বৃহস্পতিবার ৯ আশ্বিন ১৪২৭, ২৪ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

চালকদের ফুল শুভেচ্ছায় নীলফামারীতে পুলিশ সেবা সপ্তাহ শুরু

চালকদের ফুল শুভেচ্ছায় নীলফামারীতে পুলিশ সেবা সপ্তাহ শুরু

স্টাফ রিপোর্টার, নীলফামারী ॥ “পুলিশকে সহায়তা করুন,পুলিশের সেবা গ্রহন করুন” এই শ্লোগানকে সামনে রেখে বিভিন্ন কর্মুসূচির মধ্য দিয়ে সারা দেশের ন্যায় নীলফামারীতে শুরু হয়েছে পুলিশ সপ্তাহ।

আজ রবিবার পুলিশ সপ্তাহের প্রথম দিন ব্যাতিক্রমী এক উদ্যোগে বিভিন্ন যানবাহনের চালকদের গোলাপ ফুল ও রজনীগন্ধা ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন পুলিশ সদস্যরা। বিশেষ করে হেলমেট ব্যবহারকারী মোটরসাইকেল চালকদের ফুলের শুভেচ্ছা জানানো হয় সব থেকে বেশী। বিভিন্ন যানবাহন থামিয়ে পুলিশের হাত হতে ফুল পেয়ে চালকরাও যেন হতবাক হয়ে পড়ে। না কোন মামলা নয়। বরং পুলিশ ও ট্রাফিক আইন মেনে চলার উপদেশও দেয়া হলো চালকদের।

এর আগে পুলিশ সেবা সপ্তাহ উপলক্ষে বর্ণাঢ্য র্যালি এবং সচেতনামুলক সমাবেশ করা হয়। আজ রবিবার সকাল ১১টায় জেলা পুলিশের উদ্যোগে সদর থানা চত্বর হতে র্যালিটি বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে শহরের চৌরঙ্গী মোড়ে আইন বিষয়ক জনসচেতনতা বাড়াতে এক সভায় মিলিত হয়।

র্যালিতে পুলিশ সদস্য ছাড়াও সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, পৌর মেয়র, রাজনৈতিক নেতৃবৃন্দ,জনপ্রতিনিধি,শিক্ষার্থী ও সাংবাদিকরা অংশ নেয়।

পুলিশ সুপার মুহাঃ আশরাফ হোসেনের সভাপতিত্বে ও সহকারী পুলিশ সুপার এ,এইচ,এম মাহফুজুর রহমানের সঞ্চালনায় সচেতনামুলক সভায় শুভেচ্ছা বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার রুহুল আমিন।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট (এডিএম) খন্দকার মুহাম্মদ নাহিদ হাসান, পৌর মেয়র ও জেলা আওয়ামী লীগের সভাপতি দেওয়ান কামাল আহমেদ, জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক এ্যাডঃ মমতাজুল হক, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুজার রহমান, ভাইস চেয়ারম্যান আরিফা সুলতানা লাভলী, পৌর আওয়ামীলীগের সভাপতি মসফিকুল ইসলাম রিন্টু, জেলা ইউনিয়ন পরিষদ ফোরামের সভাপতি ও ইটাখোলা ইউনিয়ন চেয়ারম্যান হাফিজুর রশিদ মঞ্জু, সদর থানার ওসি মমিনুল ইসলাম প্রমুখ।

শীর্ষ সংবাদ:
২০২১ সালের ডিসেম্বরে পদ্মাসেতুতে ট্রেন চলবে : রেলমন্ত্রী         ঢাকা-নারায়ণগঞ্জ রুটে বগি লাইনচ্যুত, ট্রেন চলাচল বন্ধ         এনআইডি জালিয়াতিতে জড়িতদের শাস্তি নিশ্চিত করা হবে : ডিজি         নির্যাতিত রোহিঙ্গাদের ৫৪০ কোটি ডলার ক্ষতিপূরণ দেয়া উচিত         হাসপাতালগুলো ডাকাতির মত পয়সা নিচ্ছে ॥ মেয়র আতিক         মসজিদে বিস্ফোরণ ॥ ৩৫ পরিবারকে ৫ লাখ টাকা করে অনুদান         করোনা ভাইরাসে আরও ২৮ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৫৪০         নুর অপরাধ করলে বিচার করুন, হয়রানি করবেন না ॥ ডা. জাফরুল্লাহ         সৌদি-ওমানের সব ফ্লাইট ১ অক্টোবর থেকে চালু হবে ॥ পররাষ্ট্রমন্ত্রী         বিদেশি সংস্থার সাথে গোপনে বৈঠক করে সরকার পতনের ষড়যন্ত্র করছে: কাদের         এনু-রুপনের বিরুদ্ধে চার্জশিট গ্রহণ         স্বাস্থ্যবিধি মেনে শিশুদের টিকা দেওয়ার আহ্বান মেয়র তাপসের         করোনা ভাইরাস ॥ ভারতে একদিনে ১১২৯ জনের মৃত্যু         করোনায় ভারতের রেল প্রতিমন্ত্রী সুরেশ আঙ্গাদির মৃত্যু         সৌদি আরবের ভিসা ও টিকেট নিতে গিয়ে বিশৃঙ্খলা না করার অনুরোধ         নারায়ণগঞ্জে ‘মৃত’ ছাত্রীর ফিরে আসা ॥ বিচারিক অনুসন্ধানের নির্দেশ         বাবা-মায়ের আদরের ভাগ না দিতে ছোট বোনকে খুন করে বড় ভাই         অবশেষে জার্মানে আজানের অনুমতি পেলেন মুসলিমরা         দক্ষিণ কোরীয়ার কর্মকর্তাকে হত্যা করে মৃতদেহ পুড়িয়ে ফেলেছে পিয়ংইয়ং         সৌদি প্রবেশে নিষেধাজ্ঞা ভারতসহ তিন দেশের নাগরিকদের