বৃহস্পতিবার ১২ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৬ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

চালকদের ফুল শুভেচ্ছায় নীলফামারীতে পুলিশ সেবা সপ্তাহ শুরু

চালকদের ফুল শুভেচ্ছায় নীলফামারীতে পুলিশ সেবা সপ্তাহ শুরু

স্টাফ রিপোর্টার, নীলফামারী ॥ “পুলিশকে সহায়তা করুন,পুলিশের সেবা গ্রহন করুন” এই শ্লোগানকে সামনে রেখে বিভিন্ন কর্মুসূচির মধ্য দিয়ে সারা দেশের ন্যায় নীলফামারীতে শুরু হয়েছে পুলিশ সপ্তাহ।

আজ রবিবার পুলিশ সপ্তাহের প্রথম দিন ব্যাতিক্রমী এক উদ্যোগে বিভিন্ন যানবাহনের চালকদের গোলাপ ফুল ও রজনীগন্ধা ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন পুলিশ সদস্যরা। বিশেষ করে হেলমেট ব্যবহারকারী মোটরসাইকেল চালকদের ফুলের শুভেচ্ছা জানানো হয় সব থেকে বেশী। বিভিন্ন যানবাহন থামিয়ে পুলিশের হাত হতে ফুল পেয়ে চালকরাও যেন হতবাক হয়ে পড়ে। না কোন মামলা নয়। বরং পুলিশ ও ট্রাফিক আইন মেনে চলার উপদেশও দেয়া হলো চালকদের।

এর আগে পুলিশ সেবা সপ্তাহ উপলক্ষে বর্ণাঢ্য র্যালি এবং সচেতনামুলক সমাবেশ করা হয়। আজ রবিবার সকাল ১১টায় জেলা পুলিশের উদ্যোগে সদর থানা চত্বর হতে র্যালিটি বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে শহরের চৌরঙ্গী মোড়ে আইন বিষয়ক জনসচেতনতা বাড়াতে এক সভায় মিলিত হয়।

র্যালিতে পুলিশ সদস্য ছাড়াও সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, পৌর মেয়র, রাজনৈতিক নেতৃবৃন্দ,জনপ্রতিনিধি,শিক্ষার্থী ও সাংবাদিকরা অংশ নেয়।

পুলিশ সুপার মুহাঃ আশরাফ হোসেনের সভাপতিত্বে ও সহকারী পুলিশ সুপার এ,এইচ,এম মাহফুজুর রহমানের সঞ্চালনায় সচেতনামুলক সভায় শুভেচ্ছা বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার রুহুল আমিন।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট (এডিএম) খন্দকার মুহাম্মদ নাহিদ হাসান, পৌর মেয়র ও জেলা আওয়ামী লীগের সভাপতি দেওয়ান কামাল আহমেদ, জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক এ্যাডঃ মমতাজুল হক, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুজার রহমান, ভাইস চেয়ারম্যান আরিফা সুলতানা লাভলী, পৌর আওয়ামীলীগের সভাপতি মসফিকুল ইসলাম রিন্টু, জেলা ইউনিয়ন পরিষদ ফোরামের সভাপতি ও ইটাখোলা ইউনিয়ন চেয়ারম্যান হাফিজুর রশিদ মঞ্জু, সদর থানার ওসি মমিনুল ইসলাম প্রমুখ।

শীর্ষ সংবাদ:
বাংলাদেশ-যুক্তরাজ্য সম্পর্কের ভিত্তি রচনা করেন বঙ্গবন্ধু         খিলগাঁওয়ে গাড়ির ধাক্কায় তরুণী নিহত         সিরাজগঞ্জে ট্রাক-লেগুনার সংঘর্ষে ৫ কৃষি শ্রমিক নিহত         রেকর্ড দামে ১৭ পণ্য ॥ নাভিশ্বাস নিম্ন ও মধ্য আয়ের মানুষের         জলবায়ু ক্ষতিগ্রস্ত দেশকে প্রতিশ্রুত অর্থ দিন         দিনে ফল-সবজি বিক্রেতা, রাতে দুর্ধর্ষ ডাকাত         ইভিএমকে চমৎকার মেশিন বললেন প্রযুক্তি বিশেষজ্ঞরা         দুই মামলার মৃত্যুদ-প্রাপ্ত আসামি গ্রেফতার         চতুর্থ দিনে নাটকীয়তার অপেক্ষা মিরপুরে         পরিবেশ রক্ষা করেই প্রকল্প বাস্তবায়ন করতে হবে         মধ্য জ্যৈষ্ঠেই এবার দেশে ঢুকবে বর্ষার বাতাস         সততা ও দক্ষতার মূল্যায়ন, অসৎদের শাস্তির ব্যবস্থা         সিলেটে বন্যার উন্নতি ॥ এখন প্রধান সমস্যা ময়লা আবর্জনা         গণতন্ত্র ও ভোটের অধিকার আদায়ে সবাই জেগে উঠুন         টেক্সাসে স্কুলে বন্দুকধারীর গুলি, ১৯ শিশুসহ নিহত ২১         অসাম্প্রদায়িক স্বদেশ গড়ার প্রত্যয়ে নজরুলজয়ন্তী উদ্যাপিত         শহর ছাপিয়ে প্রান্তিক পর্যায়ে ছড়াবে সংস্কৃতির আলো         ‘পর্যাপ্ত সবুজ ও বৃষ্টির পানি সংরক্ষণের ব্যবস্থা রেখেই প্রকল্প বাস্তবায়ন করতে হবে’         প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যাচেষ্টা : ফাঁসির আসামি গ্রেফতার         বাংলাদেশ ও সার্বিয়ার মধ্যে দু’টি সমঝোতা স্মারক সই