সোমবার ৪ মাঘ ১৪২৮, ১৭ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা

টাঙ্গাইলে মুক্তিযোদ্ধা ফারুক হত্যা মামলার পরবর্তী সাক্ষ্য ৪ এপ্রিল

নিজস্ব সংবাদদাতা, টাঙ্গাইল, ২৮ ফেব্রুয়ারি ॥ চাঞ্চল্যকর ও আলোচিত জেলা আওয়ামী লীগ নেতা ও মুক্তিযোদ্ধা ফারুক আহমেদ হত্যা মামলার বাদীপক্ষের আরও একজনের সাক্ষ্য গ্রহণ সম্পন্ন হয়েছে। বৃহস্পতিবার দুপুরে এই হত্যা মামলার অন্যতম আসামি টাঙ্গাইল-৩ (ঘাটাইল) আসনের সরকারদলীয় সাবেক এমপি আমানুর রহমান খান রানার উপস্থিতিতে সাক্ষ্য গ্রহণ ও জেরা অনুষ্ঠিত হয়। পরে আদালতের বিচারক মাকসুদা খানম আগামী ৪ এপ্রিল এই মামলার সাক্ষ্য গ্রহণের পরবর্তী দিন ধার্য করেন। আদালত পরিদর্শক আনোয়ারুল ইসলাম জানান, বৃহস্পতিবার আদালত কর্তৃক মুক্তিযোদ্ধা ও জেলা আওয়ামী লীগ নেতা ফারুক আহমেদ হত্যা মামলার সাক্ষ্য গ্রহণের জন্য দিন ধার্য ছিল। সেই অনুয়ায়ী কাশিমপুর কেন্দ্রীয় কারাগার থেকে বৃহস্পতিবার সকাল ১০টা ২৫ মিনিটে এ হত্যা মামলার অন্যতম আসামি সাবেক এমপি আমানুর রহমান খান রানাকে টাঙ্গাইলের বিচারিক আদালতে আনা হয়। পরে ১১টা ২০ মিনিটে টাঙ্গাইলের অতিরিক্ত জেলা ও দায়রা জজ প্রথম আদালতের বিচারক মাকসুদা খানম এ চাঞ্চল্যকর মামলার বিচারিক কার্যক্রম শুরু করেন। রাষ্ট্রপক্ষ এ মামলার সাক্ষী জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি নাজমুল হুদা নবীন সাক্ষ্য গ্রহণের জন্য হাজিরা প্রদান করে এবং সাক্ষ্য শেষ করে। এরপর আসামিপক্ষের আইনজীবীরা সাক্ষী নবীনকে জেরা করেন। পরে বিচারক আগামী ৪ এপ্রিল এই মামলার অন্যান্য সাক্ষীর সাক্ষ্য গ্রহণের দিন ধার্য করেন। এ নিয়ে আদালতে মোট ১৪ সাক্ষীর সাক্ষ্য গ্রহণ সমাপ্ত হলো।

বরিশালে শিশু ধর্ষিত ॥ লম্পট গ্রেফতার

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ পাঁচ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগে আকাশ খলিফা (১৫) নামের এক কিশোরকে গ্রেফতার করেছে পুলিশ। নির্যাতিতা শিশুটিকে বরিশাল শেরে-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার দুপুরে গৌরনদী উপজেলার বেজহার গ্রামে।

এ ঘটনায় নির্যাতিতা শিশুটির মা বাদী হয়ে গৌরনদী মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন। গৌরনদী মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ মাহাবুবুর রহমান জানান, স্থানীয় একটি কিন্ডারগার্টেনের প্লে-গ্রুপের ছাত্রীকে একই বাড়ির আকাশ খলিফা দুপুরে পার্শ্ববর্তী বাগানে নিয়ে ধর্ষণ করে। ধর্ষিতার চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এলে ধর্ষক পালিয়ে যায়। এ ঘটনায় শিশুটির মা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন।

শীর্ষ সংবাদ: