাইদ খন্দকার মার্কেটে মঙ্গলবার রাত দশটায় গ্যাস সিলিন্ডার থেকে সৃষ্ট ভয়াবহ অগ্নিকাণ্ডে তিন দোকান ভস্মীভূত হয়েছে।এতে প্রায় সাত লাখ টাকার ক্ষতি হয়েছে।

নওগাঁয় ৬ গরু

নিজস্ব সংবাদদাতা নওগাঁ থেকে জানান, আত্রাইয়ে আগুনে পুড়ল কৃষক ফিরোজ ও রতনের ছয়টি গরু। এর মধ্যে পাঁচটি গরু আগুনে পুড়ে মারা গেছে। অপর একটি গরু আগুনে পুড়ে ঝলসে গেছে। মঙ্গলবার রাতে উপজেলার কালিকাপুর ইউনিয়নের বড় কালিকাপুর গ্রামে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
২৪৫৪০৪৪৯৬
আক্রান্ত
১৫৬৮৫৬৩
সুস্থ
২২২৪৫৬৫৬৯
সুস্থ
১৫৩২৪৬৮
শীর্ষ সংবাদ:
এক বছর মেয়াদ বাড়ছে ডিএমপি কমিশনার শফিকুলের         সাম্প্রদায়িক হামলা ॥ বিচার বিভাগীয় তদন্তের নির্দেশ হাইকোর্টের         ডিএমপি কমিশনারের মেয়াদ আরও ১ বছর বাড়ল         ‘বিএনপি কর্মসূচির নামে জনভোগান্তি সৃষ্টি করলে আ'লীগ প্রতিহত করবে’         দেশে করোনাকালেও খাদ্যের সংকট নেই ॥ কৃষিমন্ত্রী         ১ নবেম্বর থেকে স্কুল শিক্ষার্থীদের টিকা দেওয়া শুরু         ‘পুলিশের সব কর্মকাণ্ডে শৃঙ্খলা বজায় রাখার আহ্বান’         রোহিঙ্গাদের সহায়তায় আরও ১২ মিলিয়ন ইউরো দেবে ইইউ         অবশেষে বধ্যভূমি দখলমুক্ত করা হলো         বরিশাল বাজারে ডিমওয়ালা ইলিশ পাওয়া যাচ্ছে         বাংলাদেশে ফাইজারের আরও ৩৫ লাখ টিকা পাঠাচ্ছে যুক্তরাষ্ট্র         বিনিয়োগ চাইলেন আফগানিস্তানের তালেবান সরকারের প্রতিরক্ষামন্ত্রী         দেড় বছর পর ঢাকা-সিঙ্গাপুর ফ্লাইট শুরু         চুয়াডাঙ্গায় ৬ স্বর্ণের বারসহ গৃহবধূ আটক         আবাসিক হোটেল থেকে ঢাবি শিক্ষার্থীর মরদেহ উদ্ধার         সমালোচনা জীবনের একটা অংশ, এটা সহ্য করাও একটা আর্ট ॥ মাশরাফি         ভারতের উড়িষ্যায় ব্যালিস্টিক ক্ষেপণাস্ত্রের সফল পরীক্ষা         রাজধানীতে মাদক বিক্রি ও সেবনের অপরাধে ৮৯ জনকে আটক         বার্সেলোনার কোচ রোনাল্ড কোম্যান বরখাস্ত         নরসিংদীর রায়পুরায় দুই গ্রুপের সংঘর্ষে নিহত ২, আহত ৩০