রবিবার ২ কার্তিক ১৪২৮, ১৭ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রাজশাহীতে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করলো পুলিশ

রাজশাহীতে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করলো পুলিশ

স্টাফ রিপোর্টার, রাজশাহী ॥ জাতীয় জরুরি সেবা ৯৯৯ নম্বরে ফোন দেওয়ার পর রাজশাহী মহানগরীর কাজলা এলাকা থেকে সিতারা বেগম (৩২) নামের এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ বুধবার বেলা ১১টার দিকে লাশটি উদ্ধার করা হয়। পরে দুপুরে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়। ঘটনা পর থেকে তার স্বামী পলাতক রয়েছেন।

মহানগরীর মতিহার থানার উপ-পরিদর্শক (এসআই) সিদ্দিক হোসেন জানান, সকাল সাড়ে ৯টার দিকে কেউ একজন ৯৯৯-এ ফোন করে বাড়ির মধ্যে লাশ ঝুলছে বলে জানান। পরে বিষয়টি মতিহার থানায় জানানো হয়। এ সময় তিনি ফোর্স নিয়ে দ্রুত ঘটনাস্থলে যান।

পরে কাজলা নদীর বাঁধ এলাকার ওই বাড়ি গিয়ে সেখান থেকে গৃহবধূ সিতারা বেগমের ঝুলন্ত লাশ উদ্ধার করেন। কিন্তু ঘটনার পর থেকে তার স্বামী সেন্টু মিয়াকে খুঁজে পাওয়া যাচ্ছেনা। জানতে চাইলে এসআই সিদ্দিক হোসেন বলেন, সিতারা বেগম সেন্টুর দ্বিতীয় স্ত্রী ছিলেন। সেন্টু পেশায় একজন দর্জি ব্যবসায়ী। বিভিন্ন আলামত দেখার পর প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি আত্মহত্যা। তবে বিষয়টি পুরোপুরি নিশ্চিত হওয়া যাচ্ছেনা। তাই লাশটি উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য দুপুরে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

মহানগরীর মতিহার থানার ওসি শাহাদাত হোসেন খান বলেন, ঝুলন্ত অবস্থায় গৃহবধূর লাশ উদ্ধার করা হয়েছে। কিন্তু তার স্বামী পলাতক থাকায় ঘটনাটি নিয়ে ধোঁয়াশা কাটছেনা। তাই লাশটি ময়নাতদন্ত করা হচ্ছে। তার রিপোর্ট হাতে পাওয়ার পর পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে। আপাতত এই ঘটনায় অপমৃত্যুর মামলা করা হয়েছে বলেও জানান ওসি।

শীর্ষ সংবাদ:
‘বাঙালীর মুক্তিযুদ্ধের গৌরবময় ইতিহাস বিশ্ববাসীকে জানাতে হবে’         পর্যটক প্রিয় হয়ে উঠেছে সাতছড়ি জাতীয় উদ্যান         ‘দেশের ৯৯ শতাংশ মানুষ স্বাস্থ্যসম্মত স্যানিটেশনের আওতায়’         মুহিবুল্লাহ হত্যাকাণ্ডে জড়িত আত্মগোপনে থাকা রোহিঙ্গা ক্যাডার গ্রেফতার         নাসার মাহকাশযান সৌরজগৎ তৈরির রহস্য উম্মোচনে পরীক্ষা চালাচ্ছে         রাঙ্গামাটিতে আওয়ামী লীগ নেতা ও চেয়ারম্যান প্রার্থীকে গুলি করে হত্যা         গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় মারা গেছেন ৫ হাজার ৩২৩ জন         দেশ বিক্রি করে ক্ষমতায় আসব না ॥ বিশ্ব খাদ্য দিবসের অনুষ্ঠানে প্রধানমন্ত্রী         নিরাপদে দেশে ঢুকছে ভয়ঙ্কর আইস         দিগঙ্গনার অঙ্গন আজ পূর্ণ তোমার দানে ॥ এসেছে হেমন্তলক্ষ্মী         করোনাপরবর্তী স্বাভাবিক জীবনে ছন্দপতন         ‘আগের রাতেই মণ্ডপে কেউ কোরান শরীফ রেখে যায়’         ২৩ অক্টোবর সারাদেশে ছয় ঘণ্টার গণঅনশন         উন্নয়নে পিছিয়ে নেই শেরপুর         পাকিস্তানী যুদ্ধাপরাধীদের বিচারের উদ্যোগ নিতে হবে         সরকারের সঙ্গে আলেম ওলামাদের কোন বিরোধ নেই         ত্রিশালে সড়ক দুর্ঘটনায় এক পরিবারের ৫ জনসহ নিহত ৭         বগুড়ায় ১৪ বেইলি ব্রিজ সরিয়ে নতুন সেতু নির্মাণ শুরু হচ্ছে         করোনায় দেশে ৬ জনের মৃত্যু         করোনা : গত ২৪ ঘণ্টায় মৃত্যু ৬