সোমবার ১৫ অগ্রহায়ণ ১৪২৮, ২৯ নভেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

দিনাজপুরে ২টি আসনে জাতীয় পার্টির প্রার্থীতা প্রত্যাহার

দিনাজপুরে ২টি আসনে জাতীয় পার্টির প্রার্থীতা প্রত্যাহার

স্টাফ রিপোর্টার, দিনাজপুর ॥ দলীয় সিদ্ধান্তকে সন্মান জানিয়ে সংবাদ সম্মেলনের মাধ্যমে দিনাজপুরে জাতীয় পার্টি মনোনিত বিরল-বোচাগঞ্জ এবং চিরিরবন্দর-খানসামা ২টি সংসদীয় আসনের প্রার্থীতা প্রত্যাহার করে নিলেন প্রার্থীরা।

আজ শুক্রবার সকালে দিনাজপুর প্রেসক্লাব মিলনায়তনে আয়োজিত সংবাদ সম্মেলনে দিনাজপুর-২ আসনের জাতীয় পার্টি মনোনিত প্রার্থী মো: জুলফিকার হোসেন ও দিনাজপুর-৪ আসনের প্রার্থী মো: মোনাজাত চোধুরী তাদের প্রার্থীতা প্রত্যাহারের ঘোষনা দেন। এসময় তারা বলেন,ব্যক্তির চেয়ে দল বড় তাই দলের কেন্দ্রীয় সিদ্ধান্তের আলোকেই আমরা এসিদ্ধান্ত নিয়েছি।

দলের বৃহত্তর স্বার্থে, দেশ এবং জাতির কল্যাণে জাতীয় পার্টির চেয়ারম্যান পল্লীবন্ধু হুসেইন মুহাম্মদ এরশাদের নির্দেশ ও প্রত্যাশানুযায়ী সংসদীয় আসন দিনাজপুর-২ এবং দিনাজপুর-৪ থেকে নির্বাচনী প্রচারনা ও আসন হতে সরে দাঁড়ান জাতীয় পার্টি মনোনিত প্রার্থী মো: জুলফিকার হোসেন এবং মো: মোনাজাত চোধুরী। তারা নির্বাচনী এলাকার ভোটারদের প্রতি মার্কা দেখে নয় যোগ্য ব্যক্তি দেখে ভোট প্রদান করে এলাকার উন্নয়ন ও গনতন্ত্র প্রতিষ্ঠায় সহায়তার আহবান জানান।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন বিরল-বোচাগঞ্জ আসনের জাতীয় পার্টি মনোনিত প্রার্থী মো: জুলফিকার হোসেন। এসময় উপস্থিত ছিলেন দিনাজপুর-৪ চিরিরবন্দর-খানসামা আসনের প্রার্থী মো: মোনাজাত চৌধুরী, জেলা জাতীয় পার্টির সাধারন সম্পাদক আহমেদ শফি রুবেল,খানসামা উপজেলা জাতীয় পার্টির সাধারন সম্পাদক মো: রোস্তম আলী,জেলা যুব সংহতির সাধারন সম্পাদক নাসিম খানঁ পিরু,বোচাগঞ্জ জাতীয় পার্টির দপ্তর সম্পাদক মো: আব্দুল আলিম ও মো: আজগর আলী প্রমুখ।

শীর্ষ সংবাদ:
দেশ এগিয়ে যাচ্ছে, এগিয়ে যাবে         ব্যাটিং ব্যর্থতায় ম্লান বোলিং সাফল্য         মিল্কি ওয়ের প্রথম ‘পালক’         সরকারী কাস্টডিতে নেই খালেদা, তিনি মুক্ত         ঢাকায় বিশ্ব শান্তি সম্মেলন ৪ ডিসেম্বর শুরু         ওমিক্রন প্রতিরোধে সতর্ক অবস্থায় সারাদেশ         সাদা পোশাকে দেশে সবার ওপরে মুশফিক         সাগরে জলদস্যুতায় যাবজ্জীবন দন্ড         গ্রুপ থিয়েটার ফেডারেশন, ৪১ বছর পূর্তির আয়োজন         কুয়েতে পাপুলের সাত বছরের কারাদন্ড         পাকি প্রেম দূরে রাখুন         বিনিয়োগবান্ধব পরিবেশ তৈরিতে আমরা প্রতিশ্রুতিবদ্ধ         ‘মোকাবেলা করে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে ’         তৃতীয় ধাপের সহিংসতাহীন নির্বাচন সম্পন্ন হয়েছে দাবি ইসির         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৩         করোনার নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রন নিয়ে স্বাস্থ্য অধিদফতরের সতর্কবার্তা         পরিবহন সেক্টর কার নিয়ন্ত্রণে : জি এম কাদের         সংসদে নির্বাচন কমিশন গঠনে আইন আনা হচ্ছে শিগগিরই ॥ আইনমন্ত্রী         বাংলাদেশে বিনিয়োগে আগ্রহী সৌদির ৩০ কোম্পানি         আগামী ১ ডিসেম্বর থেকে নগর পরিবহন চালু সম্ভব নয় : মেয়র তাপস