বৃহস্পতিবার ৭ মাঘ ১৪২৮, ২০ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

এবার ভেঙ্গে যাচ্ছে শিল্পা শেঠির সংসার !

এবার ভেঙ্গে যাচ্ছে শিল্পা শেঠির সংসার !

অনলাইন ডেস্ক ॥ প্রেম-বিয়ের মতোই পাল্লা দিয়ে বলিউডে চলছে সংসার ভাঙন। প্রতি বছরেই তারকাদের বিচ্ছেদের খবর ভক্তদের মনে বিষাদ ছড়ায়। তেমনি বিষাদ ছড়িয়ে এলো বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির সংসার ভাঙার খবর।

গেল কয়েকদিন ধরেই ভারতের গণমাধ্যমগুলোতে আলোচিত হচ্ছে ‘ধড়কান’খ্যাত এই নায়িকার বিচ্ছেদের খবর। সেখানে বলা হচ্ছে, স্বামী রাজ কুন্দ্রার সঙ্গে ঝামেলা চলছে শিল্পার। সম্ভবত আর একসঙ্গে থাকা হচ্ছে না তাদের।

হঠাৎ কী কারণে দীর্ঘদিনের সুখী দম্পতির মধ্যে বনিবনা হচ্ছে না তা জানায়নি কোনো গণমাধ্যম। কেউ কেউ অবশ্য ইনিয়ে বিনিয়ে দাবি করছেন স্বামীর পরকীয়ার জন্যই বিরক্ত শিল্পা। আর সেজন্যই নাকি চূড়ান্ত বিচ্ছেদের পথে হাঁটছেন তিনি।

এদিকে কিছু গণমাধ্যম দাবি করছে, এই বিচ্ছেদের খবর সত্যি নয়। এটা স্রেফ ‘লাইফ ইন আ মেট্রো’ ছবির পরিচালক অনুরাগ বসুর একটি দুষ্টামি। সুপার ড্যান্সারের সেটে শিল্পা শেঠির ফোন নিয়ে তার মা সুনন্দা শেঠিকে একটা ক্ষুদেবার্তা দেন অনুরাগ। সেখানে লেখা ছিল- শিল্পা আর রাজ কুন্দ্রার সঙ্গে সংসার করবেন না। শিগগিরই ডিভোর্স হচ্ছে তাদের।

এ ম্যাসেজের ব্যাপারে বিষয়ে কিছুই জানতেন না শিল্পা। তার মা তাকে বিষয়টি জানিয়েছেন যে, অনুরাগ তাকে ক্ষুদেবার্তা পাঠিয়েছেন তার ডিভোর্সের ব্যাপারে। সঙ্গে সঙ্গে অনুরাগের কাছ থেকে ফোন কেড়ে নিয়ে শিল্পা তার মাকে মূল ঘটনাটি জানিয়ে দেন। বলেন, অনুরাগ দুষ্টুমি করে এমনটি করেছে।

এর আগেও শিল্পার বোন শমিতাকেও ক্ষুদেবার্তা পাঠিয়ে অনুরাগ বলেছিলেন যে, শিল্পা ফের মা হতে চলেছেন।

শীর্ষ সংবাদ:
সস্ত্রীক করোনা আক্রান্ত প্রধান বিচারপতি, হাসপাতালে ভর্তি         ২০২৪ সালেও নির্বাচনী জুটি হবেন কমলা-বাইডেন         ৩৩ বাংলাদেশিকে ফেরত পাঠাল জার্মানি         ‘সামরিক-বেসামরিক প্রশাসনের একসঙ্গে কাজ করার বিকল্প নেই’         এক সপ্তাহে করোনা রোগী বেড়েছে ২২৮ শতাংশ         ‘স্বাধীনতা আন্দোলনের ইতিহাসে শহীদ আসাদ একটি অমর নাম’         ‘শহীদ আসাদের আত্মত্যাগ সবসময় প্রেরণা জোগাবে’         বিধিনিষেধে তোয়াক্কা নেই ॥ করোনা সংক্রমণ বেড়েই চলেছে         অগ্রযাত্রা কেউ থামিয়ে দিতে পারবে না         চিকিৎসার নামে অপচিকিৎসা         ঢাকা, রাঙ্গামাটির পর ঝুঁকিপূর্ণ আরও ১০ জেলা         বিএনপি-জামায়াতের লবিস্ট নিয়োগ তদন্তে গোয়েন্দারা         লাভজনক থেকে রুগ্ন ॥ গাজী ওয়্যারসের আধুনিকায়ন প্রকল্পে ২০ কোটি টাকা লোপাট         বিএনপি জনমনে বিভ্রান্তি সৃষ্টির পাঁয়তারা চালাচ্ছে ॥ কাদের         ওমক্রিন প্রতেিরাধে ডসিদিরে র্সবােচ্চ সর্তক থাকার নর্দিশে         শিমুকে সরিয়ে দেয়ার সুযোগ খুঁজতে থাকে ঘাতক স্বামী         দাবি আদায় না হওয়া পর্যন্ত অনশন চলবে         কেটে গেছে শৈত্যপ্রবাহ তিনদিনের মধ্যে বৃষ্টি হতে পারে         অস্ট্রেলিয়ায় চাকরির নামে বিপুল অর্থ আত্মসাত