রবিবার ২৮ আষাঢ় ১৪২৭, ১২ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নবাবগঞ্জবাসীর সঙ্গে সালমান এফ রহমানের শুভেচ্ছা

সংবাদদাতা, দোহার-নবাবগঞ্জ, ঢাকা, ৫ জানুয়ারি ॥ ঢাকার দোহার ও নবাবগঞ্জবাসীর সঙ্গে নির্বাচন পরবর্তী শুভেচ্ছা বিনিময় করলেন ঢাকা-১ আসনের নবনির্বাচিত সংসদ সদস্য ও দেশ বরেণ্য শিল্পপতি সালমান এফ রহমান। শনিবার দুপুরে সালমান এফ রহমান তার নিজ এলাকা উপজেলার ফুলতলা থেকে প্রচার শুরু করে উপজেলার বিভিন্ন এলাকায় ভোটারদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন। এ সময় দোহারের বিভিন্ন শ্রেণীর হাজার হাজার মানুষ তাকে রাস্তার পাশে দাঁড়িয়ে ফুলেল শুভেচ্ছায় সিক্ত করেন। এর আগে শুক্রবার বিকেলে নবাবগঞ্জ উপজেলার বিভিন্ন এলাকার ভোটারদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন সালমান এফ রহমান।

এ সময় তিনি বলেন, দোহার ও নবাবগঞ্জ থেকে আপনারা আমাকে বিপুল ভোটে নির্বাচিত করেছেন। আমি নির্বাচনের আগে আপনাদের কথা দিয়েছিলাম দোহার-নবাবগঞ্জের বিভিন্ন উন্নয়নমূলক কাজ আমি করব। আমি সে কথা রাখব এবং এখন থেকেই সেই কাজ বাস্তবায়ন করতে চাই।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবারও নৌকায় ভোট দিয়ে দেশের চলমান উন্নয়নকে অব্যাহত রাখতে আপনারা যে সম্মান দেখিয়েছেন আশা রাখি আমাদের প্রধানমন্ত্রী দেশরতœ শেখ হাসিনা উন্নয়নের মাধ্যমে আপনাদের সেই সম্মান দেখাবেন।

এ সময় উপস্থিত ছিলেন দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আলমগীর হোসেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলাম বাবুল, সাধারণ সম্পাদক আলী আহসান খোকন, সমাজসেবক ইঞ্জিনিয়ার মেহবুব কবির প্রমুখ।

শীর্ষ সংবাদ:
নারীপাচার চক্রের হোতা আজম দুই সহযোগীসহ গ্রেফতার         টেকনাফে বন্দুকযুদ্ধে রোহিঙ্গা ইয়াবা পাচারকারী নিহত         নিম্ন আদালতের সব কোর্টে আত্মসমর্পণ করা যাবে         বোলসোনারোর স্ত্রী ও দুই মেয়ের করোনা ভাইরাসের ফল নেগেটিভ         ঢাকায় ভারতের নতুন রাষ্ট্রদূত হচ্ছেন বিক্রম দোরাইস্বামী         করোনা ভাইরাস ॥ লেজিসলেটিভ সচিব সস্ত্রীক আক্রান্ত         প্রথমবারের মত মাস্ক পড়ে প্রকাশ্যে ট্রাম্প         তৃতীয় ধাপের ট্রায়ালে ক্যানসিনোর করোনা ভাইরাসের টিকা         অস্ত্র-গোলাবারুদ নিয়ে দক্ষিণ আফ্রিকায় চার্চে হামলা, নিহত ৫         নিষেধাজ্ঞার মূল্য দিতে হবে ॥ ব্রিটেনকে উত্তর কোরিয়া         আসছে ভয়াবহ বন্যা         বনানীতে মায়ের কবরে চিরনিদ্রায় শায়িত সাহারা খাতুন         টেন্ডারবাজিতে ৫০ কোটি টাকা হাতিয়েছেন সাহেদ         ২৪ ঘণ্টায় করোনায় ৩০ জনের মৃত্যু শনাক্ত ২৬৮৬         বাংলাদেশে করোনা সংক্রমণের গতি নিম্নমুখী         করোনায় অনলাইনে জমজমাট কোরবানির পশুর হাট         বাংলাদেশ থেকে ফ্লাইট ও যাত্রী ৫ অক্টোবর পর্যন্ত নিষিদ্ধ করেনি ইতালি         স্কুল ফিডিংয়ের খাবার করোনাকালে যাবে শিক্ষার্থীদের বাড়ি         ইতিহাসের বৃহত্তম ত্রাণ কার্যক্রম পরিচালনা করছেন শেখ হাসিনা ॥ তথ্যমন্ত্রী         টেন্ডার জটিলতায় থমকে গেছে ড্রাইভিং লাইসেন্স কার্যক্রম        
//--BID Records