মঙ্গলবার ২৯ আষাঢ় ১৪২৭, ১৪ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নেইমার-এমবাপের গোলে পিএসজির জয়

নেইমার-এমবাপের গোলে পিএসজির জয়

অনলাইন ডেস্ক ॥ নেইমার, কিলিয়ান এমবাপে ও ইউলিয়ান ড্রাক্সলারের গোলে ফরাসি ফুটবলের পঞ্চম সারির ক্লাব পঁতিভিকে হারিয়ে ফরাসি কাপের সেরা বত্রিশে উঠেছে পিএসজি।

প্রতিপক্ষের মাঠে রবিবার রাতে নবম রাউন্ডের ম্যাচটি ৪-০ গোলে জেতে টমাস টুখেলের দল।

শক্তির বিচারে প্রতিপক্ষ তুলনামূলকভাবে অনেক দুর্বল হলেও লম্বা বিরতির পর নতুন বছরে নিজেদের প্রথম ম্যাচে নেইমার-কিলিয়ান এমবাপেদের নিয়ে শক্তিশালী দল নামান পিএসজি কোচ টমাস টুখেল। বল দখলে ও আক্রমণে একচেটিয়া এগিয়ে থাকলেও প্রথমার্ধে বেশ ভুগতে হয়েছে তাদের।

অবশ্য ম্যাচের ২৪তম মিনিটে ফরাসি মিডফিল্ডার সিলভার আত্মঘাতী গোলে এগিয়ে যায় পিএসজি।

দ্বিতীয় গোলের দেখা পেতে তাদের অপেক্ষা করতে হয় দীর্ঘ সময়। অবশেষে ৭০তম মিনিটে মুসা দিয়াবির পাস ডি-বক্সে পেয়ে ডান পায়ের শটে ব্যবধান দ্বিগুণ করেন নেইমার। আর ৭৭তম মিনিটে স্পট কিকে দলের তৃতীয় গোলটি করেন এমবাপে। ডি-বক্সে ফরাসি এই ফরোয়ার্ডই ফাউলের শিকার হলে পেনাল্টিটি পায় পিএসজি।

আর ৮৭তম মিনিটে ব্যবধান আরও বাড়ান জার্মান মিডফিল্ডার ড্রাক্সলার।

শীর্ষ সংবাদ:
খুলনায় হচ্ছে শেখ হাসিনা মেডিক্যাল বিশ্ববিদ্যালয়         পঙ্কিলতায় পূর্ণ সাবরিনার জীবন         অপরাধীর অপরাধকেই বিবেচনা করে সরকার ॥ কাদের         বর্জ্য ব্যবস্থাপনার সব কার্যক্রম সন্ধ্যা ৬টা থেকে ভোর ৬টার মধ্যে ॥ তাপস         করোনাপরবর্তী বিশ্বে টিকে থাকাই হবে বড় চ্যালেঞ্জ         অনলাইনে কোরবানির পশু কেনাবেচার পরামর্শ স্থানীয় সরকার মন্ত্রীর         অনিয়ম ও প্রতারণার দায়ে আরেকটি হাসপাতাল সিলগালা         যমুনা গ্রুপ চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুলের ইন্তেকাল         ঈদের ছুটিতে সব চাকরিজীবীকে কর্মস্থলে থাকার নির্দেশ         যশোর-৬ ও বগুড়া-১ আসনের উপনির্বাচন আজ         মাঠে নামছে হাইওয়ে পুলিশের বিশেষ গোয়েন্দা দল ॥ ঈদে মহাসড়কে চাঁদাবাজি         ৮৩ হাসপাতালে তরল অক্সিজেন ট্যাঙ্ক বসানো হচ্ছে         আজম ও তার সহযোগী ডায়মন্ডের আদালতে স্বীকারোক্তি         লাজ ফার্মার কাকরাইল শাখা থেকে বিপুল নকল ওষুধ জব্দ         সাহেদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা         যমুনা গ্রুপের চেয়ারম্যানের মৃত্যুতে রাষ্ট্রপতির শোক         ভারত থেকে ৩৮৪ টন শুকণো মরিচ নিয়ে দেশে আসলো পার্সেল ট্রেন         সন্ধ্যা ৬ টা থেকে ভোর ৬টার মধ্যেই সকল বর্জ্য ব্যবস্থাপনা করা হবে : মেয়র তাপস         আগামীকাল বনানীতে নুরুল ইসলাম বাবুলের দাফন         লাজ ফার্মাকে জরিমানা ২৯ লাখ, ৫০ লাখ টাকার ওষুধ জব্দ        
//--BID Records