মঙ্গলবার ৬ আশ্বিন ১৪২৮, ২১ সেপ্টেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মৌলভীবাজারে সুলতান মো. মনসুর জয়ী

মৌলভীবাজারে সুলতান মো. মনসুর জয়ী

অনলাইন রিপোর্টার ॥ মৌলভীবাজারে চারটি আসনের মধ্যে তিনটিতে আওয়ামী লীগ এবং একটিতে ঐক্যফ্রন্ট প্রার্থী গণফোরাম নেতা সুলতান মো. মনসুর জয়লাভ করেছেন।

মৌলভীবাজার-১ (বড়লেখা- জুড়ি) আসন থেকে আওয়ামী লীগের মো. শাহাব উদ্দিন ১ লাখ ৪৫ হাজার ৮৪২ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপির নাসির উদ্দিন মিঠু পেয়েছেন ৬৫ হাজার ৮৫৩ ভোট।

মৌলভীবাজার-২ (কুলাউড়া) ধানের শীষ প্রতীক নিয়ে ঐক্যফ্রন্টের প্রার্থী সুলতান মো. মনসুর পেয়েছেন ৭৯ হাজার ৮৮২ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মহাজোটের (বিকল্পধারার) প্রার্থী এম এম শাহীন নৌকা প্রতীক নিয়ে ৭৭ হাজার ১৪৭ ভোট পান।

মৌলভীবাজার-৩ (সদর- রাজনগর) আসনে আওয়ামী লীগের প্রার্থী নেছার আহমদ ১ লাখ ৮৪ হাজার ৫৭৯ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার সঙ্গে হাড্ডাহাড্ডি লড়াই করেছেন বিএনপির এম নাসের রহমান। ধানের শীষ প্রতীকে তিনি পেয়েছেন ১ লাখ ৪ হাজার ৫৯৫ ভোট।

মৌলভীবাজার- ৪ (শ্রীমঙ্গল-কমলগঞ্জ) নির্বাচনী এলাকা থেকে আওয়ামী লীগ নেতা আব্দুস শহীদ পেয়ে জয়ী হয়েছেন ২ লাখ ১১ হাজার ৬৫৯ ভোট। নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপির মুজিবুর রহমান চৌধুরী পেয়েছেন ৯৪ হাজার ২১৩ ভোট।

রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক তোফায়েল ইসলাম নির্বাচনের এ ফলাফল নিশ্চিত করেছেন।

শীর্ষ সংবাদ:
করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ২৬         জাতিসংঘের এসডিজি অগ্রগতি পুরস্কার পেলেন প্রধানমন্ত্রী         স্থানীয় সরকার নির্বাচন তৃণমূলে গণতন্ত্রের ভিত্তি মজবুত করে ॥ কাদের         শূন্য পদে কারা চিকিৎসক নিয়োগ দিতে হাইকোর্টের নির্দেশ         সুদানে অভ্যুত্থান প্রচেষ্টা ॥ নস্যাৎ করে দিয়েছে সেনাবাহিনী         কমলো সঞ্চয়পত্রের মুনাফার হার         ‘করোনার দ্বিতীয় ঢেউ নিয়ন্ত্রণ করতে সক্ষম হয়েছি’         সিলেটে বাড়ির ছাদ থেকে দুই বোনের ঝুলন্ত লাশ উদ্ধার         ক্যামেরুনে বিদ্রোহীদের হামলা ॥ অন্তত ১৫ সেনা নিহত         করোনা ভাইরাসের টিকা নেওয়া বিদেশিদের জন্য দ্বার খুলছে যুক্তরাষ্ট্র         এমি অ্যাওয়ার্ড পেল নেটফ্লিক্স সিরিজ         দক্ষিণ আফ্রিকায় মৌমাছির দংশনে মারা গেল অর্ধশতাধিক পেঙ্গুইন         অপহরণের ৩৬ ঘণ্টা পর কিশোরী উদ্ধার, গ্রেফতার ৪         শেষ সময়ের গোলে হার এড়াল বার্সা         ক্রিকেটের সব্যসাচী জালাল আহমেদ চৌধুরী আর নেই         চায়না দুয়ারী জাল মৎস সম্পদ ও জীববৈচিত্র্যের জন্য বিপজ্জনক         বঙ্গোপসাগরে ফের লঘুচাপ         টঙ্গীতে মালবাহী ট্রেনের বগি লাইনচ্যুত, ঢাকার সঙ্গে চট্টগ্রামের রেল যোগাযোগ বন্ধ         কানাডার নির্বাচনে এগিয়ে আছে জাস্টিন ট্রুডোর লিবারেল পার্টি         রাজধানীতে ইয়াবাসহ গ্রেফতার ৫২